মঙ্গলবার ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে মতলব উত্তরে চার চেয়ারম্যান প্রার্থী’সহ ১৯ আ’লীগ নেতা বহিষ্কার
প্রকাশ: ২১ নভেম্বর, ২০২১, ৯:৫৬ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে মতলব উত্তরে চার চেয়ারম্যান প্রার্থী’সহ ১৯ আ’লীগ নেতা বহিষ্কার

মতলব উত্তর ব্যুরো:- চাঁদপুরের মতলব উত্তর উপজেলার চার চেয়ারম্যান প্রার্থী’সহ ১৯ জন আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। বচাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করা ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদেরকে বহিষ্কার করা হয়। বহিষ্কৃতদের মধ্যে ফতেপুর পূর্ব ইউনিয়নের আটজন, সুলতানাবাদ ইউনিয়নের চারজন, বাগানবাড়ি ইউনিয়নের তিনজন, সাদুল্ল্যাপুর ইউনিয়নের একজন, ষাটনল ইউনিয়নের একজন ও ফরাজীকান্দি ইউনিয়নের একজন ও একলাশপুর ইউনিয়নে একজন রয়েছেন।
বহিষ্কৃতরা হলেন- ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলাম নবী বাদল, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইসহাক, ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সভাপতি মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক সাজাহান, ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মনির পাটোয়ারী ও ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সভাপতি মজিদ বেপারী (মধু)।
সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জুবাইর আজম পাঠান স্বপন। ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আনিসুর রহমান। ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেন গাজী। একলাশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম লিমন।
সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সহ-সভাপতি সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব ও সদস্য লিয়াকত আলী।
বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুস সাত্তার, আইন বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন বাচ্চু, ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।
বহিষ্কারাদেশে উল্লেখ করা হয়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করায় বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্র ৪৭ ধারার (ঠ) উপ ধারা মোতাবেক উল্লিখিত সবাইকে দলীয় সব পদ থেকে বহিষ্কার করা হলো। এমতাবস্থায় তারা এখন থেকে আর কোনো দলীয় পদ পদবীর পরিচয় দিতে পারবেন না।
জানতে চাইলে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, বহিষ্কৃতরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় তাদের বিরুদ্ধে এই সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  কৃষি ও খাদ্যপ্রক্রিয়াজাত শিল্পকে বেশি গুরুত্ব দিচ্ছি : প্রধানমন্ত্রী   জাওয়াদ দুর্বল হয়ে নিম্নচাপে পরিণত   কলাপাড়ায় অগ্নিকাণ্ডে ৪ দোকান পুড়ে ছাই   আজ ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ শুরু   ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’   যুদ্ধবিধ্বস্ত ও ধ্বংসস্তুপের বাংলাদেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদায় : পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম   ‘পার্বত্য শান্তি চুক্তি’ বিশ্বের অনন্য উজ্জল দৃষ্টান্ত   আগৈলঝাড়ায় এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে ১৩৭১জন চ   বেশি লাভের আশায় আগাম আলু চাষে ব্যস্ত কৃষক   এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু আজ   ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত, চালক আটক   বানারীপাড়ায় কাঠবাহী ট্রলারের ধাক্কায় মুদিমালবাহী ট্রলার ডুবি: চালকের লাশ উদ্ধার   বিজয়ের মাস শুরু   বরিশালে ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তি উদযাপন উপলক্ষে বর্ণিল আয়োজন   বরিশালে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত   ফুলবাড়ীতে ভোট পুনঃ গণনার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত।   গৌরনদী উপজেলা আওয়ামী লীগের ৭১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা   ফুলবাড়ীতে নৌকার ৩ ও সতন্ত্র ৪ জন ইউপি চেয়ারম্যান নির্বাচিত   নির্বাচন পর্যবেক্ষণে গলাচিপা পৌর- সভায় নৌকা প্রতিক বিজয়ী   আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ৩
error: কপি করা থেকে বিরত থাকুন !!