মঙ্গলবার ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

নবাবগঞ্জে ইউপি নির্বাচনে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা
প্রকাশ: ২১ নভেম্বর, ২০২১, ৯:২৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

নবাবগঞ্জে ইউপি নির্বাচনে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা
হাসিম উদ্দিন  ঃ দিনাজপুরের নবাবগঞ্জে ২৮  নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে পুরোদমে চলছে প্রার্থীদের প্রচার-প্রচারণা। ভোটের আশায় সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা তাদের কর্মী-সমর্থকদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। পাশাপাশি চালিয়ে যাচ্ছেন উঠান বৈঠক ও পথসভা। বের করছেন মোটরসাইকেল ও ভ্যান শোভাযাত্রা।
নিয়মানুযায়ী প্রতিদিন দুপুর ২টা থেকে রাত পর্যন্ত মাইকিং করে প্রচার করা হচ্ছে প্রার্থীদের গুণগান। মোট কথা দম ফেলার ফুসরত পাচ্ছেন না প্রার্থীরা। ভোটাদের মাঝেও চলছে নির্বাচনি আমেজ। গ্রামগঞ্জের হাট-বাজার ও চায়ের দোকানে চলছে নির্বাচনি আড্ডা। পুরো উপজেলায় বইছে নির্বাচনি হাওয়া। জমে উঠেছে ভোটের মাঠ।
সরেজমিনে ভাদুরিয়া ইউনিয়নের  হরিনা এলাকায় দেখা গেছে, বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে নৌকার ভোট চাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী  বাবুল আহসানুল কবির শামীম। প্রচারকালে তিনি বলেন, নির্বাচনি পরিবেশ খুবই ভাল। দল আমাকে মনোনয়ন দিয়েছে, আমি দলকে বিজয় উপহার দিতে পারব- ইনশাল্লাহ। এরপর ভাদুরিয়া বাজার এলাকায়  দেখা হয় ওই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোলাম আযম মনিরের সাথে । তার প্রতীক চশমা মার্কা। তিনিও ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন। মনির বলেন, সুষ্ঠু নির্বাচন হলে জনগণ আমাকে ব্যালটের মাধ্যমে বিজয়ী করবে ইনশাআল্লাহ।
এদিকে ইউনিয়নের আমবাড়ী এলাকায় দেখা যায়, বাড়ি বাড়ি গিয়ে নানা বয়সী ভোটারদের কাছে গিয়ে আনারসে ভোট যাচ্ছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোকসেদ আলী মন্ডল। এ সময় তিনি বলেন, ভোটাররা আমাকে যেভাবে আশ্বস্ত করছে, তাতে আমি বিপুল ভোটে বিজয়ী হব বলে শতভাগ আশাবাদী।
এরপর শাল্টি মুরাদ পুর গ্রামে দেখা হয় ওই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল ইসলাম এর সাথে । তার প্রতীক মোটরসাইকেল। তিনিও ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন। এসময় রিয়াজ বলেন, জনগণ আমাকে নির্বাচনে অংশ নিতে বলেছেন। তাদের অনুরোধে আমি নির্বাচনে অংশ নিয়েছি। আশা করি, জনগণ আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।
 ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি মেম্বার ও সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থীরাও ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে আগামী ২৮  শে নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভাদুরিয়ায় ৯টি ভোটকেন্দ্রে ২০ হাজার ৫শ ৫৭জন ভোটার ভোট অধিকার প্রদান করবেন ।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  কৃষি ও খাদ্যপ্রক্রিয়াজাত শিল্পকে বেশি গুরুত্ব দিচ্ছি : প্রধানমন্ত্রী   জাওয়াদ দুর্বল হয়ে নিম্নচাপে পরিণত   কলাপাড়ায় অগ্নিকাণ্ডে ৪ দোকান পুড়ে ছাই   আজ ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ শুরু   ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’   যুদ্ধবিধ্বস্ত ও ধ্বংসস্তুপের বাংলাদেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদায় : পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম   ‘পার্বত্য শান্তি চুক্তি’ বিশ্বের অনন্য উজ্জল দৃষ্টান্ত   আগৈলঝাড়ায় এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে ১৩৭১জন চ   বেশি লাভের আশায় আগাম আলু চাষে ব্যস্ত কৃষক   এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু আজ   ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত, চালক আটক   বানারীপাড়ায় কাঠবাহী ট্রলারের ধাক্কায় মুদিমালবাহী ট্রলার ডুবি: চালকের লাশ উদ্ধার   বিজয়ের মাস শুরু   বরিশালে ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তি উদযাপন উপলক্ষে বর্ণিল আয়োজন   বরিশালে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত   ফুলবাড়ীতে ভোট পুনঃ গণনার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত।   গৌরনদী উপজেলা আওয়ামী লীগের ৭১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা   ফুলবাড়ীতে নৌকার ৩ ও সতন্ত্র ৪ জন ইউপি চেয়ারম্যান নির্বাচিত   নির্বাচন পর্যবেক্ষণে গলাচিপা পৌর- সভায় নৌকা প্রতিক বিজয়ী   আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ৩
error: কপি করা থেকে বিরত থাকুন !!