বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

“ধর্মের লেবাসধারী কূপমন্ডুকের কোন ছাড় নেই, সর্বোচ্চ পেশাদারিত্বের টিম স্প্রিরিট নিয়ে তাদের মোকাবেলা করতে হবে”বিএমপি কমিশনার ।
প্রকাশ: ১৭ অক্টোবর, ২০২১, ৬:৩৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

“ধর্মের লেবাসধারী কূপমন্ডুকের কোন ছাড় নেই, সর্বোচ্চ পেশাদারিত্বের টিম স্প্রিরিট নিয়ে তাদের মোকাবেলা করতে হবে”বিএমপি কমিশনার ।

নিউজ ডেস্কঃ- ১৭ অক্টোবর ২০২১ খ্রিঃ সকাল ০৮:০০ ঘটিকায় পুলিশ লাইন্স বরিশালে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়

মাস্টার প্যারেড পরিদর্শন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়।
পরিদর্শনকালে বক্তব্যে তিনি বলেন, আমরা কাজ-কর্মে, সততায় তুলনামূলক পর্যায়ে অনেকটাই গ্রহণযোগ্য। নিয়মিত অনুশীলনের মাধ্যমে সুস্থ দেহে কর্তব্য পালন নিজ ও জনগণ উভয়ের জন্য লাভ।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের সর্বস্তরের কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, দেশের নিরাপত্তা নিশ্চিত করতে অনেক চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রশংসনীয় ভূমিকা পালন করে থাকি। এমন কি বিগত পুজায় অত্যন্ত নিষ্ঠার সাথে, টিম স্প্রিরিট নিয়ে সর্বোচ্চ পেশাদারিত্বের পরিচয়ে দায়িত্ব পালন করায় কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি; যা সুশীল সমাজের নেতৃবৃন্দ, সাধারণ মানুষ সহ গণমাধ্যমে প্রশংসিত হয়েছে। সামনের চ্যালেঞ্জগুলোও আন্তরিকতার সঙ্গে মোকাবিলা করতে হবে।
কুমিল্লার ঘটনায় যেসকল দুষ্কৃতকারীরা ইচ্ছাকৃতভাবে স্পষ্ট চক্রান্তে আমাদের হাজার বছরের সকল ঐতিহ্য অর্জনে কলঙ্ক রটাতে চেয়েছে, আইনশৃঙ্খলা, ধর্মীয় সম্প্রীতি নষ্ট করতে চেয়েছে, আমাদের উত্তেজিত করতে চেয়েছে, সে সকল ধর্মের লেবাসধারী কূপমন্ডুকদের কোন ছাড় নেই।
এসকল ঘটনায় আমাদেরকে আরও সতর্ক থাকতে হবে। এদেশকে পিছনে টেনে নেয়ার জন্য দু’এক জনই যথেষ্ট। এ-বিষয় মোকাবেলায় জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হয়েছে, কেউ পার পাবেনা।
এই জনপদকে নিরাপদ রাখতে আমাদের স্পেশাল করে নিয়োজিত করা হয়েছে। নিয়মিত অনুশীলনের মাধ্যমে নিজেকে সুস্থ রেখে, নিষ্ঠার সাথে জনগণের প্রত্যাশার নিরাপত্তার অধিকার প্রতিষ্ঠা করতে হবে,
এক্ষেত্রে বরিশাল মেট্রোপলিটন পুলিশে কোন অনিয়ম অনিয়ম কিংবা ব্যত্তয়ে জড়িত হওয়ার সুযোগ নেই। কেউ জড়িত হলে যথারীতি আইনানুগ বিভাগীয় শাস্তির ব্যবস্থা নেয়া হবে।
নিয়মিত প্যারেড অনুশীলনের মাধ্যমে শারীরিক কাঠামো ও সক্ষমতা ঠিক রেখে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে জনগণের নিরাপত্তার চাহিদা মেটাতে প্রশংসনীয় অবদান রাখা সম্ভব মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এ-সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার সদরদপ্তর বিএমপি জনাব প্রলয় চিসিম,
অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন এনামুল হক, উপ -পুলিশ কমিশনার সাপ্লাই এন্ড লজিস্টিক, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম , অপারেন্স এন্ড প্রসিকিউশন) মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা , উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম, উপ-পুলিশ কমিশনার নগর বিশেষ শাখা বিএমপি খান মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার গোয়েন্দা বিএমপি মোঃ মনজুর রহমান পিপিএম-বার সহ বিএমপি’র অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বরিশাল মুক্ত দিবসে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি নিবেদন   বানারীপাড়ায় সিরাতুন্নবী হাফেজি মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও ক্রীড়া সামগ্রী বিতরণ   জমি-জমা সংক্রান্ত সমস্যা সমাধানে ফুলবাড়ীতে ভূমি অফিসে যোগাযোগ বিষয়ক সেমিনার   মির্জাগঞ্জে ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযান ॥ জরিমানা   মতলব উত্তরে বিজয় দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা   জোয়াদের কারনে গলাচিপায় আলু চাষিরা দিশেহারা   শ্রীপুরে ১৫০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন করেন মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি   আগৈলঝাড়ায় জাওয়াদের প্রভাবে বৃষ্টিপাত, রবি শষ্যের ক্ষতি   খানসামায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০২১ বিষয়ক অবহিতকরণ সভা   খানসামায় উৎসব মুখর পরিবেশে ৬ ইউপিতে ৩২৭ প্রার্থীর প্রতীক বরাদ্দ   ফুলবাড়ীতে ফার্ণিচার শ্রমিক ইউনিয়নের অফিস উদ্বোধন   কৃষি ও খাদ্যপ্রক্রিয়াজাত শিল্পকে বেশি গুরুত্ব দিচ্ছি : প্রধানমন্ত্রী   জাওয়াদ দুর্বল হয়ে নিম্নচাপে পরিণত   কলাপাড়ায় অগ্নিকাণ্ডে ৪ দোকান পুড়ে ছাই   আজ ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ শুরু   ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’   যুদ্ধবিধ্বস্ত ও ধ্বংসস্তুপের বাংলাদেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদায় : পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম   ‘পার্বত্য শান্তি চুক্তি’ বিশ্বের অনন্য উজ্জল দৃষ্টান্ত   আগৈলঝাড়ায় এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে ১৩৭১জন চ   বেশি লাভের আশায় আগাম আলু চাষে ব্যস্ত কৃষক
error: কপি করা থেকে বিরত থাকুন !!