শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ভাড়াটে সন্ত্রাসী দিয়ে মাদকাসক্ত ছেলেকে খুন করালেন বাবা
প্রকাশ: ২৬ জুন, ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

ভাড়াটে সন্ত্রাসী দিয়ে মাদকাসক্ত ছেলেকে খুন করালেন বাবা

নিউজ ডেস্কঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার জাহাঙ্গীর আলম (২৮) হত্যার ঘটনায় তার বাবা মোহাম্মদ আলীকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মোহাম্মদ আলী পুলিশের কাছে ভাড়াটে লোক দিয়ে ছেলেকে খুনের কথা স্বীকার করেছেন। তাহিরপুর থানা পুলিশ সূত্র বিষয়টি জানিয়েছে।

মোহাম্মদ আলীর বাড়ি উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মাহারাম গ্রামে। গত ২২ মে সকালে গ্রামের পাশের সীমান্তবর্তী মাহারাম নদের পাড় থেকে জাহাঙ্গীরের গলা কাটা লাশ উদ্ধার করা হয়। গ্রেফতার মোহাম্মদ আলী ও অন্য আসামিদের বরাত দিয়ে পুলিশ বলেছে, জাহাঙ্গীর মাদকাসক্ত ছিলেন। টাকাপয়সার জন্য তিনি পরিবারের লোকজনকে নানাভাবে নির্যাতন করতেন। এতে অতিষ্ঠ হয়ে মোহাম্মদ আলী ছেলেকে খুন করাতে ২০ হাজার টাকায় পেশাদার খুনিদের সঙ্গে চুক্তি করেন। গত ২১ মে রাতে ভাড়াটে লোকেরা জাহাঙ্গীর আলমকে ৫০০ টাকা দেওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেন। জাহাঙ্গীরকে হত্যার পর তার বাবাকে বিষয়টি নিশ্চিত করেন খুনিরা।

এ ঘটনায় মোহাম্মদ আলী বাদী হয়ে ছেলে হত্যার ঘটনায় নিজের গ্রামের তিন প্রতিবেশীকে আসামি করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা করেন। ঐ তিন ব্যক্তিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করার সময় পুলিশের সন্দেহ হয়। পরে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মাহারাম গ্রামের সুরুজ মিয়া (৫৫) নামের এক ব্যক্তিকে আটক করে। সুরুজ মিয়া পুলিশের জিজ্ঞাসাবাদে নিজে খুনের সঙ্গে জড়িত বলে স্বীকার করেন এবং এর সঙ্গে এলাকার চানপুর রজনী লাইন গ্রামের সেকান্দার আলী (৫৫) নামের আরেকজন জড়িত বলে জানান। পরে পুলিশ গাজীপুর জেলার শ্রীপুরের কড়ইতলা থেকে সেকান্দার আলীকে ২২ জুন গ্রেফতার করে। দুই জনই আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে মোহাম্মদ আলী তার ছেলে জাহাঙ্গীর আলমকে খুনের জন্য তাদের সঙ্গে ২০ হাজার টাকায় চুক্তি করেছিলেন বলে জানান। সেকান্দার ১৯৯৬ সালে তাহিরপুর থানার একটি হত্যা মামলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত হন। পরে তিনি আপিলে ২০১২ সালে কারাগার থেকে ছাড়া পান।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল লতিফ তরফদার বলেন, ছেলে হত্যা মামলায় গত বুধবার রাতে মোহাম্মদ আলীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 01933336108

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  গোপালগঞ্জে ৩০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর   গোপালগঞ্জে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালন   টুঙ্গিপাড়ায় শেখ কামালের ৭২ তম জন্মদিন পালিত   বরিশাল জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে, জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি   চীন থেকে সিনোফার্মের সাড়ে সাত কোটি করোনা টিকা কিনছে বাংলাদেশ   ঢাকা দক্ষিণ সিটিতে ৩৬ নির্মাণাধীন ভবনকে ও বাসা বাড়িকে ৫ লক্ষ ৯০০ টাকা জরিমানা   পরীমণি ও রাজের চারদিন করে রিমান্ড মঞ্জুর   সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন মাইকেল বালাকের ছেলে এমিলিও বালাক   বরিশালে জেলা প্রশাসনের অভিযানে ৩২ টি মামলায় ৩৬ হাজার টাকা জরিমানা    বাংলাদেশসহ বিশ্বের ৫৯টি দেশকে লাল তালিকাভুক্ত করেছে যুক্তরাজ্য   পরীমণি-রাজের জন্য ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ   করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬৪ জন, নতুন আক্রান্ত ১২,৭৪৪ জন   নবাবগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হিলি প্রতিনিধ   হাতিয়ায় কোস্টগার্ডের অভিযানে দেশীয় অস্ত্রসহ ডাকাত গেপ্তার   ফুলবাড়ীর বলিহরপুর গ্রামে সাদা বক আর কালো পানকৌড়ীদের নিরাপদ আশ্রয়স্থল   সংবাদ প্রকাশের পর ইউএনও’র হস্তক্ষেপে খানসামার রামনগরে ৫০ বিঘা আবাদী জমির জলাবদ্ধতা নিরসন   পাকেরহাটে নদীর গতিপথ বন্ধ করে নির্মিত বিকল্প রাস্তা ভেঙ্গে যাওয়ায় জনদূর্ভোগ   উজিরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত   পত্রিকার হকার সেই ফুল মিয়ার পাশে লাভ ফর ফ্রেন্ডস   শহীদ শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা প্রশাসনের দিনভর কর্মসূচি
error: কপি করা থেকে বিরত থাকুন !!