বুধবার ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

কলাপাড়া পৌর নির্বাচনে ধানের শীষ প্রার্থীর অঙ্গিকার ঘোষণা।
প্রকাশ: ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৭:২০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

কলাপাড়া পৌর নির্বাচনে ধানের শীষ প্রার্থীর অঙ্গিকার ঘোষণা।

 

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়া পৌর নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি.এন.পি)’র ধানের শীষ মার্কার মনোনীত মেয়র প্রার্থী হাজী হুমায়ুন সিকদার তার নির্বাচনী অঙ্গিকার ঘোষণা করেছেন। বৃহস্পতিবার (১০ ফেরুয়ারী) হ্যান্ড লিফলেটের মাধ্যমে তিনি তার নির্বাচনী অঙ্গিকারের কথা ব্যক্ত করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি.এন.পি)’র ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী হাজী হুমায়ুন সিকদার তার নির্বাচনী অঙ্গীকার নামায় বলেন, ভোট আমাদের সাংবিধানিক অধিকার ও পবিত্র আমানত। ভোট প্রয়োগের মাধ্যমে আমরা জাতীয় ও স্থানীয় নেতা নির্বাচন করে থাকি। কিন্তু ইদানিং নাগরিকরা ভোট প্রয়োগ থেকে বঞ্চিত ও নির্বাসিত হচ্ছে। ভোট অনেকটা রূপকথার পল্পের মত হয়েছে। কিন্তু আমি বিশ্বাস করি আপনাদের মূল্যবান ভোটেই কলাপাড়া পৌরসভার “মেয়র” নির্বাচিত হবে। তাই আসন্ন কলাপাড়া পৌর নির্বাচনে “মেয়র” হিসাবে তাকে নির্বাচিত করলে নিম্নোক্ত সেবা প্রদানের বিষয়ে তিনি অঙ্গিকার করেন।

১) কলাপাড়া পৌরবাসীর বাৎসরিক হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায়ে রাখা হবে।

২) বর্তমানে নতুন হোল্ডিং নম্বর খোলা যে কোন নাগরিকের জন্য ব্যয়বহুল তাই নতুন হোল্ডিং নম্বর খোলার ক্ষেত্রে ফী (Tax) কমানো হবে।

৩) ‘মেয়র’ নির্বাচিত হলে পৌরসভা দলমত নির্বিশেষে পৌরবাসীর জন্য সকল ক্ষেত্রে নিরপেক্ষ থাকবে। পৌরসভার দরজা থাকবে সবার জন্য উন্মুক্ত, সকল ক্ষেত্রে সু-শাসন প্রতিষ্ঠা করা হবে।

৪) নাগরিকদের স্বার্থে পৌরসভার পানির মূল্য বৃদ্ধি করা হবে না।

৫) পৌরসভাকে আধুনিক মডেল পৌরসভায় রুপান্তরিত করার লক্ষ্যে আবর্জনা-ড্রেন পরিষ্কার, মশক নিধনে বিশেষ পদক্ষেপ গ্রহণ করা হবে।

৬) পৌরসভার সকল রাস্তা পৌরবাসীর চলাচলের সুবিধার্থে আলোকিত (Lighting) করা হবে।

৭) শিশুদের চিত্ত বিনোদনের জন্য আধুনিক সুযোগ-সুবিধা সহ শিশুপার্ক নির্মাণ করা হবে।

৮) পৌর শহরে প্রবেশের ক্ষেত্রে বর্তমানে যে “টোল আদায়” প্রথা বিদ্যমান তা সম্পূর্ণ বাতিল করা হবে।

৯) পৌরসভার আওতাধীন সকল উন্নয়নমূলক কাজের টেন্ডার, বাজার, খেয়া ইজারার টেন্ডার সকলের জন্য উন্মুক্ত থাকবে।

১০) মাদক ও সন্ত্রাসমুক্ত কলাপাড়া পৌরসভা গঠনের কার্যকরী পদক্ষে গ্রহণ করা হবে।

সর্বশেষে কলাপাড়া পৌরবাসীর নিকট ধানের শীষ প্রার্থী হাজী হুমায়ুন সিকদার বলেন, আমি শাসক হতে চাইনা, আমি সেবক হতে চাই। দুইবার মেয়র থাকাকালীন আপনাদের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো। যার জন্য আমি কলাপাড়া পৌরবাসীর সমর্থন, সহযোগীতা ও ভোট কামনা করি। কলাপাড়া পৌরবাসী আগামী ১৪ ফেব্রুয়ারী ধানের শীষ মার্কায় ভোট দিয়ে কলাপাড়া পৌরসভার মেয়র হিসাবে নির্বাচিত করে পৌরবাসীর সেবা করার সুযোগ করে দিবে বলে তিনি আশা করেন।

 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  উজিরপুর উপজেলায় জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর সাথে উপজেলা প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা ও উন্নয়ন প্রকল্প পরিদর্শন।   মুজিব শতবার্ষ উপলক্ষে বানারীপাড়া উপজেলায় ভূমিহীন ও গৃহহীন দের গৃহ নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।   বানারীপাড়া উপজেলায় জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর সাথে উপজেলা প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা ও উন্নয়ন কার্যক্রম পরিদর্শন।   বরিশালে বণার্ঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো জাতীয় বীমা দিবস ২০২১।   রাজশাহীর সমাবেশে বক্তব্য দিলেন বরিশালের বিএনপি নেতা সারোয়ার   কেউ আটকাতে পারেনি রাজশাহীতে বিএনপির সমাবেশ সফল হয়েছে মিনু   ২৪ ঘণ্টায় রাজশাহী অঞ্চলের করোনা পরিস্থিতি   ফুলবাড়ীতে দুই যাত্রীবাহী বাস সংঘর্ষে আহত ২০   জাতীয় ভোটার দিবস পালিত বরিশালের আগৈলঝাড়া উপজেলায়।   আল-আকসা মসজিদ এবার মোবাইল গেমে   বাধা উপেক্ষা করে রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত   রাঙ্গাবালীতে ইউনিয়ন পরিষদে টাকা ছাড়া মিলছে না পরিচয়পত্র   সাংবাদিক নিযার্তনের প্রতিবাদে কলাপাড়ায় গনমাধ্যম কর্মীদের কলম বিরতি।।   বেতাগীতে দিন দুপুরে চুরি   নওগাঁর আত্রাইয়ে জাতীয় ভোটার স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম এর উদ্বোধন   রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ চলছে   জয়পুরহাটে জাতীয় ভোটার দিবস পালিত   সজনে ডাঁটা, পাতা ও ফুলের যত গুন   আসছে ‘পিকে টু’   গোল্ডেন গ্লোবাসের ৭৮ তম আসরে ইতিহাস গড়লেন এশিয়ার নারী নির্মাতা ক্লোয়ি জাও
error: কপি করা থেকে বিরত থাকুন !!