সোমবার ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

অনিয়ম-দুর্নীতির অভিযোগ হাকিমপুর উপজেলা অফিস সুপার মনজেলের বিরুদ্ধে
প্রকাশ: ৭ ফেব্রুয়ারি, ২০২১, ৩:২৮ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

অনিয়ম-দুর্নীতির অভিযোগ হাকিমপুর উপজেলা অফিস সুপার মনজেলের বিরুদ্ধে

 

হিলি (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলা অফিস সুপার মনজেল হোসেনের বিরুদ্ধে একাধিক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে। আট মাস আগে অবসর গ্রহনের পরও রয়েছে কর্মস্থলে, চালিয়ে যাচ্ছে উপজেলা নির্বাহী অফিসার সহ সকল কার্যক্রম। বিভিন্ন সরকারি জাতীয় দিবসের নামে টাকা উত্তলোন করে ভরেছে নিজের পকেটে এবং টাকা ছাড়া কোন কাজ করেন না তিনি। এমন অভিযোগ ভুক্তোভুগীদের। চাকুরির মেয়াদ উত্তীর্ণর পরও কর্মস্থলে বহাল এবং একাধিক দুর্নীতি নিয়ে লিখিত অভিযোগও হয়েছে, দিনাজপুর জেলা প্রশাসক, রংপুর বিভাগীয় কমিশনার, হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার ও হাকিমপুর প্রেসক্লাবের নিকট।

হাকিমপুরের আব্দুল জোব্বারের লিখিত অভিযোগে জানা যায়, হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের অফিস সুপার মনজেল হোসেন গত ৭ মাসের অধিক সময় পুর্বে অবসর গ্রহন করেছেন। কিন্তু এই দুর্নীতিবাজ কর্মচারী, দুর্নীতি ও মানুষ হয়রানি করার উদ্দেশে এখনও দায়িত্ব বহাল রয়েছে বিনা বেতনে। এতে কি স্বার্থ তার, বিনা বেতনে চাকরী সে আমার জানা নাই। তবে সে দায়িত্ব থাকাকালীন সময়ে ব্যাপক অনিয়ম-দুর্নীতি করেছেন তিনি। এখনও করে যাচ্ছে উপজেলা হাকিমপুর নির্বাহী অফিসারের ছত্রছায়ায়। এমন কোন কাজ নেই যে সে টাকা ছাড়া করে না। তার জন্য প্রশাসন তথা সরকারের ব্যাপক ভাবমুর্তি ক্ষুণ্য হচ্ছে আমি মনে করি। ইতিপুর্বে ইউএনও’র নাম করে বিভিন্ন দিবসে অনেক চাঁদা তোলার অভিযোগেও রয়েছে তার বিরুদ্ধে। অবসরপ্রাপ্ত এই দুর্নীতিবাজ কর্মচারীর বিরুদ্ধে অতিসত্বর আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানাচ্ছি।

অনিয়ম-দুর্নীতির কথা জানতে চাইলে অবসরপ্রাপ্ত হাকিমপুর উপজেলা অফিস সুপার মনজেল হোসেন জানান, আমি অবসর গ্রহন করেছি, অফিসের কাজ করে দেওয়ার জন্য আসি, আপনারা নিষেধ করলে আসবো না। আমি তো আপনাদেরি লোক, আমার বিরুদ্ধে লেখা-লিখি করিয়েন না। বিভিন্ন চাঁদাবাজির কথা অস্বীকার করেন তিনি।

হাকিমপুর উপজেলার চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন জানান, মনজেল হোসেন অনেক আগেই অবসর গ্রহন করেছেন। উনার তো অফিসে এসে কোন কাজ করা ঠিক না, এটা নিয়ম নেই। তাছাড়া মনজেল আমার বিভাগের কর্মচারী নয়। সে ইউএনও’র লোক, বিষয়টি নির্বহী অফিসার দেখবেন।

এবিষয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ আলমের নিকট জানতে চাইলে তিনি জানান, অবসরপ্রাপ্ত কর্মচারীর কর্মস্থলে কাজ করার কোন সুযোগ নেই। জনবল সংকটের কারণে তাকে দিয়ে কাজগুলো করানো হচ্ছে। আমি নতুন এসেছি, তার দুর্নীতির বিষয় আমার জানা নেই। আগামীতে জেলা প্রাশসকের মিটিংয়ে বিষয়টি তুলে ধরা হবে।

 




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  রাজশাহীতে পুলিশ মেমোরিয়াল ডে পালিত   ভাংগুড়ায় জাতীয় বীমা দিবস উদযাপিত   প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ   অনুমতি না পেলেও রাজশাহী বিভাগীয় সমাবেশ করার ঘোষণা বিএনপির   বরিশালে পালিত হচ্ছে পুলিশ মেমোরিয়াল ডে ২০২১   জাতীয় বীমা দিবস উপলক্ষে রূপগঞ্জে আলোচনা সভা   নবাবগঞ্জে ২৫ জন নারীকে মাস ব্যাপি সেলাই প্রশিক্ষন প্রদান   প্রেসক্লাবের সামনে সংঘর্ষ: বিএনপির নেতাকর্মীর ৪৭ জনের নামে মামলা   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪১   চুড়ান্ত ২০ সুন্দরীর লড়াইয়ের পালা   ভোলা-চরফ্যাশনে আওয়ামীলীগ জয়ী   রাজশাহীতে স্বর্ণকার পট্টিতে আগুন   ভোলার চরফ্যাসন পৌরসভা নির্বাচনে পৌর মেয়র হলেন মোরশেদ   বরিশালে বিআরটিএ’র সেবা সপ্তাহের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।   জয়পুরহাট পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থীর জয়   রাজশাহীর পবা উপজেলা উপনির্বাচনে আ’লীগ প্রার্থীর জয়   নাচোলে আ’লীগ প্রার্থীর জয়   রাজশাহীর দুটি পৌরসভাতেই আ’লীগ প্রার্থী বিজয়ী   জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাইকে কুপিয়ে জখম,ভাবীকে মারধর ও হত্যার চেষ্টা,মুদি দোকান লুট, আহত ২   নওগাঁর মান্দায় মডেল মসজিদ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন
error: কপি করা থেকে বিরত থাকুন !!