সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

রায়হান হত্যা মামলায় এসআই আকবরসহ ৬ জনের বিরুদ্ধে চার্জশিট গ্রহন
প্রকাশ: ৩০ সেপ্টেম্বর, ২০২১, ২:৩৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রায়হান হত্যা মামলায় এসআই আকবরসহ ৬ জনের বিরুদ্ধে চার্জশিট গ্রহন

নাইম হাসান স্টাফ রিপোর্টারঃ

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হান হত্যা মামলার চার্জশিট গ্রহণ করেছেন মহানগর দায়রা জজ আদালত। এ ছাড়া পলাতক আরেক আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে চার্জশিট গ্রহণ করে এ আদেশ জারি করেন আদালত। রায়হান হত্যায় এসআই আকবরসহ ৬ জনের বিরুদ্ধে চার্জশিট

এর আগে, গত ৫ মে আলোচিত এ হত্যা মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করে পিবিআই।

গত বছরের ১০ অক্টোবর মধ্যরাতে সিলেট মহানগর পুলিশের বন্দরবাজার ফাঁড়িতে তুলে নিয়ে রায়হান আহমদকে নির্যাতন করা হয়। ১১ অক্টোবর তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশি হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে রায়হানের স্ত্রীর করা মামলার পর মহানগর পুলিশের একটি অনুসন্ধান কমিটি তদন্ত করে ফাঁড়িতে নিয়ে রায়হানকে নির্যাতনের সত্যতা পায়। ফাঁড়ির ইনচার্জের দায়িত্বে থাকা এসআই আকবর হোসেন ভূঁইয়াসহ চারজনকে ১২ অক্টোবর সাময়িক বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করা হয়।

পুলিশ সূত্র জানায়, ১০ অক্টোবর বন্দরবাজার ফাঁড়িতে তুলে নিয়ে নির্যাতন করা হয় রায়হানকে। এরপর ১১ অক্টোবর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রায়হানের মৃত্যু হয়।

এ ঘটনায় ১২ অক্টোবর রাতে অজ্ঞাতনামাদের আসামি করে পুলিশি হেফাজতে মৃত্যু আইনে নগরীর কোতোয়ালি মডেল থানায় মামলা করেন রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি।

এরপর ১২ অক্টোবর এসআই আকবর হোসেনসহ চারজনকে বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করা হয়। বরখাস্ত হওয়ার পর থেকে আকবরকে পাওয়া যাচ্ছিল না। তিনি পলাতক ছিলেন।

ময়নাতদন্তের প্রতিবেদন থেকে জানা যায়, নিহত রায়হানের মরদেহে ১১১টি আঘাতের চিহ্ন রয়েছে। এসব আঘাতের ৯৭টি ফোলা আঘাত ও ১৪টি ছিল গুরুতর জখমের চিহ্ন। এসব আঘাতগুলো লাঠি দ্বারাই করা হয়েছে। অসংখ্য আঘাতের কারণে হাইপোভলিউমিক শক ও নিউরোজেনিক শকে মস্তিষ্ক, হৃৎপিণ্ড, ফুসফুস, কিডনিসহ গুরুত্বপূর্ণ অঙ্গগুলো কর্মক্ষমতা হারানোর কারণে রায়হানের মৃত্যু হয়েছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  পবিপ্রবিতে স্নাতক ১মবর্ষের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত   ডিএমপি’র শ্যামপুর জোনের এসি শাহ আলম কর্তৃক গণমাধ্যমকর্মী লাঞ্ছিত হওয়ার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন   আমতলী পৌর শহর সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত   জয়পুরহাটে টিভিএস মেগা মেকানিক্স মিট ও সূধী সমাবেশ অনুষ্ঠিত   উজিরপুরে বিভিন্ন স্থানে শারদীয় দূর্গা উৎসব পর্যাবেক্ষন করেন এমপি শাহে আলম   পানের দাম ভালো হয় হিলিতে আহগ্র বাড়ছে চাষীদের   উজিরপুরে কালবিলা গ্রাম শান্তি কমিটি কর্তিক ব্রাক ইউপিজি কর্মসূচির সদস্যদের ফলজ চারা বিতরন   নওগাঁয় পূজা মন্ডপ পরিদর্শন করেন এমপি হেলাল   খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.নারায়ণ চন্দ্র রায় জয়কে বিদায়ী সংবর্ধনা   বরিশালে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত   শেখ হাসিনার মত মানবিক প্রধানমন্ত্রী বিশ্বে বিরল : এমপি শাহে আলম   আবারও যুক্তরাজ্য থেকে গরুর মাংস আমদানি নিষিদ্ধ করল চীন   না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা ড. ইনামুল হক   মা ইলিশ সংরক্ষণ অভিযানে ২০ লাখ মিটার অবৈধ জাল আটক   আজ থেকে শুরু হচ্ছে ড্রাইভিং লাইসেন্স দেওয়ার কাজ   এসএসসি পরীক্ষা কেন্দ্রের তালিকা প্রকাশ করলো ঢাকা শিক্ষা বোর্ড   দ্বিতীয় পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনে আগ্রহী দক্ষিণ কোরিয়া   আইএসের অন্যতম শীর্ষ নেতাকে আটক করলো ইরাক   ‘২০২৩ সালের মধ্যে পরমাণু শক্তিধর রাষ্ট্রে পরিণত হবে বাংলাদেশ’   আন্তর্জাতিক কন্যাশিশু দিবস আজ
error: কপি করা থেকে বিরত থাকুন !!