শনিবার ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা এটিএম শামসুজ্জামান
প্রকাশ: ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১:৫৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা এটিএম শামসুজ্জামান

 

নিউজ ডেস্কঃ
সূত্রাপুরের নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।
শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৯টা ০৬ মিনিটে কান্নাজড়িত কণ্ঠে কোয়েল আহমেদ বলেন, ‘আব্বা আর নেই। আব্বা আর নেই। শুক্রবার বিকেলে আব্বাকে বাসায় নিয়ে আসছিলাম। উনি হাসপাতালে থাকতে চাইছিলেন না। তাই বাসায় নিয়ে আসছিলাম। আমি রাত ২টা ৩০ মিনিটে আব্বার বাসায় আসছি।’
অভিনেতা কখন মারা গেছেন জানতে চাইলে ‘জানি না’ বলেই আবারও অঝোরে কান্নায় ভেঙ্গে পড়েন তার মেয়ে। বাবার আত্মার শান্তির জন্য দোয়া চেয়েছেন কোয়েল।

এর আগে গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছিল এটিএম শামসুজ্জামানকে। তার অক্সিজেন লেভেল কমে গিয়েছিল। হাসপাতালে ডা. আতাউর রহমান খানের তত্ত্বাবধানে ছিলেন জনপ্রিয় এ অভিনেতা।
১৯৬৫ সালে অভিনেতা হিসেবে চলচ্চিত্র আগমন হয় এটিএম শামসুজ্জামানের। ১৯৭৬ সালে চলচ্চিত্রকার আমজাদ হোসেনের ‘নয়নমণি’ সিনেমায় খল চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। প্রবীণ এ অভিনেতা আজও দর্শকের কাছে নন্দিত।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  সাংবাদিক মুজাক্কিরের খুনিদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মির্জাগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন   রাজশাহীতে ব্ল্যাকমেইল করে অর্থ আদায়, নারীসহ আটক ৪, হ্যান্ডকাপ ও পিস্তল উদ্ধার   রাজশাহীতে ৮ জুয়াড়ি আটক   নবাবগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন   জুম্মার নামাজ পড়তে চরমোনাই মাহফিলে যাওয়ার পথে বাসচাপায় নিহত দুই ভাই   আত্রাই প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ইউএনও-ওসির মতবিনিময়   আগামীকাল আরটিজেএ’র দ্বি-বার্ষিক নির্বাচন   রাজশাহীর চারঘাট পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন   বাউফলে মাদক সেবনে বাঁধা দেওয়ায় শিক্ষার্থীদের উপর হামলা, আহত ৭   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৬   ২৪ ঘণ্টায় রাজশাহী অঞ্চলের করোনা পরিস্থিতি   নবাবগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্তরের উদ্বোধন   রাজশাহীতে দু’দিনব্যাপী ৩১তম বার্ষিক তাবলীগী ইজতেমা অনুষ্ঠিত   কারাবন্দী লেখক মুশতাকের মৃত্যুতে রাবি শিক্ষক-শিক্ষার্থীদের প্রতিবাদ   বগুড়ায় বাস চাপায় অটোরিকক্সার ৪ যাত্রী নিহত   আজ ৮৫তম জন্মবার্ষিকী বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের   চট্টগ্রামে ৮৬ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে   ছুটির দিনে বাসায় বসে তৈরি করুন তন্দুরি চিকেন   এবার ব্যাপক পরিসরে বোরো ধানের আবাদ,নাটোরে   বগুড়ার শাজাহানপুরে বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশায় নিহত ৪
error: কপি করা থেকে বিরত থাকুন !!