সোমবার ২২শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২২শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

উজিরপুরের হারতায় সুনীল কুমার বিশ্বাসকে পূনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী।
প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ২:৩৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

উজিরপুরের হারতায় সুনীল কুমার বিশ্বাসকে পূনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী।

 

বরিশালের উজিরপুরে বিশিষ্ট সমাজসেবক, দানবীর, শিক্ষানুরাগী, সদালাপী, ধর্মপরায়ন, হাস্যোজ্জ্বল, অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক হারতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান, গরীব দুঃখী মানুষের প্রিয় আস্থাভাজন সুনীল কুমার বিশ্বাসকে হারতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী।

তিনি বি.এস.সি পাস যোগ্যতা সম্পন্ন সুশিক্ষিত ব্যাক্তি। হারতা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ১/১/১৯৮৫ সাল থেকে ১৬/০১/২০২১সাল পর্যন্ত সহকারী শিক্ষক হিসেবে সুনামের সহিত দায়ীত্ব পালন করেছিলেন।

উত্তর নাথার কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি। হারতা স্কুল এন্ড কলেজের বিদ্যুৎসাহী।

২০০২ সাল থেকে টানা ৯ বছর সুনামের সহিত ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যানের দায়ীত্ব পালন করেছিলেন। নাথার কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি।

২০১২ সাল থেকে শুরু করে হারতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়ীত্ব পালন করে আসছে। এছাড়াও হারতা পুলিশ ক্যাম্প নির্মানে আর্থিক সহায়তা প্রদান।

ডাকবাংলা, কৃষি ব্যাংক স্থাপনে বিশেষ অবদান রয়েছে তার। প্রতিটি এলাকায় মহামারী করোনা মোকাবেলায় তিনি নিজস্ব অর্থায়নে ব্যপক সাহাজ্য সহযোগীতা করেছেন। তার কাছে কেউ খালি হাতে ফিরছেনা।

দিন রাত অক্লান্ত পরিশ্রম করে জনগনের দ্বারে দ্বারে গিয়ে বিভিন্ন ভাবে সহযোগীতার হাত প্রসারিত করে মানবতার ফেরীওয়ালা হিসেবে সুপরিচিত হয়েছেন।

এমনকী শিক্ষাপ্রতিষ্ঠান রাস্তা ঘাটসহ বিভিন্ন সামাজিক উন্নয়নের তার অবদানের কমতি নেই। জনগনের খেদমতে তার কোন জুরি নেই।

তিনি সুশিক্ষিত মার্জিত,ভদ্র স্বভাবী, সৎ চরিত্রে অধিকারী, ও সফল শিক্ষক হওয়ায় আসন্ন ইউপি নির্বাচনে তাকে ভোট প্রদান করে চেয়ারম্যান পদে নির্বাচিত করার অঙ্গিকার করে অধিকাংশ ভোটাররা জোট বেধেছে।

তাকে ছাড়া অন্য কাউকে ভাবতে পারছেনা ভোটাররা। ইতিপূর্বে চেয়ারম্যান থাকাকালিন সময়ে তার বিরুদ্ধে কোন দুর্নীতি ও অনিয়মের অভিযোগ ওঠেনি।

সে দায়িত্বরত থাকা অবস্থায় গরীব দুখীদের ভাতাসহ সরকারের সকল ধরণের সাহায্য সহযোগীতা সঠিক ভাবে যোগ্য পাত্রে অন্ন দান করে মানুষের কাছে প্রিয় পাত্র হন।

তার সফলতার কথা আজও মানুষ ভূলতে পারছেনা। এলাকার উন্নয়নের স্বার্থে তার কোন বিকল্প প্রার্থী খুঁজে পাচ্ছেনা এলাকার জনগন।

আওয়ামীলীগের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী সুনীল কুমার বিশ্বাস জানান তিনিসহ তাদের পরিবারের সদস্যরা পূর্ব পুরুষ থেকে আওয়ামীলীগের অনুসারী হয়ে নিরলস ভাবে উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছে।

তিনি প্রতিদিন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন এবং জনগনের মাঝে ব্যাপক সাড়া পেয়েছেন।

তিনি জনসমর্থনে এগিয়ে রয়েছেন। অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে পুনরায় শতভাগ বিজয় লাভ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে অগ্রণী ভুমিকা পালন করার জন্য এবং সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ইউপি চেয়ারম্যান প্রার্থী সুনীল কুমার বিশ্বাস আওয়ামীলীগের মনোয়ন পেতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দক্ষিন বঙ্গের রাজনৈতিক অভিবাবক আবুল হাসানাত আব্দুল্লাহ,বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তালুকদার মোঃ ইউনুস,উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা চেয়ারেম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু,প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিনসহ নেতৃবৃন্দের সু-দৃষ্টি কামনা করেন।

সরেজমিনে গিয়ে দেখা যায় বাজার ও চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন স্থানে তার গুনকীর্তন করছে অধিকাংশ ভোটাররা।

একাধিক ভোটাররা জানান তিনি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ মুক্ত এবং রাস্তা, ঘাট, ব্রীজ, স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হবে এবং সমাজের সকল অপরাধ মুক্ত থাকবে এবং সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় অব্যাহত থাকবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  উজিরপুর উপজেলা আওয়ামিলীগের অমর ২১-শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে ফুলেল শুভেচ্ছা।   প্রতিবন্ধী শিশুদের বাংলা ভাষার চর্চায় বিশেষ আলোচনা   আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজশাহী জেলা প্রশাসনের আলোচনা সভা   **টরকী বন্দর চ্যাম্পিয়ন লীগ ক্রিকেট টুর্নামেন্ট – – ২০২১   (ববি) শিক্ষার্থীরা হামলাকারীদের গ্রেফতারসহ তিন দফা দাবিতে মুখে কালো কাপড় বেঁধে মৌন মিছিল করেছেন   রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   পদ্মায় জেলের জালে ধরা পড়ল ৪০ কেজি ওজনের বাগাড় মাছ!   আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ   উজিরপুরে বিএনপির অমর ২১-শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে ফুলেল শুভেচ্ছা বিনিময়।   ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে একুশের প্রথম প্রহরে বরিশালে পুষ্পার্ঘ্য অর্পণ করে প্রশাসনসহ সর্বস্তরের মানুষ।   শেরপুরে ৩ লাখ জাল টাকার নোট সহ ১জন গ্রেফতার   উজিরপুর হারতা আওয়ামিলীগের অমর ২১-শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে ফুলেল শুভেচ্ছা।   নওগাঁর আত্রাইয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস পালিত৷   মাতৃভাষা দিবসে হিলি সীমান্তে দুই বাংলার ভাষাপ্রেমিদের শুভেচ্ছা বিনিময়   ফের গৌরনদী থেকে ইজিবাইকসহ চালক নিখোঁজ   আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ   ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা |   বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারে একুশের আলপনার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।   একুশের সৈনিক বরিশালের অহংকার ভাষাসৈনিক ইউসুফ হোসেন কালুকে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের শুভেচ্ছা জ্ঞাপন   হিলিতে গাঁজা,এ্যাম্পল ও চেতনানাশক ইনজেকশন উদ্ধার করছে গোয়েন্দা সংস্থার সদস্যরা
error: কপি করা থেকে বিরত থাকুন !!