রবিবার ২১শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২১শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রেজাউলের বাবার এসআই মহিউদ্দিনের বিরুদ্ধে করা মামলা মিথ্যে প্রমাণিত হয়েছে
প্রকাশ: ৭ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রেজাউলের বাবার এসআই মহিউদ্দিনের বিরুদ্ধে করা মামলা মিথ্যে প্রমাণিত হয়েছে

 

তানিয়া ইসলাম,
স্টাফ রিপোর্টারঃ
বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন মাহির বিরুদ্ধে শিক্ষনবিশ আইনজীবী রেজাউলের বাবার করা একটি মামলা মিথ্যে প্রমাণিত হয়েছে। বরিশাল জেলা নির্বাহী আদালতে করা ১০৭ ও ১১৭ ধারার মামলাটি বাদী-বিবাদীর উপস্থিতিতে রোববার শুনানী করেন বিচারক রুমানা ফারহানা। দীর্ঘ এক ঘণ্টার শুনানীতে বাদীর আইনজীবী এসআই মহিউদ্দিনের বিরুদ্ধে আনীত অভিযোগের প্রমাণ করতে না পারায় সর্বশেষ বিচারক মামলাটি খারিজ করে দিয়েছেন। এসআই মহিউদ্দিনের আইনজীবী কাজী মনিরুল ইসলাম রোববার বিকেলে মুঠোফোনে বিষয়টি বরিশালটাইমসকে নিশ্চিত করেন।
এর আগে মারধরসহ প্রাণনাশের হুমকি অভিযোগ এনে মৃত আইনজীবী রেজাউলের বাবা ইউনুস মুন্সি বাদী হয়ে গত ১৭ জানুয়ারি নির্বাহী আদালতে মামলাটি করেছিলেন। অবশ্য এর পুর্বে পুলিশ কর্মকর্তার নির্যাতনে তার ছেলের মৃত্যুর অভিযোগ এনে প্রথমে আরও একটি মামলা করেছিলেন।

সেই মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) তদন্তধীন থাকা অবস্থায় গত ১৫ জানুয়ারি তাকে এসআই মহিউদ্দিন সাগরদী এলাকায় মারধর করাসহ প্রাণনাশের হুমকি দিয়েছেন, এমন একটি নতুন অভিযোগ আনেন। এবং দুদিন বাদে ১৭ জানুয়ারি নির্বাহী আদালতে মামলা করেন (মামলা নম্বর ১০/২১)

অবশ্য এরই মধ্যে প্রকাশ পেয়েছে, পুলিশের নির্যাতনে নয়, শিক্ষানবিশ আইনজীবীর মৃত্যু হয়েছে নেশার কারণে। শেবাচিম হাসপাতালের চিকিৎসকেরা মৃত্যু কারণ খুঁজতে গিয়ে এমন তথ্য-উপাত্ত্ব জানতে পেরেছেন, যা নিয়ে ইতিপূর্বে একটি সংবাদ প্রকাশ করে বরিশালটাইমস।

এরই মাঝে গত ১৭ জানুয়ারির মামলাটি যে একটি নাটকীয় ঘটনা এবং এসআই মহিউদ্দিনকে বেকায়দায় ফেলতে করা হয়েছে তা কারওই বোঝার অপেক্ষা ছিল না। যে বিষয়টি আদালতে রোববার উভয়পক্ষের নাতিদীর্ঘ শুনানীতে উঠে এসেছে।

আদালত সূত্রে জানা যায়- শিক্ষানবিশ আইনজীবীর বাবা ও বাদী ইউনুস মুন্সি তাকে মারধর করাসহ মামলা তুলে নেওয়ার অভিযোগ এনে এসআই মহিউদ্দিনের বিরুদ্ধে ১৭ জানুয়ারি আদালতে মামলা করেন। আদালতের নির্ধারিত তারিখে রোববার (০৭ ফেব্রুয়ারি) বাদী-বিবাদীর উপস্থিতিতে শুনানী করেন বিচারক রুমানা ফারহানা।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  আহত ববি শিক্ষার্থীদের হাসপাতালে নিলেন যে সাংবাদিক   তরুণ সাংবাদিক তানজিমুন রিশাদ এর জন্মদিন আজ   কাভার্ড ভ্যান ও ট্রলি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত \ তিন জন গুরুতর আহত   কারো কাছে হাত পেতে নয়, বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে চলবে | প্রধানমন্ত্রী   দিনাজপুরের নবাবগঞ্জে মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত   ২১ জন বিশিষ্ট নাগরিক বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য একুশে পদক পেয়েছেন   রূপাতলী বাস শ্রমিকরা বাস চলাচল বন্ধ রেখে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে   বরিশালে,জন্মদিনের সারপ্রাইজের নামে তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে   ঝালকাঠিতে মানববন্ধন করে (ববি) শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে   হিলি সীমান্তে দুই বাংলার একুশের মিলন মেলা স্থগিত   বরিশালে তিন দফা দাবিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মানববন্ধন   বাউফল প্রেস ক্লাবের সভাপতি’র পিতার মৃত্যুতে আমরা শোকাহত   আজকেও আন্দোলনে নেমেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা   না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা এটিএম শামসুজ্জামান   রাঙ্গাবালীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচারণা চালাচ্ছেন। আলহাজ্ব এ্যাডঃআবুল কালাম আজাদ।   বেতাগীতে ভবন দাঁড়ানোর পূর্বেই ধসে পড়ল সম্মুখভাগ   বরিশাল-পটুয়াখালী মহাসড়ক আবারও অবরোধ করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীরা   নিউজিল্যান্ড সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য টাইগারদের দল ঘোষণা   বরিশালে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন   বরিশাল কালেক্টরেট স্কুল অন্ড কলেজ এর নিজস্ব ভবনের নির্মাণ কাজের পাইল বসানো কাজের উদ্বোধন করেন জেলা প্রশাসক
error: কপি করা থেকে বিরত থাকুন !!