শুক্রবার ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

দুই বাংলার সিনেমাতেই সমানতালে অভিনয় করছেন জয়া আহসান
প্রকাশ: ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৯:২৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

দুই বাংলার সিনেমাতেই সমানতালে অভিনয় করছেন জয়া আহসান

 

নিউজ ডেস্কঃ
২০২১ সালটা তিনি শুরু করেছেন কলকাতার সিনেমা দিয়ে। আজ তার ফেরিফাইড ফেইসবুকে বাতাসে স্বাচ্ছন্দে নাচার ঢং-এ দিয়েছেন এক পোস্ট। ক্যাপশনে লিখেছনে ′′ সব প্রাণীই মনের সাথে বাতাসের মধ্যে আরামে নাচতে পারে…”তাতেই প্রসংশায় ভাসছে দুই বাংলার অভিনেত্রী।

বর্তমানে তিনি সেখানে সৌকর্য্য ঘোষাল পরিচালিত সিনেমা ‘ওসিডি’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সৌকর্য্যের সঙ্গে আগেও একবার কাজ করেছিলেন এই নায়িকা। জয়াকে নিয়ে তিনি নির্মাণ করেছিলেন ‘ভূতপরী’ সিনেমাটি, যেটি এখনো মুক্তি পায়নি। নতুন ছবিটি শিশুদের সমস্যা ও সংকট নিয়ে। এ ছাড়া ক’দিন আগে আরো একটি কলকাতার নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নাম ‘চালচিত্র’, যা তৈরি হবে কালজয়ী কথাসাহিত্যিক বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা ছোট গল্প অবলম্বনে।

পরিচালনার দায়িত্বে রয়েছেন নির্মাতা চিত্র ভানু বসু। এতে গ্রাম্য মেয়ের ভূমিকায় থাকছেন জয়া। নতুন ওটিটি প্ল্যাটফরম ‘হিপ্পিক্স’-এ এটি মুক্তি পাবে। সামনে আরো বেশকিছু সিনেমার কথা রয়েছে। চলতি বছরজুড়েই জয়ার নতুন সিনেমায় ব্যস্ততার মিশন চলবে। এদিকে, গত রোববার কলকাতার নন্দনে উৎসবে জয়া অভিনীত ও প্রযোজিত ‘দেবী’ ছবিটি প্রদর্শিত হয়েছে।

কলকাতার দর্শকেরা ছবিটি এই প্রথমবারের মতো দেখার সুযোগ পেয়েছেন। বিষয়টি নিয়ে বেশ আনন্দিত এই নায়িকা। এ ছাড়া গত বছরের শেষ দিকে, মাদ্রিদ উৎসবে সেরা অভিনয়শিল্পী নির্বাচিত হন জয়া আহসান। স্পেনের মাদ্রিদ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিদেশি ভাষার চলচ্চিত্রে শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে পুরস্কার জেতেন তিনি।

ভারতের পশ্চিমবঙ্গের বাংলা সিনেমা ‘রবিবার’-এ অভিনয়ের জন্য এই স্বীকৃতি পান। আর নতুন বছর শুরু হয়েছে ভারতীয় জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফরম হইচইয়ের দৃষ্টিতে বেস্ট পারফরম্যান্স অব দ্য ইয়ার (মুভি) নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে। ‘কণ্ঠ’ ও ‘রবিবার’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য জয়ার ঘরে এসেছে এই স্বীকৃতি। জয়া বলেন, আমি শুরু থেকেই চেষ্টা করছি ভালোমানের ছবিতে অভিনয় করতে। চ্যালেঞ্জিং চরিত্রই এক্ষেত্রে আমার টার্গেট। কারণ গতানুগতিক কাজ আমাকে টানে না। এখন চ্যালেঞ্জিং কিছু ছবি করছি। মুক্তির পর দর্শকরা দেখলেই তা বুঝতে পারবেন।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  ছুটির দিনে বাসায় বসে তৈরি করুন তন্দুরি চিকেন   এবার ব্যাপক পরিসরে বোরো ধানের আবাদ,নাটোরে   বগুড়ার শাজাহানপুরে বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশায় নিহত ৪   তালতলীতে যৌতুক বাল্যবিবাহ করোনা প্রতিরোধে তথ্যসেবা কেন্দ্রের উঠান বৈঠক   ঘুরে আসুন বীরশ্রেষ্ঠ হামিদুর রহমানের স্মৃতিসৌধে   সারা দিন কি ক্লান্ত লাগে আপনার   রাজশাহী বার আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতপন্থীদের নিরঙ্কুশ বিজয়   বীমা দিবস উপলক্ষে গৌরনদীতে জরুরি প্রস্তুতি সভা   বীমা দিবস উপলক্ষে গৌরনদীতে জরুরী সভা   নবাবগঞ্জে যুবলীগের বর্ধিত সভা   রাজশাহীতে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত   রাজশাহীতে ডিবি পরিচয়ে ফ্ল্যাক্সিলোড কর্মীর টাকা ছিনতাই   এবারের আসছে ‘বুক চিন চিন ২.০’   রোশান আবারো নতুন ইঙ্গিত দিলেন জীবনে নতুন সঙ্গী আসার!   রাজশাহীতে ফায়ার ফাইটারদের প্রশিক্ষণ দিল যুক্তরাষ্ট্রের সেনাবাহিনী   বিশ্বের সব থেকে বড় ক্রিকেট স্টেডিয়ামে নেই সঠিক নিরাপত্ত ব্যবস্থা   রাজশাহী বিভাগে কমেছে করোনা শনাক্তের হার   রাজশাহীতে ৫ লাখ টাকার হেরোইনসহ আটক ১   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৯   পবা উপ-নির্বাচন উপলক্ষে আরএমপির নির্দেশনা
error: কপি করা থেকে বিরত থাকুন !!