রবিবার ২১শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২১শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রাজশাহীতে নগ্ন ছবি তুলে ১০ লাখ টাকা চাঁদা দাবি, নারীসহ আটক ৩
প্রকাশ: ৭ ফেব্রুয়ারি, ২০২১, ৫:২৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রাজশাহীতে নগ্ন ছবি তুলে ১০ লাখ টাকা চাঁদা দাবি, নারীসহ আটক ৩

ওমর ফারুক, রাজশাহী :
রাজশাহী মহানগরীতে পূর্ব সম্পর্কের জের ধরে করিম নামের একব্যক্তিকে (ছদ্মনাম) দাওয়াত দিয়ে বাড়িতে ডেকে জোরপূর্বক নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে নগদ ১০ হাজার টাকা ও ১০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে দুই নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানাধীন উপশহর এলাকার রহিমের মেয়ে সাবিনা ওরফে রজনী (২৫), নগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম ফুলতলার আঃ রশিদের ছেলে আব্দুল গাফফার (৩০) ও নগরীর চন্দ্রিমা থানার নামোভদ্রা এলাকার রিয়াজ উদ্দিনের মেয়ে রিয়া আক্তার পাখি (১৯)। আজ রোববার সকাল ৭টার দিকে দুই নারীসহ তিনজনকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে দুই বারে বিকাশের মাধ্যমে দেয়া নগদ ৮ হাজার টাকা, ৩৫ হাজার টাকা মূল্যের সোনার আংটি, স্বাক্ষরিত নন-জুডিসিয়াল স্ট্যাম্প ও বাদীর নগ্ন ছবি ও ভিডিও চিত্র ধারণকৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এ তথ্য নিশ্চিত করে নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ওসি নিবারণ চন্দ্র বর্মন জানান, নগরীর উপশহর এলাকার রহিমের মেয়ে সাবিনা ওরফে রজনী মাঝে মধ্যে ট্রেনে ঢাকায় যাতায়াত করতেন। সেই সুবাধে সরকারী চাকুরীজীবি (ছদ্মনাম) করিমের সাথে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে রজনি তাকে নিজের বাড়িতে দাওয়াত দেয়। তার কথায় শনিবার সন্ধ্যার পর করিম ওই বাড়িতে যায়। এ সময় রজনি তাকে চা খেতে দেয়। একপর্যায়ে তিনি ছাড়াও আরেক নারী ও দুই পুরুষ তার কাছে গিয়ে জোরপূর্বক নগ্ন করে ছবি তোলা শুরু করে। পরে এর ভিডিও চিত্রও ধারণ করে। সেই ভিডিও চিত্র ইন্টারনেটে ছেড়ে দিয়ে ভাইরাল করার ভয় দেখিয়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। কিন্ত করিম জানায়, তার কাছে ১০ লাখ টাকা নেই জানালে তার কাছে থাকা সোনার আংটি কেড়ে নেয় ও নন জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করে নেয়। এরপর বাইরে এসে বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা নেই তারা।
পরে ছাড়া পেয়ে করিম নগরীর বোয়ালিয়া মডেল থানায় গিয়ে অভিযোগ করেন। তার অভিযোগের প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি দল রোববার সকালে অভিযান চালিয়ে রজনি ও তার প্রেমিক আব্দুল গাফফার ও পাখিকে আটক করে। এ সময় তাদের কাছে থাকা দুই বারে বিকাশের মাধ্যমে বাদীর কাছ থেকে নেয়া নগদ ৮ হাজার টাকা, ৩৫ হাজার টাকা মূল্যের সোনার আংটি, স্বাক্ষরিত নন-জুডিসিয়াল স্ট্যাম্প ও বাদীর নগ্ন ছবি ও ভিডিও চিত্র ধারণকৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ বিষয়ে বোয়ালিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আরো জানানো হয়।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   পদ্মায় জেলের জালে ধরা পড়ল ৪০ কেজি ওজনের বাগাড় মাছ!   আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ   উজিরপুরে বিএনপির অমর ২১-শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে ফুলেল শুভেচ্ছা বিনিময়।   ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে একুশের প্রথম প্রহরে বরিশালে পুষ্পার্ঘ্য অর্পণ করে প্রশাসনসহ সর্বস্তরের মানুষ।   শেরপুরে ৩ লাখ জাল টাকার নোট সহ ১জন গ্রেফতার   উজিরপুর হারতা আওয়ামিলীগের অমর ২১-শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে ফুলেল শুভেচ্ছা।   নওগাঁর আত্রাইয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস পালিত৷   মাতৃভাষা দিবসে হিলি সীমান্তে দুই বাংলার ভাষাপ্রেমিদের শুভেচ্ছা বিনিময়   ফের গৌরনদী থেকে ইজিবাইকসহ চালক নিখোঁজ   আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ   ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা |   বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারে একুশের আলপনার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।   একুশের সৈনিক বরিশালের অহংকার ভাষাসৈনিক ইউসুফ হোসেন কালুকে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের শুভেচ্ছা জ্ঞাপন   হিলিতে গাঁজা,এ্যাম্পল ও চেতনানাশক ইনজেকশন উদ্ধার করছে গোয়েন্দা সংস্থার সদস্যরা   নওগাঁর আত্রাইয়ে আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত   বাঙালিকে সবকিছুই বহুমূল্যে অর্জন করতে হয়েছে | প্রধানমন্ত্রী শেখ হাসিনা   আহত ববি শিক্ষার্থীদের হাসপাতালে নিলেন যে সাংবাদিক   তরুণ সাংবাদিক তানজিমুন রিশাদ এর জন্মদিন আজ   কাভার্ড ভ্যান ও ট্রলি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত \ তিন জন গুরুতর আহত
error: কপি করা থেকে বিরত থাকুন !!