মঙ্গলবার ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গৌরনদীতে ও আগৈলঝাড়ায় পৃথক ঘটনায় ৭জন আহত
প্রকাশ: ২৯ অক্টোবর, ২০২১, ৯:৫৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

গৌরনদীতে ও আগৈলঝাড়ায় পৃথক ঘটনায় ৭জন আহত

নিজস্ব প্রতিবেদক:- ভ্যানে যাত্রী না নেয়ায় সুমন হাওলাদার (১৫) নামের এক কিশোর ভ্যান চালককে পিটিয়ে আহত করা হয়েছে। স্থানীয়রা আহত সুমনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।
বৃহস্পতিবার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন আহত সুমন জানায়, বুধবার সন্ধ্যায় বাটাজোর বন্দর থেকে আটক গ্রামের দিকে যাত্রী নিয়ে যাচ্ছিলেন। এসময় তার ভ্যানে জায়গা না থাকায় ওই গ্রামের জব্বার মোল্লা নামের এক যাত্রীকে ওঠাতে পারেননি। এ ঘটনার জেরধরে তর্কাতর্কির একপর্যায়ে তাকে (সুমন) পিটিয়ে গুরুতর আহত করা হয়। এবিষয়ে গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, এ ঘটনায় থানায় এখনো কেউ লিখিত অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
অন্যদিকে পূর্ব শরিফাবাদ গ্রামে পূর্ব বিরোধের জেরধরে বিধবা নারীর বাসতবাড়িতে ঢুকে হামলা চালিয়ে নারীসহ তিনজনকে আহত করা হয়েছে বলে অভিযোগে বুধবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আহতরা হলেন পূর্ব শরিফাবাদ গ্রামের মৃত আবুল হাওলাদারের স্ত্রী শাহনাজ পারভীন তার পুত্র আমিন হাওলাদার ও কন্যা ডেনি আক্তার। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
হাসপাতালে চিকিৎসাধীন আহত আমিন হাওলাদার জানিয়েছেন, পূর্ব বিরোধের জেরধরে তাদের বসতবাড়িতে ঢুকে হামলা চালিয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করেছে স্থানীয় ইউপি সদস্য জসিম হাওলাদার ও তার লোকজন। হামলা ঠেকাতে গেলে তার মা শাহনাজ পারভীন এবং বোন ডেনি আক্তারকে পিটিয়ে আহত করা হয়। এসময় হামলাকারী তাদের বসতঘর ভাঙচুর করে বাড়ি থেকে বের হওয়ার জন্য বাঁশের সাকো ভেঙ্গে দিয়ে সড়কের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। অপরদিকে ভ্যানে যাত্রী ওঠানোকে কেন্দ্র করে বাটাজোর বাসষ্ট্যান্ডে সুমন হাওলাদার নামের এক কিশোর ভ্যান চালককে পিটিয়ে আহত করেছে জব্বার মোল্লা নামের এক যাত্রী। আহতরা সুমনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।
এদিকে আগৈলঝাড়ায় ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে উপজেলার পূর্ব সুজনকাঠি সড়কে মোড় ঘোরার সময় মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে পূর্বসুজনকাঠি গ্রামের খলিল মোল্লার ছেলে মেহেদী মোল্লা, হুমায়ন মোল্লার ছেলে আবির মোল্লা ও আজগর মোল্লার ছেলে সৌরভ মোল্লা আহত হয়।
এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে গুরুতর আহত মেহেদী মোল্লাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন কর্তব্যরত চিকিৎসক ।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  কৃষি ও খাদ্যপ্রক্রিয়াজাত শিল্পকে বেশি গুরুত্ব দিচ্ছি : প্রধানমন্ত্রী   জাওয়াদ দুর্বল হয়ে নিম্নচাপে পরিণত   কলাপাড়ায় অগ্নিকাণ্ডে ৪ দোকান পুড়ে ছাই   আজ ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ শুরু   ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’   যুদ্ধবিধ্বস্ত ও ধ্বংসস্তুপের বাংলাদেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদায় : পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম   ‘পার্বত্য শান্তি চুক্তি’ বিশ্বের অনন্য উজ্জল দৃষ্টান্ত   আগৈলঝাড়ায় এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে ১৩৭১জন চ   বেশি লাভের আশায় আগাম আলু চাষে ব্যস্ত কৃষক   এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু আজ   ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত, চালক আটক   বানারীপাড়ায় কাঠবাহী ট্রলারের ধাক্কায় মুদিমালবাহী ট্রলার ডুবি: চালকের লাশ উদ্ধার   বিজয়ের মাস শুরু   বরিশালে ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তি উদযাপন উপলক্ষে বর্ণিল আয়োজন   বরিশালে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত   ফুলবাড়ীতে ভোট পুনঃ গণনার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত।   গৌরনদী উপজেলা আওয়ামী লীগের ৭১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা   ফুলবাড়ীতে নৌকার ৩ ও সতন্ত্র ৪ জন ইউপি চেয়ারম্যান নির্বাচিত   নির্বাচন পর্যবেক্ষণে গলাচিপা পৌর- সভায় নৌকা প্রতিক বিজয়ী   আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ৩
error: কপি করা থেকে বিরত থাকুন !!