মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

প্রেমের টানে তামিলনাড়ুর ছেলে বরিশালে
প্রকাশ: ৪ আগস্ট, ২০২২, ৬:৫৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

প্রেমের টানে তামিলনাড়ুর ছেলে বরিশালে

নিজস্ব প্রতিবেদক: প্রেমের টানে ভারতের তামিলনাড়ু প্রদেশ থেকে বরিশালে এসে বিভিন্ন জায়গায় খুঁজে বেড়াচ্ছেন প্রেমিকাকে। শুধু আরেকটি বার দেখা করে বরিশাল ছাড়তে চাচ্ছেন প্রেমকান্ত নামের ওই যুবক। তবে প্রেমিকা ও তার পরিবারের সম্মান হারাতে চাননা বলে তাদের পরিচয় প্রকাশ না করার জন্য অনুরোধ করেছেন প্রেমকান্ত।
ইতোমধ্যে বরিশালের পুলিশ ও সাংবাদিকদের দারস্থ হয়েছেন ওই যুবক।
বৃহস্পতিবার দুপুরে তিনি সাংবাদিকদের কাছে বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে তার নৃত্য দেখে প্রেমে মজেছে বাংলাদেশের বরগুনার তালতলী উপজেলার এক তরুণী। একপর্যায়ে ফেসবুকের মাধ্যমে পরিচয় ও ভাবের আদান প্রদানের পর তাদের সাথে গত তিনবছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমকান্তের দাবি, প্রেম শুধু মেয়ের সাথেই নয়; সুসম্পর্ক হয়েছে দুই পরিবারের মাঝেই। আর তাই তিনি তার প্রেমিকার দেওয়া ঠিকানা অনুযায়ী ভালোবাসার মানুষটিকে সরাসরি একনজর দেখার জন্য বরিশালে এসেছেন। কারণ বরিশাল নগরীর একটি কলেজে ওই তরুণী পড়াশোনা করেন। বরিশালে আসার পর তাদের দেখাও হয়েছে। এরপরই প্রেমকান্তের প্রেম নতুন দিকে মোড় নিয়েছে।
নেটওয়ার্কিং ইঞ্জিনিয়ারিং পাস করা প্রেমকান্ত বলেন, ২০১৯ সালে ফেসবুকের পরিচয় থেকে ধীরে ধীরে সম্পর্ক আরও গভীর হয়। একপর্যায়ে উভয় পরিবারের মাঝেও গড়ে ওঠে সুন্দর একটি সম্পর্ক। করোনার বাঁধা কাটিয়ে তিনি (প্রেমকান্ত) গত ২৪ জুলাই বাংলাদেশ এসে বরিশালের একটি রেস্টুরেন্টে দুইজনে দেখা করেন। পরে প্রেমকান্ত জানতে পারেন তার অজান্তেই চয়ন হালদার নামের এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে তার প্রেমিকার। যেকারণে চয়নের হাতে মারও খেতে হয়েছে প্রেমকান্তকে। এরপরই প্রেমিকা ও তার পরিবার প্রেমকান্তর সাথে যোগাযোগ বন্ধ করে দিয়েছে।
প্রেমকান্তের দাবি, তার কাছ থেকে টাকা পয়সা ছিনিয়ে নেয়া হয়েছে। তাকে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানা পুলিশের হেফাজতেও থাকতে হয়েছে। আবেগাপ্লুত হয়ে প্রেমকান্ত বলেন, যোগাযোগ বন্ধ করে দেয়া প্রেমিকার সাথে সে শেষবারের মতো দেখা করতে চাই। বোঝাতে চাই আমার ভালোবাসার সততার কথা। দেখতে চাই প্রেমিকার বরগুনার তালতলীর গ্রামের বাড়ি। এ জন্যই আমি বরিশালের বিভিন্ন জায়গায় প্রেমিকাকে খুঁজে বেড়াচ্ছি।
এ ব্যাপারে এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার বলেন, ওই যুবক বৈধভাবে বাংলাদেশে আসে। তাকে নিরাপত্তার স্বার্থে থানায় আনা হলে তিনি পুরো ঘটনা খুলে বলেন। পরে ভারতীয় হাইকমিশনের সাথে যোগাযোগ করে ওই যুবককে গত দুইদিন পূর্বে ঢাকার গাড়িতে তুলে দেয়া হয়। তিনি সেখান থেকে নিজ দায়িত্বে বিমানযোগে ভারতে চলে যাওয়ার কথা বলেছেন। কিন্তু প্রেমকান্ত তার প্রেমিকার সাথে শেষবারের মতো দেখা করার জন্য পূণরায় বরিশালের বিভিন্নপ্রাপ্ত ঘুরে বেড়াচ্ছেন বলে শুনেছি।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  স্বপ্নের পদ্মা সেতু দেশের মানুষের কাছে অষ্টম আশ্চর্যের মত বিসিসি মেয়র সাদিক আব্দুল্লাহ্   ভিডিও কনফারেন্সে পায়রা সমুদ্র বন্দরের উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী   আতংকে সমুদ্র পাড়ের মানুষ ঘুর্ণিঝড় সিত্রাং মোকাবেলায় প্রস্তুত কলাপাড়া প্রশাসন   বঙ্গোপসাগরে সুস্পষ্ট গভীর নিম্নচাপঃ ৩ নম্বর সতর্কতা সংকেত জারি   বাংলাদেশে যেন খাদ্যাভাব দেখা না দেয়, সে ব্যাপারে সচেতন থাকতে হবে   থানাকে জনগণের আশ্রয়স্থল হিসেবে গড়ে তুলতে হবে- আইজিপি   বেশি লাভের আশায় খানসামায় আগাম আলু চাষে ব্যস্ত কৃষক   আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উপলক্ষে খানসামায় র‌্যালী, আলোচনা সভা ও মহড়া   মা ইলিশ রক্ষায় নদীতে অভিযান ৩ লাখ ৫৫ হাজার মিটার জাল জব্দ   মধুমতি ও তৃতীয় শীতলক্ষ্যা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী   দীর্ঘ ১০ বছর পর খানসামা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন, উজ্জীবিত নেতাকর্মীরা   উজিরপুরের হারতায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতায় লক্ষ মানুষের ঢল   বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   পদ্মা সেতু পার হতে ১৭ গাড়ির টোল দিলেন শেখ রেহানা   বানারীপাড়ায় রাতের বেলা  ইলিশ বিকিকিনির ধুম!   পদ্মা-মেঘনায় ২২ দিন জাল ফেলা নিষিদ্ধ   বেতাগীতে ১৪৯ জন রোগীকে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা   খানসামায় ধানের পোকা দমনে জনপ্রিয় হয়ে উঠেছে পার্চিং পদ্ধতি   ঝালকাঠিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা   শেখ হাসিনা দেশকে উন্নত-সমৃদ্ধ দেশে রূপান্তর করেছেন : এমপি শাহে আলম
error: কপি করা থেকে বিরত থাকুন !!