সোমবার ২২শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২২শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রাজশাহী বিভাগীয় সমাবেশ উপলক্ষে বিএনপির প্রস্তুতি সভা
প্রকাশ: ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৭:১২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রাজশাহী বিভাগীয় সমাবেশ উপলক্ষে বিএনপির প্রস্তুতি সভা

রাজশাহী প্রতিনিধি : সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবীতে আগামী ১ মার্চ রাজশাহী বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। এই সমাবেশ সফল করতে আজ সোমবার রাজপাড়া থানা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রাজপাড়া থানা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, রাজপাড়া থানা বিএনপির সভাপতি শওকত আলী। প্রধান অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, রাসিকের সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল হক মিলন। সভা পরিচালনা করেন, রাজপাড়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আলী হোসেন ও সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু।
উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, ৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ওয়াজির উজির, ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি বজলুর রহমান কচি, সাধারণ সম্পাদক আতাউর রহমান, ৬নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু, ৪নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক রফিক উদ্দিন টুটুল, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, সহ-সভাপতি সেন্টু, রাজপাড়া থানা যুবদলের সাবেক সভাপতি শাহানুর ইসলাম মিঠু, বতর্মান কমিটির সিনিয়র যুগ্ম

আহবায়ক নাজির হাসান, হাফিজুর রহমান আপেল ও হাশেম আলী।
আরো উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপি, অধ্যক্ষ সখিনা খাতুন, জান্নাতুল ফেরদৌস ও নাসিরা খানম, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, রাজপাড়া থানা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ লাল্টু, বর্তমান আহ্বায়ক আহ্বায়ক রায়হানুল ইসলাম রাতুল, যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান কোকোসহ রাজপাড়া থানা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী।
প্রধান অতিথির বক্তব্যে মিনু তাঁর দিক নিদের্শামূলক বক্তব্যে বলেন, আগামী ১লা মার্চ সমাবেশ থেকেই এই ফ্যাসিস্ট সরকারের পতনের রুপরেখা তৈরী করা হবে।

সমাবেশকে সফল ও জনসমুদ্রে পরিণত করতে প্রতিটি থানা থেকে সহশ্রাধিক নেতকর্মী ও সমর্থকদের সমাবেশ স্থলে উপস্থিত হতে হবে। রাস্তায় কোন ব্যারিকেট সৃষ্টি হলে তা অতিক্রম করে সমাবেশে যেতে হবে। আর কোন প্রকার রক্তচক্ষু রাঙ্গাণী কারো দেখা হবেনা বা বরদাস্ত করা হবে না বলে বক্তব্যে উল্লেখ করেন তিনি। সেইসাথে অবশিষ্ট দিনসগুলো প্রতিটি ওয়ার্ডে এই বিষয়ে আলোচনা করার জন্য নেতৃদের পরামর্শ দেন মিনু। উপস্থিত থানা ও ওয়ার্ড এর নেতৃবৃন্দ বলেন, সমাবেশ সফল করতে তারা সর্বাত্বক চেষ্টা করে যাবেন। সেইসাথে নেতৃবৃন্দের নির্দেশনা অনুযায়ী জনগণকে নিয়ে সমাবেশ স্থলে উপস্থিত হবেন বলে জানান তারা।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  রাজশাহী বিভাগীয় সমাবেশ উপলক্ষে বিএনপির প্রস্তুতি সভা   রাজশাহী বিভাগে করোনায় ১ জনের মৃত্যু, শনাক্ত ৬   নবাবগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন   কলাপাড়ায় ছোট ভাইয়ের পরিত্যাগতা স্ত্রী’র অত্যাচারে অতিষ্ঠ ভাসুর ও তার পরিবারসহ এলাকাবাসী।।   উজিরপুরে হারতা বন্দর বাইতুল আমান কেন্দ্রীয় মসজিদের উদ্যোগে ৬ষ্ঠ বার্ষিক মাহফিল অনুষ্ঠিত।   প্রকাশিত সংবাদের প্রতিবাদ   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৩   রাজশাহীতে মৃতের লাশ নিয়ে যেতে বাধা ও চাঁদা দাবি, চাঁদাবাজসহ আটক ৭   বাউফলে এমপি ও মেয়র গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ,আহত ২০   মেহেন্দিগঞ্জে নৌকার বিরোধীতাকারীদের বয়কটের ঘোষনা দিলেন মেয়র কামাল।   উজিরপুর উপজেলা আওয়ামিলীগের অমর ২১-শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে ফুলেল শুভেচ্ছা।   প্রতিবন্ধী শিশুদের বাংলা ভাষার চর্চায় বিশেষ আলোচনা   আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজশাহী জেলা প্রশাসনের আলোচনা সভা   **টরকী বন্দর চ্যাম্পিয়ন লীগ ক্রিকেট টুর্নামেন্ট – – ২০২১   (ববি) শিক্ষার্থীরা হামলাকারীদের গ্রেফতারসহ তিন দফা দাবিতে মুখে কালো কাপড় বেঁধে মৌন মিছিল করেছেন   রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   পদ্মায় জেলের জালে ধরা পড়ল ৪০ কেজি ওজনের বাগাড় মাছ!   আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ   উজিরপুরে বিএনপির অমর ২১-শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে ফুলেল শুভেচ্ছা বিনিময়।   ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে একুশের প্রথম প্রহরে বরিশালে পুষ্পার্ঘ্য অর্পণ করে প্রশাসনসহ সর্বস্তরের মানুষ।
error: কপি করা থেকে বিরত থাকুন !!