শনিবার ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

আন্তঃ ব্যাটালিয়ন বাস্কেটবল প্রতিযোগিতায় ফুলবাড়ী ২৯ বিজিবি চ্যাম্পিয়ন
প্রকাশ: ৩০ মার্চ, ২০২২, ৩:৪৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

আন্তঃ ব্যাটালিয়ন বাস্কেটবল প্রতিযোগিতায় ফুলবাড়ী ২৯ বিজিবি চ্যাম্পিয়ন
আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) দিনাজপুর সেক্টর আন্তঃ ব্যাটালিয়ন বাস্কেটবল প্রতিযোগিতা ২০২২ইং ফুলবাড়ী ২৯বিজিবি মাঠে গত ২৭ মার্চ শুরু হওয়া বাস্কেটবল টূর্ণামেন্টের চূড়ান্ত খেলা মঙ্গলবার (২৯ মার্চ) বিকেলে অনুষ্ঠিত হয়েছে।
বিজিবি ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়নের সার্বিক ব্যবস্থাপনায় তিনদিন ব্যাপী আয়োজিত বাস্কেটবল প্রতিযোগিতায় বিজিবি জয়পুরহাট ২০ ব্যাটালিয়ন, ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়ন এবং দিনাজপুর ৪২ ব্যাটালিয়ন এই তিনটি ব্যাটালিয়ন দল বাস্কেটবল প্রতিযোগিতায় অংশ নেয়। বিজিবি ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়ন দল এবং বিজিবি দিনাজপুর ৪২ ব্যাটালিয়নের দলের মধ্যে চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। খেলার শুরু থেকেই বিজিবি ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়ন দল দিনাজপুর ৪২ ব্যাটালিয়নের দলকে চাপের মধ্যে রাখে।
খেলায় ৫০ পয়েন্ট পেয়ে বিজিবি ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়ন দল চ্যাম্পিয়ন এবং ২৭ পয়েন্ট পেয়ে বিজিবি দিনাজপুর ৪২ ব্যাটালিয়ন রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেন।
  খেলা শেষে স্বাগতিক বিজিবি ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শরীফ উল্লাহ আবেদ (এসজিপি) এর সভাপতিত্বে আয়োজিত বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতা উদ্বোধন এবং বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিজিবি দিনাজপুর সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার (বিজিবিএম, পিবিজিএম, পিএসসি, জি)।
বিজিবি ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়ন দলের সিপাহী মো. সোহাগ মিয়া শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় এবং একই ব্যাটালিয়নের ল্যান্স নায়েক মো. আল মামুন শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।
অনুষ্ঠানে অংশগ্রহণকারি ব্যাটালিয়ন তিনটি অধিনায়ক, উপ-অধিনায়ক, কোয়ার্টার মাস্টারসহ ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়নের সর্বস্তরের কর্মকর্তা ও সিপাহী, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক দেশ মা সম্পাদক সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. হারুন উর রশীদ, সহ-সভাপতি সহকারী অধ্যাপক মো. আজিজুল হক সরকার, প্রচার স¤পাদক ফ্রিল্যান্সার আল হেলাল চৌধুরী, আইসিটি স¤পাদক প্লাবন শুভ, সদস্য মো. মোকাররম হোসেনসহ শিশু কিশোররা উপস্থিত ছিলেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  ঘোড়াশাল-পলাশ ইউরিয়া সার প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী   খানসামায় ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারে বাড়ি প্রদান ও ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ    হাওরে আর সড়ক নয়, এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণের নির্দেশনা   খাদ্য উৎপাদন-মজুত-বিপণনে অনিয়মে হবে সর্বোচ্চ ৫ বছরের জেল   ঈদের আগে-পরে ৬ দিন ফেরিতে ট্রাক পারাপার বন্ধ   সোমবার থেকে লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে   সরকার দেশের জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করছে : ওবায়দুল কাদের   কম খরচে ভারত গমনেচ্ছুক যাত্রীদের জন্য সুখবর   দ্বৈত ভোটার হতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সনদ লাগবে না   ঈদে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু   প্লাস্টিক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১২ ইউনিট   বজ্রসহ বৃষ্টি হতে পারে   সবাইকে পহেলা বৈশাখের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর   আজ পহেলা বৈশাখ   মানুষের নিরাপত্তার দায়িত্ব আমাদের: র‍্যাব ডিজি   ধর্মের সঙ্গে সংস্কৃতির সংঘাত সৃষ্টি ঠিক নয় : প্রধানমন্ত্রী   সারাদেশে ট্রেন চলাচল বন্ধ, রেলের কর্মকর্তা-কর্মচারীদের ধর্মঘট   প্রতিবেশী দেশের সঙ্গে সুসম্পর্ক না রেখে দেশের উন্নয়ন সম্ভব নয় : তথ্যমন্ত্রী   ঈদুল ফিতরের প্রধান জামাত সকাল সাড়ে ৮টায়   প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ৩ ধাপে
error: কপি করা থেকে বিরত থাকুন !!