মঙ্গলবার ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বরিশালে,জন্মদিনের সারপ্রাইজের নামে তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে
প্রকাশ: ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৫৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বরিশালে,জন্মদিনের সারপ্রাইজের নামে তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে

 

নিউজ ডেস্কঃ
অভিযুক্ত ওই যুবকের নাম ইমতিয়াজ মাহমুদ সেজাদ (২৭)। সে বরিশালের সদর উপজেলার লাকুটিয়া বাজার এলাকার আবু তাহের মাহমুদ খোকনের ছেলে। নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ অবস্থিত ওকোহামা লেবেল এন্ড প্রিন্টিং নামক একটি প্রতিষ্ঠানে কাজ করার সময় ইমতিয়াজ মাহমুদ সেজাদের সাথে পরিচয় ঘটে ওই তরুণীর।
জানা যায়, ২০১৭ সালে ওই প্রতিষ্ঠানে ‘আর্টওয়ার্ক অ্যাসিসট্যান্ট’ পদে চাকরি নেয় ওই তরুণী। চাকরিরত অবস্থায় একই প্রতিষ্ঠানে কর্মরত ইমতিয়াজ মাহমুদ সেজাদ ওই তরুণীকে প্রথমে প্রেমের প্রস্তাব দেয়। তরুণী এতে সাড়া না দিলে পারিবারিকভাবে বিয়ের প্রস্তাব দেয় সেজাদ। পারিবারিকভাবে সেজাদের পরিবার ওই তরুণীকে দেখে পরবর্তী ২বছরের মধ্যে উভয়ের বিয়ের সিদ্ধান্ত গৃহীত হয়। সেজাদ নিজের পারিবারিক অসহায়ত্ব প্রকাশ করে তরুণীদের বাসায় নিয়মিত আসা-যাওয়া করায় সেজাদকে সরল বিশ্বাস করে তরুণী ও তরুণীর পরিবার।

তরুণী জানায়, ২০১৯ সালের ১ মার্চ জন্মদিন উদযাপন করার কথা বলে ইমতিয়াজ মাহমুদ সেজাদ ওই তরুণীকে রাজধানীর মুগদায় কর্মরত ফয়সাল নামের এক বন্ধুর কক্ষে নিয়ে যায়। ওই বন্ধু নামাজের কথা বলে তাদের দুজনকে কক্ষে রেখে বাইরে দিয়ে ছিটকানি লাগিয়ে দেয়। এ সময় বিয়ের কথা টেনে তরুণীর সাথে শারিরীকভাবে লিপ্ত হতে চাইলে তরুণী রাজি না হলে একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরীক সম্পর্কে লিপ্ত হয় সেজাদ। এই ঘটনার পর তরুণী বারবার বিয়ের কথা তুললে নানা অজুহাত দেখায় ইমতিয়াজ মাহমুদ সেজাদ।

ওই তরুণী আরও জানায়, পরিচয়ের পর থেকে সেজাদ প্রতি মাসে নিজের অসহায়ত্বের কথা জানিয়ে তরুণীর কাছ থেকে টাকা নিত। এমনকি পিতার লোনের টাকা পরিশোধ করতেও ওই তরুণীর কাছ থেকে মোটা অংকের টাকা নেয় ইমতিয়াজ মাহমুদ সেজাদ। শুধু তাই নয়, ওই বছরেরই সেপ্টেম্বর মাসে রাজধানীর খিলগাঁও এলাকায় ময়ূরী নামক এক চাচাতো বোনের বাসায় এনে ২য় বারের মতো সেজাদ তরুণীকে ধর্ষণ করে বলে জানান ওই তরুণী।

তরুণীর অভিযোগ, একাধিকবার শারিরীক সম্পর্ক স্থাপনের পর সেজাদকে বিয়ের কথা বললে, তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে প্রেমিক সেজাদ বরিশাল নিজ গ্রামের বাড়ি চলে যায়। নিজ বক্তব্যে ভুক্তভোগী তরুণীর অভিযোগ, বিয়ের প্রলোভনে শারিরীক সম্পর্ক, সেইসাথে চাকরি হারিয়ে সে চরমভাবে মানসিক যন্ত্রণায় ভুগতে থাকে। এমনকি একাধিকবার আত্মহত্যা করতেও উদ্যত হয় সে। গেল বছরের করোনাকালীন সময়ের তিন মাস যাবৎ কাউন্সিলিংয়ের মাধ্যমে নিজেকে শক্ত করে তোলেন বলে জানান তরুণী। পরবর্তীতে সেজাদ গ্রাম থেকে ফিরে গোপনে ওই প্রতিষ্ঠানের গুলশান শাখায় যুক্ত হয়েছে জানতে পেরে সেজাদের খোঁজে সেখানে যায় সে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  জলপাথড়ের ভূমি বিছনাকান্দি   কায়েতপাড়ায় নতুন ভোটাদের মাঝে মিজানুর রহমানের উদ্যোগে ফ্রি বিস্কুট ও পানি বিতরণ ।   চতুর্থ টেস্টেও সবাই নেগেটিভ, বুধবার সন্ধ্যায় কুইন্সটাউন যাত্রা   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৩   নাটোরে বড়াইগ্রামে মাদক সেবন কালে ৭জনকে আটক করে র‌্যাব   চিত্রনায়ক শাহীন আলম আর নেই   বিরামপুরে ২৯ বিজিবি কর্তৃক ফেন্সিডিল, গাঁজা ও নেশা জাতীয় ইনজেকশন আটক   দেশের সবোর্চ্চ পর্যটন কেন্দ্র নীলগিরি   রাজশাহী বিভাগে সাড়ে ১২ হাজার মানুষ করোনার টিকা নিয়েছে   নারী দিবসে গৃহকর্মীদের শুভেচ্ছা জানাতে যা করলেন চঞ্চল   তেল কম দেয়ায় রাজশাহীর দুটি পেট্রোল পাম্পকে ৭০ হাজার টাকা জরিমানা!   ভাংগুড়ায় নারী দিবস পালিত   নারী দিবস উপলক্ষে রাজশাহীতে আলোচনা সভা   রাজশাহী বিভাগে ১২ ও জেলায় ৭ জনের করোনা শনাক্ত   নবাবগঞ্জে তৃনমুল পর্যায়ে নারীদের মাঝে আন্তর্জাতিক নারী দিবস পালিত   ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে গৌরনদীতে পুলিসের আনন্দ উদযাপন।   নওগাঁর আত্রাইয়ে ছুরিকাঘাতে ব্যবসায়ী গুরুত্বর আহত   নওগাঁর আত্রাই থানার উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন   আসন্ন মুড়াপাড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যাপক প্রচারণায় ছাত্রলীগ নেতা শেখ ফরিদ ভূঁইয়া মাসুৃম   নওগাঁর আত্রাইয়ে আন্তর্জাতিক নারী দিবস পালিত
error: কপি করা থেকে বিরত থাকুন !!