শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

রাজশাহীতে নগ্ন ছবি তুলে ১০ লাখ টাকা চাঁদা দাবি, নারীসহ আটক ৩
প্রকাশ: ৭ ফেব্রুয়ারি, ২০২১, ৫:২৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রাজশাহীতে নগ্ন ছবি তুলে ১০ লাখ টাকা চাঁদা দাবি, নারীসহ আটক ৩

ওমর ফারুক, রাজশাহী :
রাজশাহী মহানগরীতে পূর্ব সম্পর্কের জের ধরে করিম নামের একব্যক্তিকে (ছদ্মনাম) দাওয়াত দিয়ে বাড়িতে ডেকে জোরপূর্বক নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে নগদ ১০ হাজার টাকা ও ১০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে দুই নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানাধীন উপশহর এলাকার রহিমের মেয়ে সাবিনা ওরফে রজনী (২৫), নগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম ফুলতলার আঃ রশিদের ছেলে আব্দুল গাফফার (৩০) ও নগরীর চন্দ্রিমা থানার নামোভদ্রা এলাকার রিয়াজ উদ্দিনের মেয়ে রিয়া আক্তার পাখি (১৯)। আজ রোববার সকাল ৭টার দিকে দুই নারীসহ তিনজনকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে দুই বারে বিকাশের মাধ্যমে দেয়া নগদ ৮ হাজার টাকা, ৩৫ হাজার টাকা মূল্যের সোনার আংটি, স্বাক্ষরিত নন-জুডিসিয়াল স্ট্যাম্প ও বাদীর নগ্ন ছবি ও ভিডিও চিত্র ধারণকৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এ তথ্য নিশ্চিত করে নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ওসি নিবারণ চন্দ্র বর্মন জানান, নগরীর উপশহর এলাকার রহিমের মেয়ে সাবিনা ওরফে রজনী মাঝে মধ্যে ট্রেনে ঢাকায় যাতায়াত করতেন। সেই সুবাধে সরকারী চাকুরীজীবি (ছদ্মনাম) করিমের সাথে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে রজনি তাকে নিজের বাড়িতে দাওয়াত দেয়। তার কথায় শনিবার সন্ধ্যার পর করিম ওই বাড়িতে যায়। এ সময় রজনি তাকে চা খেতে দেয়। একপর্যায়ে তিনি ছাড়াও আরেক নারী ও দুই পুরুষ তার কাছে গিয়ে জোরপূর্বক নগ্ন করে ছবি তোলা শুরু করে। পরে এর ভিডিও চিত্রও ধারণ করে। সেই ভিডিও চিত্র ইন্টারনেটে ছেড়ে দিয়ে ভাইরাল করার ভয় দেখিয়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। কিন্ত করিম জানায়, তার কাছে ১০ লাখ টাকা নেই জানালে তার কাছে থাকা সোনার আংটি কেড়ে নেয় ও নন জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করে নেয়। এরপর বাইরে এসে বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা নেই তারা।
পরে ছাড়া পেয়ে করিম নগরীর বোয়ালিয়া মডেল থানায় গিয়ে অভিযোগ করেন। তার অভিযোগের প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি দল রোববার সকালে অভিযান চালিয়ে রজনি ও তার প্রেমিক আব্দুল গাফফার ও পাখিকে আটক করে। এ সময় তাদের কাছে থাকা দুই বারে বিকাশের মাধ্যমে বাদীর কাছ থেকে নেয়া নগদ ৮ হাজার টাকা, ৩৫ হাজার টাকা মূল্যের সোনার আংটি, স্বাক্ষরিত নন-জুডিসিয়াল স্ট্যাম্প ও বাদীর নগ্ন ছবি ও ভিডিও চিত্র ধারণকৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ বিষয়ে বোয়ালিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আরো জানানো হয়।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  ১৬০তম জন্মবার্ষিকী উপলক্ষে রবীন্দ্রনাথের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন:প্রধানমন্ত্রী   করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৫, নতুন আক্রান্ত ১,২৮৫   দেশে করোনার ভারতীয় ধরন শনাক্ত: আইইডিসিআর   চট্টগ্রামে করোনায় আরও ৩ জনের মৃত্যু   ঈদে ছুটি ১০ দিনের দাবিতে এবার আন্দোলনে গার্মেন্টেস শ্রমিকরা     দাবি না মানলে ঈদের দিন বিক্ষোভ : শাজাহান খান   ৮ বিভাগেই আজ ঝড়বৃষ্টির পূর্বাভাস   নিষেধাজ্ঞা অমান্য করে সকালে শিমুলিয়াঘাট থেকে ছাড়ল ফেরি   লন্ডনে কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী বাংলাদেশের মেয়ে পুষ্পিতা   স্বাস্থ্যবিধি মেনে ঈদের আগেই দূরপাল্লার গণপরিবহন চালুর দাবি   গাজীপুরে স্ত্রী সন্তান রেখে বান্ধবী নিয়ে উধাও রনি   দেশব্যাপী ৭ মে প্রাকৃতিক অক্সিজেন দিবস ঘোষণা   ‘পদ্মা সেতু নির্মান মেয়াদ আরো দুই বছর বাড়ানোর তথ্য সত্য নয়’   হাফেজ ছাত্রদের নিয়ে ইফতারের আয়োজন করলো বিজয়ের বাংলাদেশ!   লাকুটিয়া-বরিশাল সড়কের বেহাল দশা: সংস্কারে সেচ্ছায় কাজ করছেন যুবসমাজ   বরিশালে করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় মোবাইল কোর্ট অভিযানে ৯ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠানকে ৬,৪০০ টাকা জরিমানা।   রাঙ্গাবালীতে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল   বিশ্বে ২৭ শতাংশ গ্রিনহাউস গ্যাস একাই নিঃসরণ করে চিন   কুমিল্লা যাওয়ার পথে দুই বাস আটক   পররাষ্ট্রমন্ত্রী-কে মমতা’র ধন্যবাদ
error: কপি করা থেকে বিরত থাকুন !!