বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মির্জাগঞ্জে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা
প্রকাশ: ২৫ অক্টোবর, ২০২১, ৭:৩১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

মির্জাগঞ্জে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা
কামরুজ্জামান বাঁধন ॥ মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দেউলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ আনোয়ার হোসেন খানকে নিয়ে মিথ্যা, মনগড়া বানোয়াট সংবাদ প্রকাশের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার (২৫ অক্টোবর) বিকাল পাঁচটায় উপজেলা সদরস্থ সুবিদখালী সরকারি রহমান ইসাহাক পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সংলগ্ন মহাসড়কে দেউলী সুবিদখালী ইউনিয়ন আওয়ামীলীগ, সহযোগী সংগঠন ও স্থানীয় জনসাধারণের সম্মিলিত ব্যানারের আয়োজনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. জসিম উদ্দিন সবুজ মৃধার সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য দেন দেউলী সুবিদখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ৬ নং ওয়ার্ডেও ইউপি সদস্য মো. মামুন হাওলাদার, উপজেলা শ্রমিক লীগের সহ- সভাপতি মো. ফোরকান মৃধা, দেউলী সুবিদখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আদনান হোসেন শাওন প্রমূখ।
প্রতিবাদ সভায় বক্তরা বলেন, পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা ৪ নং দেউলী সুবিদখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে। তার পরিবার আওয়ামীলীগের পরিবার।
১৯৯১ সালে যখন বিএনপি ক্ষমতায় ছিলো তখন ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের পক্ষ থেকে কোনো প্রার্থী নির্বাচনে অংশগ্রহনে আগ্রহী না হলে আনোয়ার হোসেন খাঁনের পরিবার থেকে মো.দেলোয়ার হোসেন খানকে দলীয় সমর্থন দিয়ে নির্বাচন করানো হয়।
২০০১ সালের জামাত জোট ক্ষমতায় থাকাকালীন সময় ২০০২ সালে ইউনিয়ন পরিষদের নির্বাচনে কেউ ভয়ে আওয়ামীলীগের প্রাঁর্থী হয়নি। তখন সেই আনোয়ার হোসেন খানের ভাতিজা দেলোয়ার হোসেন খান কে আবারও আওয়ামীলীগের প্রাঁর্থী করা হয়।
২০০১ সালে মির্জাগঞ্জ উপজেলায় যখন কেউ দলীয় অফিস দিতে রাজি হয়নি। তখন সুবিদখালী বাজারের অবস্থিত এই আনোয়ার হোসেন খান এর বাণিজ্যিক ঘর বিনে টাকায় ছেড়ে দিয়ে আওয়ামীলীগের অফিস করা হয়।
আপন ভাগিনা মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ছিলো,পরে উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলো ২০০৩-২০১২ সাল পর্যন্ত। আনোয়ার হোসেন খান উপজেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক কমিটির ৯নং সদস্য হিসাবে দায়িত্বে ছিলেন। বর্তমানে উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি পদে দায়িত্ব পালন করেন। আনোয়ার হোসেন খানের বিরুদ্ধে যা কিছু রটিয়েছে তা সম্পুর্ন মিথ্যা, মনগড়া এবং ভিত্তিহীন।
আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মো. আনোয়ার হোসেন খান বলেন, আমি দেউলী সুবিদখালী ইউনিয়ন আওয়ামী লীগের ২ নং ওয়ার্ড এর সদস্য সচিব ছিলাম, উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির সদস্য ছিলাম, বর্তমানে আমি মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর সহ- সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। আমাকে মাননীয় জননেত্রী শেখ হাসিনা তাঁর উন্নয়নের ধারা অব্যহত রাখতে আমাকে নৌকা প্রতিক দিয়েছেন। তখন তারা আমার বিরুদ্ধে যড়যন্ত্র করছে, আমি এবং আমার পরিবার সারা জীবন জনগনের সেবক হিসেবে কাজ করেছি, আমার পরিবার সবাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী।
প্রতিবাদ সভার পূর্বে বিকাল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ গেট থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনঃরায় পরিষদ গেটে এসে বিক্ষোভ মিছিলটি শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বরিশাল মুক্ত দিবসে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি নিবেদন   বানারীপাড়ায় সিরাতুন্নবী হাফেজি মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও ক্রীড়া সামগ্রী বিতরণ   জমি-জমা সংক্রান্ত সমস্যা সমাধানে ফুলবাড়ীতে ভূমি অফিসে যোগাযোগ বিষয়ক সেমিনার   মির্জাগঞ্জে ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযান ॥ জরিমানা   মতলব উত্তরে বিজয় দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা   জোয়াদের কারনে গলাচিপায় আলু চাষিরা দিশেহারা   শ্রীপুরে ১৫০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন করেন মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি   আগৈলঝাড়ায় জাওয়াদের প্রভাবে বৃষ্টিপাত, রবি শষ্যের ক্ষতি   খানসামায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০২১ বিষয়ক অবহিতকরণ সভা   খানসামায় উৎসব মুখর পরিবেশে ৬ ইউপিতে ৩২৭ প্রার্থীর প্রতীক বরাদ্দ   ফুলবাড়ীতে ফার্ণিচার শ্রমিক ইউনিয়নের অফিস উদ্বোধন   কৃষি ও খাদ্যপ্রক্রিয়াজাত শিল্পকে বেশি গুরুত্ব দিচ্ছি : প্রধানমন্ত্রী   জাওয়াদ দুর্বল হয়ে নিম্নচাপে পরিণত   কলাপাড়ায় অগ্নিকাণ্ডে ৪ দোকান পুড়ে ছাই   আজ ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ শুরু   ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’   যুদ্ধবিধ্বস্ত ও ধ্বংসস্তুপের বাংলাদেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদায় : পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম   ‘পার্বত্য শান্তি চুক্তি’ বিশ্বের অনন্য উজ্জল দৃষ্টান্ত   আগৈলঝাড়ায় এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে ১৩৭১জন চ   বেশি লাভের আশায় আগাম আলু চাষে ব্যস্ত কৃষক
error: কপি করা থেকে বিরত থাকুন !!