শনিবার ২০শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২০শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রাঙ্গাবালীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচারণা চালাচ্ছেন। আলহাজ্ব এ্যাডঃআবুল কালাম আজাদ।
প্রকাশ: ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৩০ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

রাঙ্গাবালীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচারণা চালাচ্ছেন। আলহাজ্ব এ্যাডঃআবুল কালাম আজাদ।

 

মোঃমনিরুল ইসলাম
রাঙ্গাবালী পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী রাঙ্গাবালী উপজেলার রাঙ্গাবালী ইউনিয়নে যথাযথ ভাবে জনগণের অধিকার প্রতিষ্ঠা,সরকারে উন্নয়নকে আরও সম্প্রসারণ ও সুষ্ঠুভাবে বাস্তবায়নের লক্ষ্যে আগামী ইউপি নির্বাচনে রাঙ্গাবালী ইউনিয়ানের চেয়ারম্যান হিসাবে নির্বাচন করতে চান আলহাজ্ব এ্যডভোকেট আবুল কালাম আজাদ।

তিনি তার নির্বাচনী এলাকায় ঘুরে ঘুরে জনগন এর কাছে প্রচারণা করে চলেছেন। পাশাপাশি উপজেলা পর্যায়ে দলীয় নেতাদের সাথে ও তিনি যোগাযোগ রক্ষা করে চলেছেন।

জানা গেছে, তিনি উপজেলার রাঙ্গাবালী ইউনিয়নের পশুরীবুনিয়া গ্রামের বাসিন্দা। ব্যক্তিগত জীবনে তিনি দুই সন্তানের পিতা। তিনি বি.কম অনার্স ও এল এল বি পাশ করেন। বাল্যকাল থেকেই তিনি জাতীর জনক বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শকে তার বুকে লালন করে চলেছেন। তিনি জনসেবার মাঝেই সর্বদা থাকতে চান । সেই লক্ষ্যে তিনি রাঙ্গাবালী উপজেলার রাঙ্গাবালী ইউনিয়ানের ইউপি চেয়ারম্যান হিসাবে প্রতিন্দন্দ্বিতা করতে যাচ্ছেন।

বিগত দিনে তিনি রাঙ্গাবালী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছিলেন। তিনি আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নে বিভিন্ন স্থানে চেয়ারম্যান হিসাবে প্রচারণা করছেন। পাশাপাশি উপজেলা পর্যায়ে দলের নেতাদের সাথেও তিনি যোগাযোগ রক্ষা করে চলছেন।

আলহাজ্ব এ্যাডঃআবুল আবুল কালাম আজাদ বলেন, আসন্ন রাঙ্গাবালী ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়ে দলের অবহেলিত নেতা-কর্মীদের সঠিক মূল্যায়ন করে আমি জন নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই।
বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি তার নির্বাচনী , যে প্রতিশ্রুতিগুলি ব্যক্ত করেন তা হলো, তিনি নির্বাচিত হলে এই ইউনিয়নের রাস্তাঘাট সংষ্কার ও রাস্তা নির্মাণ, অসামজিক কার্য্যকলাপ রোধ, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড নির্মূল, নারী নির্যাতন প্রতিরোধে আরও জোরালো ভুমিকা রাখা, শিক্ষিত ও বেকার যুবকদের প্রশিক্ষণের মাধ্যমে তাদেরকে স্বনির্ভর করে গড়ে তোলা, মহিলাদের আত্মকর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা, নারীদের সামাজিক ক্ষমতায়নের জন্য তিনি সকলের সহযোগিতা নিয়ে কাজ করার উপর গুরুত্বারোপ করবেন।
তিনি শাষক নয় জনগণের সেবক হয়ে সকলের সাথে সমন্বয় সাধন করে সকলের সহযোগিতা নিয়ে রাঙ্গাবালী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তোলার কথা বলেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  হিলি সীমান্তে দুই বাংলার একুশের মিলন মেলা স্থগিত   বরিশালে তিন দফা দাবিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মানববন্ধন   বাউফল প্রেস ক্লাবের সভাপতি’র পিতার মৃত্যুতে আমরা শোকাহত   আজকেও আন্দোলনে নেমেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা   না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা এটিএম শামসুজ্জামান   রাঙ্গাবালীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচারণা চালাচ্ছেন। আলহাজ্ব এ্যাডঃআবুল কালাম আজাদ।   বেতাগীতে ভবন দাঁড়ানোর পূর্বেই ধসে পড়ল সম্মুখভাগ   বরিশাল-পটুয়াখালী মহাসড়ক আবারও অবরোধ করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীরা   নিউজিল্যান্ড সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য টাইগারদের দল ঘোষণা   বরিশালে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন   বরিশাল কালেক্টরেট স্কুল অন্ড কলেজ এর নিজস্ব ভবনের নির্মাণ কাজের পাইল বসানো কাজের উদ্বোধন করেন জেলা প্রশাসক   রাজশাহীতে ভুয়া কাজী ও নারীর ৫ দিনের রিমান্ড আবেদন   নওগার আত্রাইয়ে শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা   ববির আহত শিক্ষার্থীদের পাশে প্রতিমন্ত্রীর প্রতিনিধিরা   রাজশাহী বিভাগে ১৪ ও জেলায় ৩ জনের করোনা শনাক্ত   রাজশাহীতে ৫০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক   রাজশাহীতে নবনির্মিত বায়তুল মামুর জামে মসজিদ উদ্বোধন   রাজশাহীতে চিকিৎসককে বাসায় ডেকে জোর করে বিয়ে, কাজী ও নারী আটক   ঘুরে আসুন ফুলের রাজ্য গদখালী থেকে   ভাঙ্গুড়ায় ভিজিডি কার্ডের সঞ্চয়ের টাকা ফেরত দেওয়া নিয়ে বেকায়দায় নিরপরাধ মনির
error: কপি করা থেকে বিরত থাকুন !!