মঙ্গলবার ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ববি রেজিস্ট্রার ও কর্মকর্তা পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে জেষ্ঠ্য শিক্ষার্থীদের সৌজন্য সাক্ষাৎ।
প্রকাশ: ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ববি রেজিস্ট্রার ও কর্মকর্তা পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে জেষ্ঠ্য শিক্ষার্থীদের সৌজন্য সাক্ষাৎ।

 

বিশেষ প্রতিনিধিঃ
বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) রেজিস্ট্রার ড.মুহসিন উদ্দিন ও নব – নির্বাচিত কর্মকর্তা পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সেখানকার জেষ্ঠ শিক্ষার্থীবৃন্দ। এসময় সাধারণ শিক্ষার্থীদের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১ টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থিত কর্মকর্তা পরিষদের কার্যালয়ে সাক্ষাতে মিলিত হয় দুই পক্ষ। বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি সুন্দর ও স্বাভাবিক রাখতে কর্মকর্তা ও শিক্ষার্থীদের মধ্যকার সম্পর্ক জোরালো করার ব্যাপারে দীর্ঘ আলোচনা করেন তারা।

এসময় সেখানে উপস্থিত ছিলেন কর্মকর্তা পরিষদের সভাপতি বাহাউদ্দীন গোলাপ ও সাধারণ সম্পাদক আবু হাসান সহ অন্যান্য সদস্যরা। শিক্ষার্থীদের পক্ষে উপস্থিত ছিলেন সাংবাদিক শফিক মুন্সি, সমাজবিজ্ঞান বিভাগ ছাত্র সংসদের ভিপি আলীম সালেহী,আইন বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি অমিত হাসান রক্তিম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ছাত্র সংসদের জিএস আতিকুর রহমান সহ বিভিন্ন বিভাগের ছাত্র সংসদের জেষ্ঠ্য প্রতিনিধিবর্গ এবং ছাত্রলীগ নেতৃবৃন্দ ।
আলোচনাকালে বাহাউদ্দীন গোলাপ বলেন, ‘ বিশ্ববিদ্যালয়ের প্রাণশক্তি এখানকার শিক্ষার্থীরা। তাদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো সুচারুভাবে এগিয়ে নিয়ে যাওয়াই আমাদের লক্ষ্য। বিগত দিনে দু – একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে হয়তো আমাদের মধ্যে কিছুটা দূরত্ব সৃষ্টি হয়েছে। তবে ঐক্যবদ্ধভাবে সকল সমস্যা নিরসনে আমরা বদ্ধপরিকর ‘৷ এসময় সৌজন্য সাক্ষাতে আসা সকলকে ধন্যবাদ জানান তিনি।

কর্মকর্তা পরিষদের সঙ্গে সাক্ষাৎ শেষে রেজিস্ট্রার ড.মুহসিন উদ্দিনের সঙ্গে দেখা করেন শিক্ষার্থীরা।দীর্ঘদিন প্রাণঘাতি করোনার সঙ্গে লড়াই করে পুনরায় ক্যাম্পাসে ফিরে আসায় মুহসিন উদ্দিনকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন শিক্ষার্থী প্রতিনিধিরা। পরবর্তীতে করোনা পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে সৃষ্ট সেশনজট নিরসনে করণীয় বিষয়ে আলোচনা করেন তারা।

এব্যাপারে সাংবাদিক শফিক মুন্সি জানান, ক্যাম্পাসের পরিবেশ শিক্ষার্থীবান্ধব করতে এখানকার কর্মকর্তাদের ভূমিকা অনেক। কারণ একাডেমিক নানা প্রয়োজনে বিভিন্ন দপ্তরের মুখাপেক্ষী হতে হয় শিক্ষার্থীদের। যেকোনো কাজে এখানকার ছাত্র-ছাত্রীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো যেন জোরালোভাবে দেখা হয় সে ব্যাপারে আলোচনা করতেই এই সাক্ষাতের আয়োজন।

কর্মকর্তা পরিষদের সঙ্গে শিক্ষার্থীদের সাক্ষাৎকালে আরো উপস্থিত ছিলেন পরিষদের সহ সভাপতি সোলায়মান খান,কোষাধ্যক্ষ উম্মাতুল সিয়াম, প্রচার সম্পাদক আরহাম সাইদ,দপ্তর সম্পাদক হাসিব মিয়া এবং নির্বাহী সদস্য মশিউর রহমান খান ও নুসরাত জাহান নুপুর।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  পটুয়াখালীতে বীমা দিবস পালিত   রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজে কর্মবিরতি   বরিশালের উজিরপুরে আসবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি   হিলিতে যৌন উত্তেজক সিরাপ বিক্রির দায়ে লক্ষাধিক টাকা জরিমানা   বরিশালের কোষ্টগার্ড ১৫শ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করে আটক ৪   বেতাগীতে মেসার্স হুমায়ুন স্টোরের নতুন ডেকোরেশন ও সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত   রাজশাহীতে ট্রলি চাপায় গৃহবধূ নিহত, আটক ২   রাজশাহীতে জাতীয় বীমা দিবস পালন   রাজশাহী বিভাগে করোনার টিকা নিয়েছে ১১ হাজার মানুষ   চাটমোহরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঘর দেওয়ার আশ্বাসে লক্ষ টাকা নেওয়ার অভিযোগ   গৌরনদীতে ২য় বীমা দিবস পালিত   রাজশাহীতে বিএনপির স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উদ্বোধন   বুবলীকে পূর্ব পরিকল্পিত ভাবে হত্যার চেষ্টা!   রাজশাহী বিভাগীয় সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি   নিখোঁজের ৪ দিন পর ডোবা থেকে রিক্সা চালকের লাশ উদ্ধার   দুমকিতে উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা   কলাপাড়ায় আমাদের কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন।   রাবির ভর্তি পরীক্ষা শুরু ১৪ জুন   রাজশাহী থেকে হঠাৎ বাস চলাচল বন্ধ, ভোগান্তি যাত্রীদের   রাজশাহী বিভাগে ১৮ ও জেলায় ৫ জনের করোনা শনাক্ত
error: কপি করা থেকে বিরত থাকুন !!