শনিবার ২০শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২০শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইউনিয়ন চেয়ারম্যান মাহমুদকে নিয়ে বহুমুখী ষড়যন্ত্র!
প্রকাশ: ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ইউনিয়ন চেয়ারম্যান মাহমুদকে নিয়ে বহুমুখী ষড়যন্ত্র!

স্টাফ রিপোর্টার ॥ ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: মাহমুদ হাসান রিপনকে নিয়ে একটি কুচক্রিমহল অপপ্রচার চালাচ্ছে বলে গুরুতর অভিযোগ উঠেছে। জনপ্রিয়তা ও জনসমর্থনে শীর্ষে থাকা এই জনপ্রতিনিধির বিরুদ্ধে মনগড়া বানোয়াট মিথ্যা অপবাদ ছড়াচ্ছে। এ বিষয় চেয়ারম্যান মাহমুদ হাসান রিপন অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তিনি সাধারণ মানুষের আস্থার প্রতিক হিসাবে পরিচিতি পেয়েছেন, এতে রাজনৈতিক প্রতিহিংসায় একটি কুচক্রিমহল তাকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে। এমনকি চেয়ারম্যান মাহমুদ হাসান রিপনকে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ নানারকম হুমকি ও সম্মানহানি করে যাচ্ছে ওই কুচক্রিমহলটি। এ বিষয় তিনি সকলকে সজাগ থেকে অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে জবাব দেওয়ার অনুরোধ জানান। তিনি মানুষের কল্যাণে রাজনীতি করেন এবং সাধারণ মানুষের পাশে থেকে সারাজীবন সেবা করার জন্য কাজ করবেন বলে জানান।

মাহমুদ হোসেন রিপন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয়ে শৌলজালিয়া ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়নে রুপান্তরিত করেছেন। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আওয়ামী পরিবারের এই মাহমুদ হোসেন যখনই ইউনিয়নকে মাদক, সন্ত্রাস, বাল্যবিয়েসহ সকল অপকর্মমুক্ত ইউনিয়ন ঘোষণা করেছেন তখনই তাকে চেপে ধরার অপচেষ্ট চলছে।

মাহমুদ হোসেন রিপন বলেন, তিনি মৃত্যুর আগ পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে আপসহীন ভাবে কাজ করে দেশরতœ জননেত্রী শেখ হাসিনার ভিষনকে বাস্তবায়নে বদ্ধপরিকর তাতে যত বাধা যত সমালোচনা আসুক।’

অপরদিকে অনুসন্ধানের জানা যায়, সম্পতি সময় স্থানীয় কথিত এক সাংবাদিক
তার ফেইজবুক মাধ্যমসহ বিভিন্নভাবে নিজ সার্থ হাসিলের জন্য মাহমুদ হোসেন রিপনের গুনগান ছড়িয়ে বেড়ায়। পরবর্তীতে চেয়ারম্যানের মাধ্যমে নিজ সার্থ হাসিল করতে না পারায় তার বিরুদ্ধে বিভিন্নভাবে অপপ্রচার শুরু করেন।

মাহমুদ হোসেন রিপন আরো জানান, আমার প্রতিপক্ষরা আমার নাম ক্ষুন্ন করার জন্যই এই অপপ্রচার চালাচ্ছে। আমি যখনি ইউনিয়নকে মাদক, সন্ত্রাস, বাল্যবিয়েসহ সকল অপকর্মমুক্ত করার উদ্যোগ নিয়েছি, তখন থেকেই আমার প্রতিপক্ষরা আমার নাম ক্ষুন্নের মিশনে নেমেছে। আমি জনগণের জন্য কাজ করতে চাই, নিজের নাম কামানোর জন্য না।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বরিশাল-পটুয়াখালী মহাসড়ক আবারও অবরোধ করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীরা   নিউজিল্যান্ড সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য টাইগারদের দল ঘোষণা   বরিশালে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন   বরিশাল কালেক্টরেট স্কুল অন্ড কলেজ এর নিজস্ব ভবনের নির্মাণ কাজের পাইল বসানো কাজের উদ্বোধন করেন জেলা প্রশাসক   রাজশাহীতে ভুয়া কাজী ও নারীর ৫ দিনের রিমান্ড আবেদন   নওগার আত্রাইয়ে শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা   ববির আহত শিক্ষার্থীদের পাশে প্রতিমন্ত্রীর প্রতিনিধিরা   রাজশাহী বিভাগে ১৪ ও জেলায় ৩ জনের করোনা শনাক্ত   রাজশাহীতে ৫০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক   রাজশাহীতে নবনির্মিত বায়তুল মামুর জামে মসজিদ উদ্বোধন   রাজশাহীতে চিকিৎসককে বাসায় ডেকে জোর করে বিয়ে, কাজী ও নারী আটক   ঘুরে আসুন ফুলের রাজ্য গদখালী থেকে   ভাঙ্গুড়ায় ভিজিডি কার্ডের সঞ্চয়ের টাকা ফেরত দেওয়া নিয়ে বেকায়দায় নিরপরাধ মনির   কাঠবাদামের স্বাস্থ্য উপকারিতা অনেক   দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানে যথাযথ মর্যাদায় শহীদ দিবস পালনের নির্দেশ দিয়েছে সরকার   রাজশাহীতে মাইক্রোবাস থেকে হেরোইন উদ্ধার, আটক ৩   পবার উপনির্বাচনে প্রার্থীতা ফিরে পেলেন বিএনপির জেড   ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের আবেদন শুরু ৮ মার্চ ও ভর্তি পরীক্ষা ২১ মে   আইপিএলে এবারো সাকিব আল হাসান খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে   বরিশালে মোবাইল কোর্ট অভিযানে দুটি প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা আদায়
error: কপি করা থেকে বিরত থাকুন !!