বৃহস্পতিবার ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

আন্তঃজেলা ইজিবাইক ছিনতাই চক্রের মুলহোতা গ্রেফতার।
প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৩৩ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

আন্তঃজেলা ইজিবাইক ছিনতাই চক্রের মুলহোতা গ্রেফতার।

 

মোঃকাওছার হোসেনঃ
গৌরনদী প্রতিনিধি ঃ

ছিনতাইকরা ইজিবাইক বিক্রি করতে এসে এলাকাবাসীর হাতে আটক হয়েছে আন্তঃজেলা ইজিবাইক ছিনতাইকারী চক্রের মুলহোতা পলাশ হাওলাদার (৩২)। আটককৃত পলাশকে থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে জেলার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত পলাশ হাওলাদার (৩২) ওই ইউনিয়নের সীমান্তবর্তী মাগুরা গ্রামের আশরাফ হাওলাদারের পুত্র ও আন্তঃজেলা ইজিবাইক ছিনতাইকারী চক্রের মুলহোতা।

সূত্রমতে, পুলিশের সঠিক তদন্ত ও জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসতে পারে চালক মামুন রাঢ়ীকে হত্যা করে ইজিবাইক ছিনতাই এবং অমানুষিক নির্যাতনের পর হাত ও পা বেঁধে অচেতন করে রাকিব হাওলাদারের ইজিবাইক ছিনতাইয়ের মূলরহস্য।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, পলাশ হাওলাদার ও তার দুইজন সহযোগি সোমবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে কমলাপুর গ্রামের জনৈক এক ব্যক্তির কাছে ছিনতাইকরা একটি ইজিবাইক বিক্রি করতে আসে। এসময় ওই ব্যক্তির সন্দেহ হলে সে পলাশের কাছে ইজিবাইক ক্রয়ের কাগজ দেখতে চায়। এসময় দ্রুত পলাশ ও তার সহযোগিরা ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে গ্রামবাসীর সহায়তায় ইজিবাইকসহ পলাশকে আটক করা হলেও তার অপর দুই সহযোগি পালিয়ে যায়।

এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, পুরো ঘটনা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত শনিবার বিকেলে কমলাপুর গ্রামের নজরুল হাওলাদারের পুত্র রাকিব হাওলাদার নিজের ইজিবাইকসহ ভুরঘাটা বাসষ্ট্যান্ড থেকে নিখোঁজ হন। পরেরদিন সকালে ইল্লা নামক এলাকার একটি ঘেরের পাশে অমানুষিক নির্যাতনের পর হাত-পা বাঁধা ও অচেতন অবস্থায় স্থানীয়রা রাকিবকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। তার ইজিবাইকটির কোন সন্ধান মেলেনি।

এরপূর্বে গত বছরের আগস্ট মাসে বরিশাল-ঢাকা মহাসড়কের বার্থী হাইস্কুল সংলগ্ন খাল থেকে অর্ধগলিত জবাই করা মামুন রাঢ়ীর লাশ উদ্ধার করে পুলিশ। গৌরনদীর বাটাজোর বাসষ্ট্যান্ড থেকে নিজের ইজিবাইকসহ নিখোঁজ হয়েছিলেন উজিরপুরের উত্তর মোড়াকাঠী গ্রামের আব্দুছ ছালাম রাঢ়ীর পুত্র মামুন রাঢ়ী।

চাঞ্চল্যকর মামুন রাঢ়ী হত্যা মামলাটি পুলিশ দীর্ঘদিন তদন্তের পর সিআইডিতে হস্তান্তর করেন। অদ্যবর্ধি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মামুন হত্যার কোন ক্লু উদ্ঘাটন করতে পারেনি।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  রাজশাহীতে অসামাজিক কার্যকলাপের দায়ে ৩৭ জন নারী-পুরুষ আটক   বেতাগীতে ৩২ বছরের এক যুবক নিখোঁজ   নওগাঁয় ট্রাক চাপায় অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সার্জেন্টের মিত্যু   মিস পানামায় অন্তর্ভুক্ত হচ্ছে তৃতীয় লিঙ্গের নারী   রাজশাহী বিভাগে ১ দিনে ১১ হাজার মানুষ করোনার টিকা নিয়েছে   চাঁপাইনবাবগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যা   রাজশাহীতে বাড়ির উপরে উপড়ে পড়ল গাছ   রাজশাহীতে ফেন্সিডিলসহ ট্রাক ফেলে পালালো চালক   লাখ টাকায় বিক্রি হওয়া শিশু ফিরে পেল মায়ের কোল!   বেতাগীর হোসনাবাদ ইউনিয়ন চেয়ারম্যান হতে চান বেলাল রাঢ়ী   রাজশাহীর দুর্গাপুরে মেয়রের বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন!   রাজশাহী বিভাগে করোনা শনাক্তের হার কমেছে   গ্রেফতারি পরোয়ানা জারি কঙ্গনার বিরুদ্ধে   ভারতকে ভালো মনে করেছিলেন শোয়েব আখতার   কণ্ঠশিল্পী জানে আলম আর নেই   জোলির হাতের একটি চিত্রকর্মের মূল্য ৮২৭ কোটি টাকা   প্রোটিনের উৎস সয়াবিন উপকারিতা   রূপগঞ্জে অজ্ঞাত মরাদেহর আগুনে পুড়া অংশ বিশেষ উদ্ধার করেছে পুলিশ   ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি আবেদনের পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তি প্রকাশ   আজ নৌবাহিনীর ৬ জাহাজ রোহিঙ্গাদের নিয়ে ভাসানচরের উদ্দেশে
error: কপি করা থেকে বিরত থাকুন !!