মঙ্গলবার ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কলাকান্দা ইউপির নৌকার প্রার্থীর সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় নৌকার প্রচারণায় বাঁধা, কর্মীদের মারধর ও হুমকির অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে
প্রকাশ: ২১ নভেম্বর, ২০২১, ৯:৫৯ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

কলাকান্দা ইউপির নৌকার প্রার্থীর সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় নৌকার প্রচারণায় বাঁধা, কর্মীদের মারধর ও হুমকির অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে

মতলব চাঁদপুর ব্যুরো:- চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গোলাম কাদির মোল্লার নৌকার প্রচারণায় বাঁধা, কর্মীদের মারধর ও হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে।
শুধু তাই নৌকা সমর্থিত কর্মীকে খুন করে লাশ গুম করে ফেলবে বলেও হুমকি দিয়েছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সোবহান সরকার সুভা। এমনটাই অভিযোগ করেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গোলাম কাদির মোল্লা। এ ঘটনায় মুজাম্মেল হক বাদী হয়ে শনিবার ১৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দাখিল করেছেন।
অভিযোগে বিদ্রোহী প্রার্থী ছোবহান সরকার শুভাকে প্রধান বিবাদী করা হয়েছে। অন্যান্য বিবাদীরা হলো, আনারস মার্কার কর্মী মো. উজ্জল (৪০), মো. জহিরুল হক (৫৫), মো. এনামুল (৫০), হোসেন (৩৫), আবু জাফর (৪২), রাব্বানী (৩৮), ছাদেক ফকির (৪৫), আইনউদ্দিন (২৫), মো. আবুল কালাম (৪১), মো. জিলানী (২৮), মো. আবুল হাসান সরকার (৩০), মো. কামরুল (৩৫)।
বাদী কলাকান্দা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মুজাম্মেল হক বলেন, গত ২০ নভেম্বর রাত ২ টার দিকে কিছু লোক বাড়িতে এসে আমাকে ডাকাডাকি করে। ঘর থেকে বের হওয়ার সাথে সাথে আমার মুখমন্ডল বেঁধে আমাকে জোড় করে নিয়ে যায়। পরে মুখ খোলার পরে দেখি মিলারচর কুয়েত মসজিদের সামনের রাস্তায় সকল বিবাদীরা দাড়িয়ে আছে। স্বতন্ত্র প্রার্থী সোবহান সরকার সুভা সাথে সাথে আমার মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। আমাকে বলে তুই নৌকার প্রচারণা করলে তোকে মেরে লাশ গুম করে ফেলবো। তখন তার নির্দেশে সাথে থাকা সকল বিবাদীরা আমাকে অতর্কিত মারধর শুরু করে। আশেপাশে সাটানো থাকা নৌকা প্রতীকের সকল ব্যানার পোস্টার ছিঁড়ে ফেলে তারা। আমাকে তারা মেরে অজ্ঞান অবস্থায় ফেলে চলে যায়। পরে আমার জ্ঞান ফেরার পর গোঙানির শব্দে মানুষ এগিয়ে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
এদিকে নৌকা প্রতীক সমর্থিত কর্মীদের মারধর হয়রানি ও হুমকি ধামকির বিরুদ্ধে প্রতিবাদ তুলে ধরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন কলাকান্দা ইউনিয়নের নৌকার প্রার্থী গোলাম কাদির মোল্লা। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে মেনে আমার ইউনিয়নের সকল দলীয় নেতাকর্মী নৌকার পক্ষে কাজ করছে। কিন্তু বিদ্রোহী প্রার্থী সোবহান সরকার সুভা তাদেরকে বিভিন্ন ভাবে হয়রানি করছে। যেখানে কর্মীদের মারধর করছে। নৌকার ব্যানার পোস্টার ছিড়ে ফেলছে। গোলাম কাদির মোল্লা বলেন, আইনশৃঙ্খলা বাহিনীকে বার বার অবগত করার পরও কোন প্রতিকার পাচ্ছি না। আমার ইউনিয়নে নৌকার বিপক্ষে একটি অশুভ শক্তি কাজ করছে।
কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সহসম্পাদক আতিকুল ইসলাম শিমুল বলেন, আমরা হানাহানি চাই না। আমরা শান্তিপূর্ণ নির্বাচন চাই। কারণ নৌকা প্রতীক শান্তির প্রতীক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত মেনে আমরা নৌকার পক্ষে কাজ করছি। কিন্তু নৌকার কর্মীদেরকে বিদ্রোহী প্রার্থী ও তার লোকেরা হয়রানি করছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ, থানায় ও আওয়ামী লীগের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করা হয়েছে।
এসময় আরো বক্তব্য রাখেন, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম শ্যামল, বোরহান উদ্দিন প্রমুখ।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  কৃষি ও খাদ্যপ্রক্রিয়াজাত শিল্পকে বেশি গুরুত্ব দিচ্ছি : প্রধানমন্ত্রী   জাওয়াদ দুর্বল হয়ে নিম্নচাপে পরিণত   কলাপাড়ায় অগ্নিকাণ্ডে ৪ দোকান পুড়ে ছাই   আজ ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ শুরু   ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’   যুদ্ধবিধ্বস্ত ও ধ্বংসস্তুপের বাংলাদেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদায় : পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম   ‘পার্বত্য শান্তি চুক্তি’ বিশ্বের অনন্য উজ্জল দৃষ্টান্ত   আগৈলঝাড়ায় এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে ১৩৭১জন চ   বেশি লাভের আশায় আগাম আলু চাষে ব্যস্ত কৃষক   এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু আজ   ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত, চালক আটক   বানারীপাড়ায় কাঠবাহী ট্রলারের ধাক্কায় মুদিমালবাহী ট্রলার ডুবি: চালকের লাশ উদ্ধার   বিজয়ের মাস শুরু   বরিশালে ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তি উদযাপন উপলক্ষে বর্ণিল আয়োজন   বরিশালে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত   ফুলবাড়ীতে ভোট পুনঃ গণনার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত।   গৌরনদী উপজেলা আওয়ামী লীগের ৭১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা   ফুলবাড়ীতে নৌকার ৩ ও সতন্ত্র ৪ জন ইউপি চেয়ারম্যান নির্বাচিত   নির্বাচন পর্যবেক্ষণে গলাচিপা পৌর- সভায় নৌকা প্রতিক বিজয়ী   আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ৩
error: কপি করা থেকে বিরত থাকুন !!