শনিবার ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

মতলব উত্তরে এইচএসসিতে পাশের হার ৯৮.৯৬% ও আলিমে ৯৭.৬৬%
প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৩২ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

মতলব উত্তরে এইচএসসিতে পাশের হার ৯৮.৯৬% ও আলিমে ৯৭.৬৬%

নিজস্ব প্রতিবেদক:- মতলব উত্তর উপজেলায় এইচএসসি ও আলিম পরীক্ষায় বিগত পরীক্ষার ফলাফলকে পিছনে ফেলে এবার সেরা সাফল্যে অর্জন করেছে। এইচএসসিতে পাশের হারে দেখিয়েছে চমক।
এবার পরীক্ষায় এইচএসসিতে পরীক্ষা দিয়েছে ২হাজার ৩ শত ১১ জন, পাশ করেছে ২ হাজার ২ শত ৮৪ জন, পাশের হার ৯৮.৯৬%, জিপিএ-৫ পেয়েছে ৯১ জন। আলিম পরীক্ষা দিয়েছে ১৮৬ জন, পাশ করেছে ১৮১ জন ও পাশের হার ৯৭.৬৬% জন, জিপিএ-৫ পেয়েছে ২ জন।
এবার এইচ.এস.সি পরীক্ষার ফলাফলে ছেংগারচর সরকারি বিশ্ব বিদ্যালয় কলেজে মোট ৪১৬জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ৪১৪ জন ও পাশের হার ৯৮.৫২%, জিপিএ-৫ পেয়েছে ৩২ জন। নাউরী কলেজ থেকে মোট ৩৫২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ৩৪৯জন ও পাশের হার ৯৯.১৫%, জিপিএ-৫ পেয়েছে ১১ জন। সুজাতপুর কলেজ থেকে মোট ১৬৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ১৬৪জন, পাশের হার ৯৮.২০% ও জিপিএ-৫ পেয়েছে ৪ জন, শরীফ উল্যাহ হাই স্কুল এন্ড কলেজ মোট ৮৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ৮৩জন ও পাশের হার ১০০%। আলী আহম্মদ মিয়া বহুমুখী মহাবিদ্যালয় থেকে মোট ১৫৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ১৪৮জন ও পাশের হার ৯৮.৬৭%জিপিএ-৫ পেয়েছে ২ জন। মুন্সী আজিম উদ্দিন ডিগ্রী কলেজ থেকে মোট ২২৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ২২৩ জন ও পাশের হার ৯৮.৬৭%,জিপিএ-৫ পেয়েছে ২ জন। কালিপুর হাইস্কুল এন্ড কলেজ থেকে মোট ১৮৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ১৮৬ জন ও পাশের হার ৯৮.৪২%, জিপিএ-৫ পেয়েছে ২ জন। নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজ থেকে মোট ৩৪৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ৩৪৪জন ও পাশের হার ৯৯.৭১%,জিপিএ-৫ পেয়েছে ১৭ জন। লুধুয়া হাই স্কুল এন্ড কলেজ থেকে মোট ১৮২জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ১৭৯জন ও পাশের হার ৯৮.৩৫%,জিপিএ-৫ পেয়েছে ৩ জন। জীবগাঁও জেনারেল হক ইচ্চ বিদ্যালয় কলেজ থেকে মোট ৪৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ৪৮জন ও পাশের হার ৯৭.৯৬%, জিপিএ-৫ পেয়েছে ২জন।
দি কাটার একাডমি থেকে মোট ৫৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ৫৫জন ও পাশের হার ১০০%,জিপিএ-৫ পেয়েছে ১৬জন। ধনাগোদা তালতলি হাই স্কুল এন্ড কলেজ থেকে মোট ৯২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ৯১জন ও পাশের হার ৯৮.৯১%।
আলিম পরীক্ষায় ফরাজীকান্দি আল ওয়াসিয়ে কামিল মাদ্রাসা থেকে মোট ২৭ জন অংশগ্রহণ করে পাশ করেছে ২৪জন ও পাশের হার ৯৬%। নেদায়ে ইসলাম মহিলা মাদ্রাসা থেকে মোট ২৯ জন অংশগ্রহণ করে পাশ করেছে ২৯ জন ও পাশের হার ১০০%,জিপিএ-৫ পেয়েছে ১ জন। হাশিমপুর আলীম মাদ্রাসা থেকে মোট ২০ জন অংশগ্রহণ করে পাশ করেছে ১৮ জন ও পাশের হার ৯০%। বদরপুর আদমিয়া ফাজিল মাদ্রাসা থেকে মোট ৩৭ জন অংশগ্রহণ করে পাশ করেছে ৩৭ জন ও পাশের হার ১০০%,জিপিএ-৫ পেয়েছে ১ জন। সাড়ে পাঁচআনী হোসাইনিয়া ফাজিল মাদ্রাসা থেকে মোট ৫২ জন অংশগ্রহণ করে পাশ করেছে ৫২ জন ও পাশের হার ১০০%। লবাইরকান্দি আল-আমিন আলীম মাদ্রাসা থেকে মোট ২১ জন অংশগ্রহণ করে পাশ করেছে ২১ জন ও পাশের হার ১০০%।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান সফল করতে সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা : আইজিপি   সব দলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে হবে সংসদ নির্বাচন: প্রধানমন্ত্রী   ২৪ – ২৬ জুন পর্যন্ত পদ্মা সেতুর সংযুক্ত মহাসড়কে ট্রাক-কাভার্ডভ্যান চলাচল বন্ধ থাকবে   ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে সহায়তা দেওয়া হবে   বন্যাকবলিত এলাকা ঘুরে দেখছেন প্রধানমন্ত্রী   বুধবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন   বিশ্ব বাবা দিবস আজ   মির্জাগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারী আটক   সারাদেশে এসএসসি পরীক্ষা স্থগিত বন্যার কারণে   করোনা সংক্রমণ বাড়ছে, বুস্টার ডোজ নিন : স্বাস্থ্যমন্ত্রী   ২৫জুন সারা বাংলাদেশ থাকবে উৎসবমুখর : প্রধানমন্ত্রী   দেশের প্রথম পাতাল রেলের কাজ শুরু সেপ্টেম্বরে   জনশুমারি ও গৃহগণনা থেকে কেউ যেন বাদ না পড়ে   করোনাভাইরাসের সংক্রমণ নতুন করে বাড়তে থাকায় বিধিনিষেধ চালুর সুপারিশ   ঘোড়াশাল-পলাশ ইউরিয়া সার প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী   খানসামায় ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারে বাড়ি প্রদান ও ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ    হাওরে আর সড়ক নয়, এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণের নির্দেশনা   খাদ্য উৎপাদন-মজুত-বিপণনে অনিয়মে হবে সর্বোচ্চ ৫ বছরের জেল   ঈদের আগে-পরে ৬ দিন ফেরিতে ট্রাক পারাপার বন্ধ   সোমবার থেকে লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে
error: কপি করা থেকে বিরত থাকুন !!