বুধবার ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

মতলব উত্তরে সোহান বেকারী এন্ড কনফেকশনারিতে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরী হচ্ছে নিম্ন মানের খাবার
প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৫২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

মতলব উত্তরে সোহান বেকারী এন্ড কনফেকশনারিতে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরী হচ্ছে নিম্ন মানের খাবার
 
 
মতলব উত্তর প্রতিনিধি:

সকালে ঘুম থেকে উঠেই বেকারীর পাউরুটি, মজাদার বিভিন্ন বিস্কুট অথবা সুস্বাদু কেক দিয়ে হরহামেশাই নাস্তা করছে সাধারণ মানুষ এবং কোমলমতি শিশুদের বিভিন্নরকমের লোভনীয় রসালো খাবার প্রতিনিয়ত কিনে নিচ্ছেন। বেকারীর তৈরী এসব খাবার কি ভাবে তৈরী করা হচ্ছে তা দেখে অবিশ্বাস্য মনে হবে। বেকারি খাবারের নামে এসব কি খাওয়ানো হচ্ছে খাদ্য নাকি রোগ জীবাণু।

 চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মিয়ার বাজার (কালির বাজার) নামক স্থানে মো. মিজানুর রহমানের সোহান বেকারী এন্ড কনফেকশনারি নামে তেমনই এক বেকারীর সন্ধান পাওয়া গেছে। নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে ভোক্তা অধিকার আইনের তোয়াক্কা না করে তৈরী হচ্ছে পাউরুটি, কেক, বিভিন্ন রকমের বিস্কুট ও বাচ্চাদের জন্য লোভনীয় রসালো খাবার। তেলের পরির্বতে বার বার ব্যবহার করা হচ্ছে খুবই নিম্নমানের একই পামওয়েল এবং পামওয়েলের সাথে ময়দা মিশিয়ে তৈরি করা হচ্ছে মাখন। চিনির সাথে সেকোরিন মিশিয়ে তৈরী করা হচ্ছে রসালো পিঠা। এলাকাবাসীর অভিযোগ এই বেকারির খাবার খেয়ে অনেক মানুষ আমাশয় সহ বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে। বিভিন্ন খাদ্যের সাথে অসংখ্য কিট পতঙ্গও পরে থাকতে দেখা যায়। এ বেকারীতে শিশু আইন না মেনে শিশুদেরকে দিয়ে তৈরী করা হচ্ছে বিভিন্ন বেকারি খাবার। কোন খাদ্যের প্যাকেটে মেয়াদোত্তীর্ন তারিখ ও বিএসটিআই অনুমোদিত স্টিকার এবং খাদ্য উৎপাদন ও বিতরণের কোন কাগজপত্র দেখাতে পারেনি এই বেকারি মালিক মো. মিজানুর রহমান। এলাকাবাসি বলেন- এমন অস্বাস্থ্যকর নোংরা বেকারীর বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য উর্ধতন কর্তৃপক্ষের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বৃহস্পতিবার জানা যাবে ঈদুল আজহার তারিখ   পদ্মা সেতুতে স্পিড গান-সিসিটিভি লাগিয়ে বাইক চালুর সিদ্ধান্ত   ৫-১২ বছরের শিশুরা করোনার টিকা পাবে : স্বাস্থ্যমন্ত্রী   বন্ধ হয়নি ফেরি : নৌ প্রতিমন্ত্রী   ২২১৬ কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন   মির্জাগঞ্জে যুবলীগ সম্পাদকের পিতৃবিয়োগ   উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়ন ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী   ফাইজারের টিকা পাবে ৫-১২ বছর বয়সীরা   পদ্মা সেতু পারাপারে কড়াকড়ি, টহল দিচ্ছে সেনাবাহিনী   নওগাঁর সাপাহারে ইফাঃ মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত   কোরবানি হাটের সেরা আকর্ষণ ‘‘দিনাজপুরের রাজা’’ দাম ১২ লক্ষ টাকা।   নিজ হাতে টোল দিয়ে সেতুতে প্রধানমন্ত্রী   স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা   পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান সফল করতে সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা : আইজিপি   সব দলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে হবে সংসদ নির্বাচন: প্রধানমন্ত্রী   ২৪ – ২৬ জুন পর্যন্ত পদ্মা সেতুর সংযুক্ত মহাসড়কে ট্রাক-কাভার্ডভ্যান চলাচল বন্ধ থাকবে   ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে সহায়তা দেওয়া হবে   বন্যাকবলিত এলাকা ঘুরে দেখছেন প্রধানমন্ত্রী   বুধবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন   বিশ্ব বাবা দিবস আজ
error: কপি করা থেকে বিরত থাকুন !!