সোমবার ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শেরপুরে ৩ লাখ জাল টাকার নোট সহ ১জন গ্রেফতার
প্রকাশ: ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৪২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

শেরপুরে ৩ লাখ জাল টাকার নোট সহ ১জন গ্রেফতার

বগুড়া প্রতিনিধি
বগুড়ার শেরপুরে জাল টাকার নোট বিক্রিকালে গোপন সংবাদের ভিত্তিতে আফজাল হোসেন নামের এক প্রতারণাকারীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান(র‌্যাব-১২) এর সদস্যরা। এসময় তার কাছে ৩লাখ টাকার জাল নোট উদ্ধার করা হয়।
২০ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যার দিকে বগুড়ার শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাঁজর উত্তরপাড়া গ্রামে জনৈক ইব্রাহিমের বাড়ির পাশের্^ কাঁচা রাস্তা উপর থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতার আফজাল হোসেন ঘোড়দৌড় গ্রামের আবুল হোসেনে ছেলে। তার বিরুদ্ধে শেরপুর থানায় একটি প্রতারণা আইনে মামলা দায়ের করেছে র‌্যাব এবং তিনি একটি হত্যা মামলা আসামী বলে জানিয়েছে থানা পুলিশ।
জানা যায়, শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঘোড়দৌড় গ্রামের আবুল হোসেনের ছেলে হত্যা মামলার আসামী আফজাল হোসেন দীর্ঘদিন ধরে উপজেলাসহ বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে জাল টাকার ব্যবসা করে আসছিল। এরই ধারাবাহিতায় গত(২০ ফেব্রুয়ারি) শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে জাল নোটগুলো বিক্রির উদ্দেশ্য একই উপজেলার ঝাঁজর গ্রামে যায়। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ বগুড়ার সদস্যরা ঝাঁজর উত্তরপাড়া গ্রামের জনৈক ইব্রাহীমের বাড়ির কাঁচা রাস্তার পাশে আঁড়ি পাতেন। এসময় আফজাল হোসেন থেকে জাল টাকার নোটগুলো নিয়ে নির্ধারিত স্থানে পৌছিলে তথ্যমতে তাকে হাতেনাতে গ্রেফতার করে। এবং তাকে তল্লাশী করে ৩ লাখ টাকার জাল নোট উদ্ধার করে। যার প্রতিটি নোটই ছিল ১ হাজার টাকার। পরে ওই রাতেই বগুড়া র‌্যাব-১২ এর নায়েক সুবেদার রাজু আহম্মেদ বাদি হয়ে প্রতারণা ও কালো বাজারি আইনে শেরপুর থানায় মামলা দায়ের করেন।
খোঁজ নিয়ে আরো জানা গেছে, আফজাল হোসেন শুধু জাল টাকার নোটই নয় হত্যা, চুরি, প্রতারণা, বাল্যবিয়েসহ নানান অসামাজিক কাজে লিপ্ত ছিল। নিজের অপরাধ ঢাকতে তার সাথে উর্ধতন কর্তৃপক্ষের সাথে সক্ষতা আছে বলে এলাকায় প্রচার চালাতো। এছাড়াও গ্রেফতারকৃত আফজাল হোসেন গত বছর ২৫ মার্চ ঘোড়দৌড় গ্রামের রশিদুল ইসলাম হত্যা মামলার আসামী বলে শেরপুর থানার এসআই মোস্তাফিজুর রহমান জানিয়েছেন।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আফজাল হোসেনের বিরুদ্ধে জাল টাকার ব্যবসা ও প্রতারণা আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  ভোলা-চরফ্যাশনে আওয়ামীলীগ জয়ী   রাজশাহীতে স্বর্ণকার পট্টিতে আগুন   ভোলার চরফ্যাসন পৌরসভা নির্বাচনে পৌর মেয়র হলেন মোরশেদ   বরিশালে বিআরটিএ’র সেবা সপ্তাহের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।   জয়পুরহাট পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থীর জয়   রাজশাহীর পবা উপজেলা উপনির্বাচনে আ’লীগ প্রার্থীর জয়   নাচোলে আ’লীগ প্রার্থীর জয়   রাজশাহীর দুটি পৌরসভাতেই আ’লীগ প্রার্থী বিজয়ী   জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাইকে কুপিয়ে জখম,ভাবীকে মারধর ও হত্যার চেষ্টা,মুদি দোকান লুট, আহত ২   নওগাঁর মান্দায় মডেল মসজিদ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন   ২৪ ঘণ্টায় রাজশাহী অঞ্চলের করোনা পরিস্থিতি   কে এই ‘উমা’ আরিফিন শুভর সাথে   সেই গণমাধ্যমকর্মীকে সম্মাননা জানালো ববি প্রশাসন   কলাপাড়ায় নৌভ্রমনের মধ্যদিয়ে জোছনা উৎসব পালিত।।   বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশের রক্তিম সূর্য উদিত হয়েছে….তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ   রাজশাহী জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানে আটক ১৪   রুয়েটের দুই অধ্যাপককে অবসরজনিত বিদায় সংবর্ধনা   রাজশাহীতে রাস্তা ও ড্রেনের কাজ উদ্বোধন   ৭ দিনের মধ্যে স্থগিত পরীক্ষার সিদ্ধান্ত: রাবি উপাচার্য   বরিশালে পলিথিনে মোড়ানো অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার
error: কপি করা থেকে বিরত থাকুন !!