শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

রাজশাহী বিভাগে করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৪৭
প্রকাশ: ১৯ জুন, ২০২১, ৬:২০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রাজশাহী বিভাগে করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৪৭

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী বিভাগের ৮টি জেলায় করোনা ভাইরাসে চিকিৎসাধীন অবস্থায় আরো ৮ জনের মৃত্যু ও নতুন করে ৩৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা পৌঁছেছে ৪৬ হাজার ২৩৬ জন। এদিন গত দিনের থেকে ৩৬১ জনের কম করোনা শনাক্ত হয়েছে। গত কয়েকদিন ধরে রাজশাহী জেলায় করোনায় মৃত্যু ও শনাক্তের সংখ্যা ব্যাপক হারে বেড়েছে। আগের দিন বিভাগে ৮০৮ জনের করোনা শনাক্ত হয়। আর মোট মৃত্যু হয়েছে ৭১৫ জনের। রাজশাহী জেলায় করোনা শনাক্ত হয়েছে ১৩ হাজার ৭৫৫ জনের। শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকায় ১১ হাজার ৪৭১ জন। বাঘা উপজেলায় ২৭৪ জন, চারঘাট উপজেলায় ৩১১ জন, পুঠিয়া উপজেলায় ২৯৫ জন, দুর্গাপুর উপজেলায় ২১৮ জন, বাগমারা উপজেলায় ২৫৯ জন, মোহনপুর উপজেলায় ২২৯ জন, তানোর উপজেলায় ২৮১ জন, পবা উপজেলায় ৪০৮ জন ও গোদাগাড়ীতে ২৭২ জন। রাজশাহী জেলায় শনাক্তের হার ২১ শতাংশ। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

রাজশাহী বিভাগ : রাজশাহী বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৩৪৭ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৪৬ হাজার ২৩৬ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৭১৫ জনের। এদিন নতুন করে ৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৩৪ হাজার ৮২৬ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ১৩ হাজার ৭৫৫ জন, চাঁপাইনবাবগঞ্জ ৩৪৪১ জন, নওগাঁ ৩৩৬৬ জন, নাটোর ২৬০৫ জন, জয়পুরহাট ২৬৮৫ জন, বগুড়া জেলায় ১২ হাজার ৭৯৮ জন, সিরাজগঞ্জ ৩৯৮৪ জন ও পাবনা জেলায় ৩৫৬৪ জন। মৃত্যু হওয়া ৭১৫ জনের মধ্যে রাজশাহী ১২১ জন, চাঁপাইনবাগঞ্জে ৮৮ জন, নওগাঁ ৬০ জন, নাটোর ৩৯ জন, জয়পুরহাট ১৭ জন, বগুড়া ৩৪০ জন, সিরাজগঞ্জ ২৮ জন ও পাবনায় ২২ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৭৮ হাজার ৩৫৭ জন।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 01933336108

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  ফুলবাড়ীতে প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ঘর পরিদর্শন করলেন জেলা মনিটরিং কমিটি   করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু ২১৮ জন, নতুন আক্রান্ত ৯,৩৬৯ জন   লেবুখালী ফেরীঘাটে ঢাকামুখী যাত্রীদের ঢল   বড়াইগ্রামে শিশু ধর্ষণ অভিযুক্ত আটক   পুলিশ কমকর্তা পরিচয়ে লাখ লাখ টাকা হাতিয়ে প্রতারক আটক   পাবনায় সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত   পাবনার কাজিরহাট ফেরিঘাটে ঢাকামুখি কর্মজীবী নারী পুরুষের উপচে পড়া ভিড়   বিএনপি এখন অপপ্রচার পার্টিতে রূপ নিয়েছে: ওবায়দুল কাদের   গৌরনদীতে স্বাস্থ্য কর্মীদের নিয়ে আলোচনা সভা   ৫ আগস্টের পর বিধিনিষেধ কিছুটা শিথিল হতে পারে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী   বরিশাল-ঢাকা মহাসড়কে ঢাকাগামী যাত্রীদের ঢল   অ্যাথলেটিকসের প্রথম স্বর্ণ জিতেছেন ইথিওপিয়ার সেলেমন বারেগা   আরো ভয়ঙ্কর হবে ডেল্টা ভ্যারিয়েন্ট, সতর্কতা বিশ্ব স্বাস্থ্য সংস্থার   ভারত থেকে এলো আরো ২০০ টন অক্সিজেন   রবিবার খুলছে রপ্তানিমুখী শিল্প-কারখানা   ১২ দিন পর চতুর্দেশীয় স্থলবন্দর বাংলাবান্ধায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু   ঢাকায় ফিরছেন পোশাক শ্রমিকরা   হংকংয়ে জাতীয় নিরাপত্তা আইনে প্রথম দোষী সাব্যস্ত তং-এর ৯ বছরের কারাদণ্ড   হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় আরও একটি মামলা   নিয়মনীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী
error: কপি করা থেকে বিরত থাকুন !!