রবিবার ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

রেজাউলের বাবার এসআই মহিউদ্দিনের বিরুদ্ধে করা মামলা মিথ্যে প্রমাণিত হয়েছে
প্রকাশ: ৭ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৫৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রেজাউলের বাবার এসআই মহিউদ্দিনের বিরুদ্ধে করা মামলা মিথ্যে প্রমাণিত হয়েছে

 

স্টাফ রিপোর্টার,
বরিশাল প্রেসঃ বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন মাহির বিরুদ্ধে শিক্ষনবিশ আইনজীবী রেজাউলের বাবার করা একটি মামলা মিথ্যে প্রমাণিত হয়েছে। বরিশাল জেলা নির্বাহী আদালতে করা ১০৭ ও ১১৭ ধারার মামলাটি বাদী-বিবাদীর উপস্থিতিতে রোববার শুনানী করেন বিচারক রুমানা ফারহানা। দীর্ঘ এক ঘণ্টার শুনানীতে বাদীর আইনজীবী এসআই মহিউদ্দিনের বিরুদ্ধে আনীত অভিযোগের প্রমাণ করতে না পারায় সর্বশেষ বিচারক মামলাটি খারিজ করে দিয়েছেন। এসআই মহিউদ্দিনের আইনজীবী কাজী মনিরুল ইসলাম রোববার বিকেলে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে মারধরসহ প্রাণনাশের হুমকি অভিযোগ এনে মৃত আইনজীবী রেজাউলের বাবা ইউনুস মুন্সি বাদী হয়ে গত ১৭ জানুয়ারি নির্বাহী আদালতে মামলাটি করেছিলেন। অবশ্য এর পুর্বে পুলিশ কর্মকর্তার নির্যাতনে তার ছেলের মৃত্যুর অভিযোগ এনে প্রথমে আরও একটি মামলা করেছিলেন।

সেই মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) তদন্তধীন থাকা অবস্থায় গত ১৫ জানুয়ারি তাকে এসআই মহিউদ্দিন সাগরদী এলাকায় মারধর করাসহ প্রাণনাশের হুমকি দিয়েছেন, এমন একটি নতুন অভিযোগ আনেন। এবং দুদিন বাদে ১৭ জানুয়ারি নির্বাহী আদালতে মামলা করেন (মামলা নম্বর ১০/২১)

অবশ্য এরই মধ্যে প্রকাশ পেয়েছে, পুলিশের নির্যাতনে নয়, শিক্ষানবিশ আইনজীবীর মৃত্যু হয়েছে নেশার কারণে। শেবাচিম হাসপাতালের চিকিৎসকেরা মৃত্যু কারণ খুঁজতে গিয়ে এমন তথ্য-উপাত্ত্ব জানতে পেরেছেন।

এরই মাঝে গত ১৭ জানুয়ারির মামলাটি যে একটি নাটকীয় ঘটনা এবং এসআই মহিউদ্দিনকে বেকায়দায় ফেলতে করা হয়েছে তা কারওই বোঝার অপেক্ষা ছিল না। যে বিষয়টি আদালতে রোববার উভয়পক্ষের নাতিদীর্ঘ শুনানীতে উঠে এসেছে।

আদালত সূত্রে জানা যায়- শিক্ষানবিশ আইনজীবীর বাবা ও বাদী ইউনুস মুন্সি তাকে মারধর করাসহ মামলা তুলে নেওয়ার অভিযোগ এনে এসআই মহিউদ্দিনের বিরুদ্ধে ১৭ জানুয়ারি আদালতে মামলা করেন। আদালতের নির্ধারিত তারিখে রোববার (০৭ ফেব্রুয়ারি) বাদী-বিবাদীর উপস্থিতিতে শুনানী করেন বিচারক রুমানা ফারহানা।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে নবনির্বাচিত পৌর মেয়র’র শুভেচ্ছা বিনিময়।   মেহেন্দিগঞ্জের স্যানিটারি ব্যবসায়ী কবির খান ফেন্সিসহ ভোলায় আটক।   ৪১ তম বিসিএসের পরীক্ষা পেছাতে চান বরিশালের প্রার্থীরা   রাজশাহীর বাজারে এসেছে গ্রীষ্মের রসালো ফল তরমুজ, দাম চড়া!   বিল গেটসকে টপকে যেভাবে বিশ্বের শীর্ষ ধনী হলেন জেফ বেজোস   ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপনে জেলা প্রশাসনের কর্মসূচি   বরিশালের বাকেরগঞ্জে চেয়রম্যান এএসএম জুলফিকার হায়দারের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ   বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে ব্যতিক্রমী নানা কর্মসূচি   রাজশাহী বিভাগে ১ দিনে সাড়ে ১০ হাজার মানুষ করোনার টিকা নিয়েছে   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়াসহ ৭ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন   রাজশাহী বিভাগে করোনা ১ জনের মৃত্যু, শনাক্ত ১৫   ভাঙ্গুড়ায় রাস্তা নদীগর্ভে বিলীনের পথে মন্দিরসহ বসতবাড়ি   তালতলীতে যুবকের জুলান্ত লাশ উদ্ধার   স্প্রাইটের উদ্যোগে আয়োজিত ক্যাম্পেইনে দর্শকের পছন্দের গল্পে অভিনয় করবেন সিয়াম   ভাঙ্গুড়ায় জমিজমা নিয়ে বিরোধে মা ও ছেলেকে পিটিয়ে আহত   বরিশাল জেলা উত্তর জিয়া সাইবার ফোর্স এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন   ১.৫ গিগাবাইট গতিতে, ৫জি নেটওয়ার্কের স্বপ্ন এখন বাস্তব   নওগাঁয় লাঠিখেলা দেখতে মানুষের ঢল   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৫৩   শেহবাগের ব্যাটিং তাণ্ডবে উড়ে গেল বাংলাদেশ
error: কপি করা থেকে বিরত থাকুন !!