বুধবার ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

২৭ জুলাই বরিশাল জেলায় নতুন করে ৩০ জন করোনা শনাক্ত
প্রকাশ: ২৭ জুলাই, ২০২০, ১১:৫৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

২৭ জুলাই বরিশাল জেলায় নতুন করে ৩০ জন করোনা শনাক্ত
শফিউর রহমান কামালঃজেলা প্রশাসন বরিশাল থেকে আজ ২৭ জুলাই তারিখ পর্যন্ত বরিশাল জেলার করোনা (কোভিড-১৯) এর সংক্রমণ সংক্রান্ত তথ্যঃ
আজ ২৭ জুলাই তারিখে বরিশাল জেলায় নতুন করে ৩০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ৩০ জন সহ অদ্যাবধি এ জেলায় ২৩৫৬ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ ২৭ জুলাই এ জেলায় করোনা আক্রান্ত ৫০ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ১৪৩২ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

আজ ২৭ জুলাই এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোন ব্যক্তির তথ্য পাওয়া যায়নি। অদ্যাবধি এ জেলায় ৪০ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী বাকেরগঞ্জ উপজেলার ০৪ জন, গৌরনদী উপজেলার ০৪ জন, বানারীপাড়া উপজেলার ০৩ জন, মুলাদী উপজেলার ০৩ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত সদর রোড এলাকার ০২ জন, ব্রাউন কম্পাউন্ড, চাঁদমারি, গোরস্থান রোড, মুন্সী গ্যারেজ, বটতলা, কাশীপুর, কালীবাড়ি রোড, চকবাজার প্রত্যেক এলাকার ০১ জন করে ০৮ জন, র‍্যাব-৮ এ কর্মরত ০১ জন, উজিরপুর উপজেলায় কর্মরত ০১ জন নার্স, সদর জেনারেল হাসপাতালে কর্মরত ০১ জন নার্স, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০৩ জন নার্সসহ মোট ৩০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ৯৭ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ১৭২৫ জন, উজিরপুর উপজেলায় ১২৫ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৯৬ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৩৮ জন, হিজলা উপজেলায় ৪৩ জন, বানারীপাড়া উপজেলায় ৫৫ জন, মুলাদী উপজেলায় ৬০ জন, গৌরনদী উপজেলায় ৭৩ জন, আগৈলঝাড়া উপজেলায় ৪৪ জন করে মোট ২৩৫৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ০৫ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি এ জেলার বিভিন্ন পর্যায়ের ০২ জন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ০৯ জন কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।

আজ শনাক্ত হওয়া উজিরপুর উপজেলায় কর্মরত ০১ জন নার্স, সদর জেনারেল হাসপাতালে কর্মরত ০১ জন নার্স, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০৩ জন নার্সসহ অদ্যাবধি এ জেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ৩০৪ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  উজিরপুরে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারী ও পুরুষ দলের কাবাডি খেলা অনুষ্ঠিত হয়েছে।   বরিশাল জেলায় কোভিড-১৯ প্রতিরোধে “No Mask, No Service মোবাইল কোর্ট ও সচেতনতা কার্যক্রম   আগামী এপ্রিল থেকে বন্ধ হচ্ছে নকল ও অবৈধ মোবাইল ফোন   বরিশালে ভোক্তা অধিকার সংরক্ষন আইন-২০০৯ বাস্তবায়নের লক্ষ্যে ভোক্তা অধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত   বদলে যাবে দর্শকের ধারণা ‘বিটিভি মানেই বাতাবি লেবুর বাম্পার ফলন’   জয়পুরহাট শহরে মাস্ক না পরায় ১০ জনের জরিমান   করোনায় শনাক্ত ২১৫৬ জন আরও ৩৯ জনের মৃত্যু,   বেসরকারী উন্নয়ন সংস্থা ডাক দিয়ে যাইর উদ্দোগে সিবিও নেতাদের নিয়ে আন্তঃজেলা শিক্ষা সফর   বরিশালের গৌরনদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন   বেতাগী পৌর নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে গোলাম কবিরকে বাছাই   তৃণমূলের ভোটে বিজয়ী কে নৌকার মাঝি হিসাবে দেখতে চায় কুড়িগ্রাম বাসী   দুমকিতে অবৈধ মাটি কাটার দায়ে দু’যুবকের জরিমানা   রাজশাহীতে বিপুল পরিমান নকল মশার কয়েলসহ ২ জন আটক   নওগাঁর আত্রাইয়ে ২ শিকার্থীদের মাঝে দুদকের অর্থ সহায়তা।   মায়ের সঙ্গে বেড়াতে গিয়ে সড়ক দূর্ঘটনায় প্রান গেলো ছেলের   স্বামী তার অন্তঃসত্ত্বা স্ত্রী কে শ্বাসরোধ করে হত্যার পর দরজায় তালা দিয়ে রাখলেন   বরিশাল নগরের বেশ কিছু সড়কে রং দিয়ে ‘Sorry’ লেখা নিয়ে রহস্য   বৃদ্ধার নেই মাথা গোঁজার ঠাঁই , পাশে দাঁড়ালেন ডিসি   জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২,আহত ৫   নওগাঁর আত্রাইয়ে একটি ব্রীজের অভাবে চরম দুর্ভোগে রায়পুর বাসী
error: কপি করা থেকে বিরত থাকুন !!