রবিবার ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

স্ত্রী-ছেলের মারধর, ব্যবসায়ীর মৃত্যু
প্রকাশ: ২১ জুলাই, ২০২০, ১১:২৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

স্ত্রী-ছেলের মারধর, ব্যবসায়ীর মৃত্যু
মোঃ আব্দুল আজিজ (পাবনা) প্রতিনিধি পাবনার ভাঙ্গুড়ায় স্ত্রী ও ছেলের মারধরে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় জিল্লুর রহমান জিন্নাহ (৬০) নামে এক ব্যবসায়ী মারা গেছেন। নিহত জিল্লুর রহমান গত চারদিন ধরে পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখান থেকে আজ মঙ্গলবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। জিন্নাহ উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের রাঙ্গালিয়া গ্রামের মৃত তজির মোল্লার ছেলে। সে পেশায় একজন মুদি দোকানদার।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জিল্লুর রহমান জিন্নাহ দীর্ঘদিন ধরে জুয়া খেলায় আসক্ত। এ কারণে দোকানে উপার্জিত অর্থ সে প্রায়ই জুয়া খেলে নষ্ট করে। এ নিয়ে স্ত্রী ও ছেলের সঙ্গে মাঝেমধ্যেই তার বাকবিতণ্ডা হত। এ অবস্থায় গত শুক্রবার (১৭ জুলাই) জুয়া খেলা শেষে রাতে জিল্লুর রহমান বাড়ি ফিরলে স্ত্রীর সঙ্গে ঝগড়াঝাটি শুরু হয়। পরে স্ত্রী আনোয়ারা বেগম ও ছেলে আরিফুল ইসলাম তাকে মারধর শুরু করলে উভয়ের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। একপর্যায়ে জিল্লুর রহমানের শরীরের পায়ের বিভিন্ন অংশে কেটে গিয়ে আহত হন। এরপর জিল্লুর রহমান জিন্নাহ বুকে প্রচণ্ড ব্যথা নিয়ে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন এবং থানায় মৌখিকভাবে অভিযোগ করেন। কিন্তু জিল্লুর রহমান পূর্ব থেকেই হৃদরোগে ভুগছিলেন। তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা ওইদিন রাতেই তাকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে গত চারদিন চিকিৎসাধীন অবস্থায় শারীরিক অবস্থার অবনতি ঘটলে আজ মঙ্গলবার ভোরে জিল্লুর রহমানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।
নিহতের নিকটাত্মীয় সবুজ ইসলাম বলেন, স্ত্রী ও ছেলের মারধরের কারণে গত চারদিন ধরে বুকে প্রচণ্ড ব্যথায় ভুগছিলেন জিল্লুর রহমান। একপর্যায়ে শারীরিক অবস্থা আরো খারাপ হয়ে যাওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, জিল্লুর রহমান জিন্নাহ জুয়া খেলায় আসক্ত ছিল। এ নিয়ে স্ত্রী ও ছেলের সঙ্গে মারামারি ও ধস্তাধস্তির এক পর্যায়ে সে আহত হন। এ ঘটনায় ঐদিন জিল্লুর রহমান থানায় স্ত্রী ও ছেলের বিরুদ্ধে মৌখিকভাবে অভিযোগ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। কিন্তু জিল্লুর রহমান হৃদরোগী হওয়ায় সেখানকার চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পাবনা সদর হাসপাতালে প্রেরণ করেন। মঙ্গলবার সদর হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে জিল্লুর রহমান মারা যান। তবে জিল্লুর রহমানের নিহতের ঘটনায় পরিবারের পক্ষ থেকে কেউ থানায় কোনো লিখিত অভিযোগ দেয়নি বলে তিনি জানান।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বাউফলে বিদ্রোহী প্রার্থীর নেতৃত্ব নৌকার সমর্থকদের উপর হামলা, আহত ১০   বরিশাল নগরীর সড়কে- বিসিসি’র জীবাণুনাশক স্প্রে   বাউফলে মারামারিকে কেন্দ্র করে ৯ আসামী গ্রেফতার!   লুয়াক নামক প্রানীর মল দ্বারা তৈরি হয় পৃথিবীর সবচেয়ে দামী কফি   আরও এক সপ্তাহ বাড়তে পারে লকডাউন   আগামীকাল চালু হচ্ছে ডিএনসিসি করোনা হাসপাতাল   গ্রাহকের অজান্তে টাকা কেটে নেওয়া বন্ধে মাঠে নেমেছে বিটিআরসি   রাজশাহীতে ভুয়া ডিবি পুলিশ চক্রের ১ সদস্য আটক, মাইক্রো জব্দ   বঙ্গবন্ধু কল্যাণ পরিষদের যুগ্ন সাধারন সম্পাদক সোহেল চৌধুরী করোনার টিকার দ্বিতীয় ডোজ নিলেন   ১২০০ টাকার জন্য শ্রমিককে হত্যা   ৪র্থ দিনেও রাজশাহীতে লকডাউন, পাড়া-মহল্লায় ঘুরছে মানুষ!   উজিরপুরে হারতা পুলিশ ক্যাম্প ক্লোজ, চরম দূর্চিন্তায় সাধারণ জনগন,বহাল রাখার দাবিতে বিক্ষোভ।   সিলিন্ডার গ্যাসের দাম পুনর্নির্ধারণের দাবি জানিয়েছে সিপিবি   বাংলাদেশকে ৬০ লাখ ডোজ টিকা দিতে চায় সিনোফার্ম   অসহায় ও দুস্থদের পাশে মানবতার সেবায় নিয়োজিত ছাত্রলীগ নেতা আকাশ   বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত ‘মিষ্টি মেয়ে’ কবরী   করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু ১০১, নতুন আক্রান্ত ৩,৪৭৩   রাজশাহী বিভাগে আরো ১৫০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২   বরিশালে ত্রাণ ও রেশন’র দাবিতে শ্রমিকদের ব্যতিক্রমী রিক্সা মিছিল   বেতাগীতে বেড়েছে ডায়রিয়ার প্রকোপ মৃত্যু-২ ; আক্রান্ত ১২৫
error: কপি করা থেকে বিরত থাকুন !!