মঙ্গলবার ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় ছোট ভাইয়ের পরিত্যাগতা স্ত্রী’র অত্যাচারে অতিষ্ঠ ভাসুর ও তার পরিবারসহ এলাকাবাসী।।
প্রকাশ: ২২ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

কলাপাড়ায় ছোট ভাইয়ের পরিত্যাগতা স্ত্রী’র অত্যাচারে অতিষ্ঠ ভাসুর ও তার পরিবারসহ এলাকাবাসী।।

 

মো. ওমর ফারুক, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের দড়িয়াপুর গ্রামের মো. কুদ্দুস হাওলাদারের ছোট ভাই ফেরদৌস হাওলাদারের পরিত্যাগতা স্ত্রী রিনা বেগমের অত্যাচারে অতিষ্ঠ তার পরিবারসহ এলাকাবাসি। ছোট ভাইয়ের পরিত্যাগতা স্ত্রী রিনা বেগমের বিরুদ্ধে এমনটি অভিযোগ করেন বড় ভাই মো. কুদ্দুস হাওলাদার। একাধীক মামলা কাধে নিয়ে একটার পর একটা অঘটন ঘটিয়েই চলছে রিনা বেগম। অভিযোগকারী কুদ্দুসের ছোট ভাইয়ের পরিত্যাগতা স্ত্রী রিনা বেগম দফায় দফায় হামলা চালিয়ে ৪৫ হাজার টাকা হাতিয়ে নিয়েছে এবং বাড়ি ঘড় কুপিয়ে তছনছ করেছে। ছোট ভাইয়ের পরিত্যাগতা স্ত্রী’র নানা ধরনের কর্মকান্ডে এখন ঐ পরিবারসহ এলাকায় একটি বিপদ গামি এলাকা হিসেবে রুপ নিয়েছে। রাস্তা ঘাটে তিনি বেপরোয়া ভাবে কয়েক জনকে ফাঁদে ফেলে নাস্তানোবুত করছেন এমন অভিযোগও রয়েছে। ঐ এলাকার লোক জন জানান, রিনা বেগম একজন ডানপিটে মহিলা তার অপকর্মের প্রতিবাদ করতে গেলে সন্ত্রাসী কর্মকান্ড সহ নানা অশ্লিল মন্তব্য থেকে রেহাই পাওয়া মুশকিল। ঐ এলাকার ভুক্তভোগী আবুল বশার মুন্সী, মোঃ ইদ্রীস, সাবের আহমেদ খান, সিদ্দিক ফরাজী সহ একাধীক গ্রাম বাসি জানান, ওই মহিলা দুই তিন দিন পর পর আমাদের এলাকায় আসে এবং এলাকার পরিবেশ ঘোলাটে করে ফেলে। আমরা এলাকাবাসি অভিযুক্ত মহিলার বেপরোয়া চলাফেরা থেকে মুক্তিচাই। এ বিষয়ে অভিযোগ কারী মোঃ কুদ্দুস জানান আমার ছোট ভাই মো. ফেরদৌসের সাথে অনেক বছর আগে রিনা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। কিন্তু রিনা বেগমের আচার-আচরন ও বিভিন্ন ধরনের অপকর্মের কারনে ২০১২ সালে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। তারপর হতে ঐ মহিলার অত্যাচার হতে রেহাই পেতে আমার ভাই দেশান্তরিত হয়ে ঢাকায় অবস্থান করছে। তথাপি, নানা অপকর্মের কারনে ভাইয়ের সাথে ওই রিনা বেগমের একাধীক মামলা কোর্টে চলমান রয়েছে কিন্তু রিনা বেগম নানা অযুহাত দিয়ে দুই তিন দিন পরপর আমার বাড়ি আসে এবং অকথ্য ভাষায় গালমন্দ করে। সর্বশেষ গত রবিবার (২১ ফেব্রুয়ারী) আমি আমার পরিবার সহ কলাপাড়া হাসপাতালে চিকিৎসার জন্য যাই, এ খবর পেয়ে রিনা বেগম আমার বাসায় গিয়ে বাসা তালাবদ্ধ থাকায় বাসার জানালা ভাঙ্গে ও ঘড়ের বেড়া কুপিয়ে তছনছ করে ফেলে। আমার ঘরে থাকা রক্ষিত জমি লাগানো বাবদ ৪৫ হাজার টাকা নিয়ে যায়। শুধু তাই নয়, ঘরের ভাত ও তরকারি ফেলে সব কিছু এলোমেলো করে ফেলে। আমি এই অভিযুক্ত রিনা বেগমের হাত থেকে মুক্তি চাই।
এবিষয়ে অভিযুক্ত রিনা বেগমের সাথে কথা হলে তিনি জানান, আমি তাদের বাড়িতে গেলে আমাকে মারধর করে আমি তার বিচার চাই। কিন্তু বিবাহ বিচ্ছেদের পরেও কেনো তিনি এ বাড়িতে আসেন সে বিষয়ে সঠিক কোন জবাব দিতে পারেনি অভিযুক্ত রিনা বেগম।

এ বিষয়ে কলাপাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনি ব্যাবস্থা গ্রহন করা হবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  জয়পুরহাটে জাতীয় ভোটার দিবস পালিত   সজনে ডাঁটা, পাতা ও ফুলের যত গুন   আসছে ‘পিকে টু’   গোল্ডেন গ্লোবাসের ৭৮ তম আসরে ইতিহাস গড়লেন এশিয়ার নারী নির্মাতা ক্লোয়ি জাও   ‘গাঙকুমারী’ আরও একধাপ এগিয়ে   রাজশাহীতে দ্বিতীয় দিনের মতো বাস চলাচল বন্ধ! ভোগান্তি চরমে   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ২৭   ২রা মার্চ বাংলাদেশের জাতীয় পতাকা উত্তোলন দিবস।   শিক্ষিত ও দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে আমরা বদ্ধপরিকর | প্রধানমন্ত্রী   নগরীতে মশা তো কমেইনি বরং বাজেটের সাথে পাল্লা দিয়ে বাড়ছে মশা   পটুয়াখালীতে বীমা দিবস পালিত   রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজে কর্মবিরতি   বরিশালের উজিরপুরে আসবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি   হিলিতে যৌন উত্তেজক সিরাপ বিক্রির দায়ে লক্ষাধিক টাকা জরিমানা   বরিশালের কোষ্টগার্ড ১৫শ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করে আটক ৪   বেতাগীতে মেসার্স হুমায়ুন স্টোরের নতুন ডেকোরেশন ও সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত   রাজশাহীতে ট্রলি চাপায় গৃহবধূ নিহত, আটক ২   রাজশাহীতে জাতীয় বীমা দিবস পালন   রাজশাহী বিভাগে করোনার টিকা নিয়েছে ১১ হাজার মানুষ   চাটমোহরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঘর দেওয়ার আশ্বাসে লক্ষ টাকা নেওয়ার অভিযোগ
error: কপি করা থেকে বিরত থাকুন !!