বুধবার ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ফতেপুর পূর্ব ইউপি নির্বাচনে নৌকা প্রতীক চান ১৫ জন
প্রকাশ: ১৭ অক্টোবর, ২০২১, ৬:০৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ফতেপুর পূর্ব ইউপি নির্বাচনে নৌকা প্রতীক চান ১৫ জন

মতলব উত্তর ব্যুরো :- চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আসন্ন ফতেপুর পূর্ব ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক চান ১৫ জন। শনিবার বিকালে লুধুয়া হাইস্কুল এন্ড কলেজের সভাকক্ষে আয়োজিত ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. রুহুল আমিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মিয়া মো. জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার। এছাড়াও সভায় প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিনের সঞ্চালনায় ১৫ জন প্রার্থী নৌকা প্রতীক পাওয়ার আশায় নিজেদের বায়োডাটা জমা দেন। এরা হলেন- সাবেক চেয়ারম্যান গোলাম নবী বাদল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক কবির হোসেন মাষ্টার, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মিয়া মো. আসাদুজ্জামান, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক কাজী মো. সালাউদ্দিন, সহ-সভাপতি নুরুল ইসলাম পাটোয়ারী, যুগ্ম-সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, আওয়ামী লীগ নেতা আবুল হাশেম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক তাজুল ইসলাম পাটোয়ারী, ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি এমরান হোসেন চৌধুরী রাজু, সাবেক যুবলীগ নেতা নেতা লুৎফর রহমান, এহসান কবির, বর্তমান চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ডিকে আরিফ ও শাহাদাত হোসেন।
সভা শেষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কেন্দ্র করে তৃণমূল থেকে নৌকা মনোনীত প্রার্থীর জন্য নাম ও বায়োডাটা সংগ্রহ করা হয়েছে। প্রতিটি ইউনিয়ন অত্যান্ত সুশৃঙ্খলভাবে আমরা বর্ধিত সভার মাধ্যমে তথ্য সংগ্রহ করেছি। এই কাগজপত্র জেলা আওয়ামী লীগের কাছে পাঠানো হবে। সেখান থেকে জেলা আওয়ামী লীগ কেন্দ্রে পাঠাবেন, পরে যাচাই বাছাই করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিবেন।
এক প্রশ্নের জবাবে এমএ কুদ্দুস বলেন, তৃণমূলের সমর্থনের ভিত্তিতে যেসব প্রার্থীরা বেশি জনপ্রিয় এবং সাথে সকল প্রার্থীদের মধ্যে যার ব্যাপারে যেমন তথ্য পেয়েছি, আমরা তাদের বায়োডাটার সাথে উপজেলা আওয়ামী লীগ মতামত উল্লেখ করে দিব।
তিনি বলেন, ১৬ থেকে ২০ অক্টোবরের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয় ধানমন্ডি থেকে প্রার্থীদেরকে নৌকা প্রতীকের আবেদন ফরম সংগ্রহ করতে হবে।

 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বানারীপাড়ায় কাঠবাহী ট্রলারের ধাক্কায় মুদিমালবাহী ট্রলার ডুবি: চালকের লাশ উদ্ধার   বিজয়ের মাস শুরু   বরিশালে ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তি উদযাপন উপলক্ষে বর্ণিল আয়োজন   বরিশালে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত   ফুলবাড়ীতে ভোট পুনঃ গণনার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত।   গৌরনদী উপজেলা আওয়ামী লীগের ৭১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা   ফুলবাড়ীতে নৌকার ৩ ও সতন্ত্র ৪ জন ইউপি চেয়ারম্যান নির্বাচিত   নির্বাচন পর্যবেক্ষণে গলাচিপা পৌর- সভায় নৌকা প্রতিক বিজয়ী   আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ৩   রক্ত দাতা প্রতিষ্ঠান ‘ক্ষণস্থায়ী ব্লাড ডোনাসর্’ ক্লাবের ৫১ সদস্যর পূর্নাঙ্গ কমিটি গঠন   উৎসব মুখর পরিবেশে মির্জাগঞ্জ ও গলাচিপা ভোট গ্রহন   তালতলীতে শীতার্তদের মাঝে কোডেকের কম্বল বিতরণ   নওগাঁর আত্রাইয়ে ৮ ইউনিয়নে ৪৭ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল   মতলব উত্তরে ইউনিয়ন পরিষদ নির্বাচনী ব্রিফিং প্যারেড   আজ মতলব উত্তরে ১৩ ইউপির নির্বাচন   ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন   খানসামায় ইউপি নির্বাচনী প্রচারণায় সরকারী স্কুলের শিক্ষকরা: আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ   বরিশাল সার্কিট হাউজের প্রবেশদ্বারের উদ্বোধন করেন জেলা প্রশাসক   মির্জাগঞ্জের আমড়াগাছিয়ায় নৌকার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত   বিসিআইসির কর্মকর্তাদের সন্ধ্যা নদীতে সারবোঝাই বাল্কহেড ডুবির স্থান পরিদর্শন
error: কপি করা থেকে বিরত থাকুন !!