মঙ্গলবার ১২ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ২৮শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ১২ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নিজেকে মোশাররফ করিমের ভক্ত বলে দাবি করলেন পশ্চিমবঙ্গের চিত্রশিল্পী সুব্রত
প্রকাশ: ১২ জানুয়ারি, ২০২১, ১০:১১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

নিজেকে মোশাররফ করিমের ভক্ত বলে দাবি করলেন পশ্চিমবঙ্গের চিত্রশিল্পী সুব্রত

 

নিউজ ডেস্কঃএক সাক্ষাৎকারে এমনটাই বলেন পশ্চিমবঙ্গের চিত্রশিল্পী সুব্রত ঘোষ। একটি চিত্রপ্রদর্শনীতে অংশ নিতে বাংলাদেশে এসেছিলেন সুব্রত। নিয়ে এসেছেন তার হাতে আঁকা মোশাররফ করিমের একটি ছবি।

নিজেকে মোশাররফ করিমের একজন ভক্ত দাবি করেন সুব্রত। বলেন, পোট্রের্ট করাটা আমার প্যাশন। অনেকদিন ধরেই আমি এটি করছি। আমার নিজস্ব একটি স্টাইল আছে। রাতের বেলা ছবি আঁকার সময়ও মোশাররফ করিমের নাটক সামনে চালিয়ে কাজ করি।

মোশাররফ করিম অভিনীত নাটকগুলো কেনো আপনার ভালো লাগে? উত্তরে সুব্রত বলেন, এগুলোতে মেসেজ আছে। সমাজকে বার্তা দেওয়া হয় নাটকগুলোর মাধ্যমে। সমাজকে তৈরি করার একটি বড় অবদান তাদের হাতে। সমাজ তৈরিতে মোশাররফ জি অনেক অবদান রাখছেন বলেই আমি মনে করি। মোশাররফ করিমের একটি ম্যাজিক্যাল পাওয়ার আছে। যারা উনার নাটক দেখি, তারা কেমন যেন বশিভূত হয়ে যাই।

কলকাতার বাসিন্দা সুব্রত’র আদি বাড়ি বাংলাদেশের বরিশাল। জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের বাড়িও বরিশাল। কলকাতায় মোশাররফ করিমের জনপ্রিয়তা সর্ম্পকে সুব্রত বলেন, ‘গুণে বলতে পারব না কলকাতায় কত ফ্যান আছে মোশাররফ জির। প্রচুর ফ্যান আছে। আমার মনে হয় মানুষ ভালো কিছু চায়। মোশাররফ জির কাছ থেকে সেটি পায় বলেই মানুষ তার ফ্যান হয়। আগামী দিনে উনার কাছ থেকে অনেক কিছু পাব বলে আশা রাখি।

ওপার বাংলার হয়েও এপার বাংলার নাটকের প্রতি আগ্রহী সুব্রত মনে করেন, শিল্পীর কোনো জাত, ধর্ম, বেড়াজাল নেই। তাই তিনি মোশাররফ করিমকে খুঁজে পেয়েছেন। উনার পোট্রেট করেছেন।

কতদিন সময় লেগেছে ছবিটি আঁকতে? এমন প্রশ্নের উত্তরে সুব্রত ঘোষ বলেন, ২২ থেকে ২৫ দিন সময় লেগেছে মোশাররফ করিমের এ ছবিটি আঁকতে। তেলের কিছু ট্রিটমেন্ট থাকে, আর আমি টানা কাজ করি না। তাই সময়টা একটু বেশি লেগেছ। ভালোবাসার জায়গা থেকেই এটি আমি তৈরি করেছি। এটি উনার হাতে গেলে আমি খুব আনন্দ পাব।’

মোশাররফ করিম অভিনীত অনেকগুলো নাটক দেখেছেন সুব্রত। ‘হাউজফুল’ ধারাবাহিকটি দেখা শেষে চোখের পানি ধরে রাখতে পারেননি সুব্রত




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  রাজশাহীতে মা বাবার উপর অভিমানে চতুর্থ শ্রেণীর ছত্রের আত্মহত্যা   নিজেকে মোশাররফ করিমের ভক্ত বলে দাবি করলেন পশ্চিমবঙ্গের চিত্রশিল্পী সুব্রত   তৃতীয় বিয়ের খবর দিলেন হাবিব   রামেক হাসপাতাল থেকে চিহ্নিত দালাল আটক   হঠাৎ মধ্যরাতে গান ছেড়ে দেওয়ার ঘোষণা দিলেন নোবেল   গৌরনদীতে ওয়াজ মাহফিল দোয়া অনুষ্ঠিত   নতুন বারিতে উঠছেন সাইফ-কারিনা   নবাবগঞ্জে স্বাস্থ্য কর্মীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ   গৌরনদীর সমাজ সেবক বারেক খলিফা আর নেই   নবাগত জেলা প্রশাসকের গৌরনদীতে মতবিনিময় সভা   নবাবগঞ্জে ৩২ জন শিক্ষার্থী পেলেন বাইসাইকেল   নবাবগঞ্জ ভূমি অফিসে বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করলেন জেলা প্রশাসক   বাউফলে সরকারি গাছ চুরি করার অভিযোগ উঠেছে বন কর্মকর্তার বিরুদ্ধে।   স্বাধীনতার সূর্বণ জয়ন্তী উদযাপন উপলক্ষে বিএনপির রাজশাহী বিভাগীয় সমন্বয় সভা   রাজশাহী বিভাগে করোনায় ১ জনের মৃত্যু, জেলায় শনাক্ত ৪   ব্যাংক থেকে টাকা না তুলেই রাজশাহীতে ৬ লাখ টাকা ছিনতাই নাটক!   নওগাঁর আত্রাইয়ে ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত   নওগাঁ আত্রাইয়ে প্রধান শিক্ষকের পদ শন্য থাকায় কর্মচারীরা বেতন উত্তোলন করতে না পেরে মানবেতর জীবন-যাপন   হিলি ও বিরামপুর সীমান্তে বিজিবির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ   হতদরিদ্র শীতার্তদের পাশে হিলির তারুণ্য শক্তি
error: কপি করা থেকে বিরত থাকুন !!