শুক্রবার ১৫ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ১লা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৫ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ায় ৩ শিশুকে যৌন হয়রানির দায়ে যুবক আটক \ থানায় মামলা
প্রকাশ: ১৯ জুলাই, ২০২০, ৭:১৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বগুড়ায় ৩ শিশুকে যৌন হয়রানির দায়ে যুবক আটক \ থানায় মামলা
বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ঘরে মধ্যে নিয়ে মোবাইল ফোনে অশ্লীল ছবি দেখানো হয় ৩ শিশুকন্যাকে। এসময় ওই শিশুদের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়াসহ যৌনহয়রানি চেষ্টা করে লম্পট যুবক জুয়েলরানা। বিষয়টি জানাজানি হওয়ায় এলাকাবাসী উত্তম-মাধ্যম দেয় করে ওই যুবককে এবং মামলায় পুলিশ গ্রেফতার করে। ঘটনাটি ১৪ জুলাই বগুড়ার শেরপুর উপজেলার ছোনকা (গয়লাপাড়) গ্রামে ঘটেছে। এ ঘটনায় ১৮ জুলাই শনিবার রাতে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগী এক শিশু কন্যা মা রোজিনা খাতুন।
জানা যায়, উপজেলার ভবানীপুর ইউনিয়নের বিরইল গ্রামের মোক্তার হোসেনের শিশু কন্যা খাদিজা খাতুন(৭), ফরিদুল ইসলামের কন্যা রিয়া খাতুন(৭) ও হাফিজুর রহমানের মেয়ে জান্নাতি খাতুন(৮) গত ১৪ জুলাই বুধবার বেলা সাড়ে ১২টার দিকে বাড়ির বাহিরে একসঙ্গে খেলাধুলা করছিল। এমন সময় পাশর্^বর্তী পাড়া ছোনকা গয়লাপাড় গ্রামের রফিকুল ইসলামের ছেলে জুয়েল রানা ওই শিশুকন্যাদের চকলেট খাওয়ানোর নামে তার শয়ন ঘরের মধ্যে নিয়ে যায়। কৌশলে ওই শিশুদের অশ্লিল ভিডিও দেখায় এবং তাদের শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত ও চুম্বন দিয়ে যৌন হয়রানি করতে থাকে। এসময় ওই শিশু জান্নাতি খাতুন চিৎকার দিয়ে বাহিরে এসে তার নানী রিনা বেগমকে জানালে সে বিষয়টি প্রতিবেশীদের জানায়। এতে প্রতিবেশীরা ক্ষিপ্ত হয়ে লম্পট জুয়েল রানা উত্তম মাধ্যম দেয় এবং অন্যান্য শিশু কন্যাদের পিতা-মাতাকে জানায়।
এতে গত ১৮ জুলাই শুক্রবার রাতে যৌন হয়রানির শিকার শিশু কন্যাদের অভিভাবকদের সাথে নিয়ে রোজিনা খাতুন বাদি হয়ে লম্পট জুয়েল রানাকে আসামী করে শেরপুর থানায় একটি মামলা দায়ের করে। এ ব্যাপারে শিশুর মা রোজিনা বেগম বলেন, জুয়েল ইতিপূর্বে বেশ কয়েকজন শিশুকন্যাকে যৌন হয়রানি করেছে। তাই তার দৃষ্টান্তমুলক শাস্তি কামনা করছি।
এ ঘটনায় অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানিয়েছেন, লম্পট জুয়েল রানার বিরুদ্ধে মামলা রজ্জু করে এবং তাকে গ্রেফতার করে ১৯ জুলাই রবিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বড়াইগ্রাম পৌরসভার নৌকার প্রার্থী নয়নকে সংবর্ধনা   সাকিব আল হাসান হারালেন তার প্রিয় দাদিকে!     লুৎফুর রহমানের চরিত্রে চঞ্চল চৌধুরী   কাছিপাড়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ার প্রতিশ্রুতি দিলেন রফিকুল হাসান(সওদাগর)।   গৌরনদীতে আওয়ামী লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত   ববির ১১-১৬ গ্রেড কর্মচারী পরিষদের সভাপতি ফয়সাল, সাধারণ সম্পাদক সুমন।   বরিশালে শীতার্ত মানুষের পাশে লাভ ফর ফ্রেন্ডস।   ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বরিশাল জেলা সম্মেলন অনুষ্ঠিত।   নিবন্ধনহীন অটো না দিতে গ্যারেজ মালিকদের প্রতি রাসিকের আহবান   রাজশাহীতে উচ্ছেদ অভিযান, লাখ টাকা জরিমানা   কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার,বগুড়ার শেরপুরে   মুরাদিয়া ইউপি নির্বাচন-২০২১ দুমকিতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মিজান সিকদারের প্রচারণা শুরু   রাসিকের পরিবেশ উন্নয়ন স্থায়ী কমিটির সভা   রাজশাহী বিভাগে ৩৩ ও জেলায় ৪ জনের করোনা শনাক্ত   রাজশাহীতে দুঃস্থদের মাঝে পুলিশের কম্বল বিতরণ   তালতলী প্রেসক্লাবের শপথ ও অভিষেক অনুষ্ঠিত   রাবি উপাচার্য ও উপ-উপাচার্যের অপসারণের দাবিতে আল্টিমেটাম   মেধাবী ছাত্রী দিথীকে যৌন নির্যাতন করে আত্মহত্যায় প্ররোচিত করায় সন্ত্রাসী মামুনের শাস্তির দাবিতে মানববন্ধন।   নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডিজিটাল এক্স-রে মেশিনের উদ্বোধন
error: কপি করা থেকে বিরত থাকুন !!