বুধবার ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বাউফলে ছাত্রলীগের উদ্যাগে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত ।
প্রকাশ: ২৪ নভেম্বর, ২০২০, ৩:৫১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বাউফলে ছাত্রলীগের উদ্যাগে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত ।

 

মোঃ সাইদুর রহমান
বাউফল প্রতিনিধি।

আজ ২৪/১১/২০২০ ইং তারিখে পটুয়াখালীর বাউফলে আওয়ামীলীগের স্থানীয় রাজনীতির কন্দোলে প্রতিহিংসার শিকার হয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জেল হাজতে বন্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইদুর রহমান হাসান ও সাধারন সম্পাদক মাহামুদ রাহাত জামসেদ সহ যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের অভিলম্বে কারামুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বাউফল পৌর শহরের কুন্ডপট্রি এলাকায় দলীয় কার্যালয়ের (একাংশ) সামনে সকাল ১০ ঘটিকার সময় এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
পৌর ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রায় ৭শতাধীক ছাত্রলীগের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সোহাগ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সূর্যমনি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান,সরকারি কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক মাহাম্মুদ হাসান ও সাংগঠনিক সম্পাদক শাহরিয়া রুদ্র, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী জোমাদ্দার, প্রচার সম্পাদক সরল চন্দ্র শীল,পৌর আওয়ামী লীগের সভাপতি ও প্যানেল মেয়র আঃ লতিফ খান( বাবলু),বাউফল উপজেলা আওয়ামী লীগের ১নং সাংগঠনিক সম্পাদক মুহম্মদ আবু নাঈম মল্লিক , উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক উত্তম গাঙ্গুলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ সফিকুল ইসলাম( শিপন) এবং পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জহির রায়হান তালুকদার সহ আরো নেতৃবৃন্দ।
উল্লেখ্য বিষয় হচ্ছে যে, চলতি বছরের গত ২৪ মে থানা-সংলগ্ন ডাকবাংলোর সামনে বাউফল পৌরসভার উদ্যোগে করোনাভাইরাস সংক্রমণরোধে করণীয় বিষয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা সংবলিত একটি তোরণ নির্মাণকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই সময় তাপস চন্দ্র দাস নামে এক যুবলীগ কর্মী আহত হয় এবং পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি নিহত হন।
ওই ঘটনায় তাপসের বড় ভাই পঞ্চজ কুমার দাস বাদী হয়ে বাউফল থানায় ৩৫ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। এতে বাউফল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিয়াউল হক জুয়েল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক (একাংশ) ও দাসপাড়া ইউপি চেয়ারম্যান এএনএম জাহাঙ্গীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান হাসান ও সাধারণ সম্পাদক মাহামুদ রাহাত জামশেদসহ ৩৫ জনকে আসামি করা হয়।
দলীয় সূত্রে জানা গেছে,স্থানীয় আওয়ামীলীগের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামীলীগের মধ্যে বিরোধ চলে আসছে। এক পক্ষের নেতৃত্বে আছেন স্থানীয় সংসদ সদস্য আ.স.ম ফিরোজ এবং অপর পক্ষের নেতৃত্বে আছেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র মো. জিয়াউল হক জুয়েল। নিহত তাপস স্থানীয় এমপি আ.স.ম ফিরোজ সমর্থিত কর্মী ছিলেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  গণমাধ্যমকর্মীদের ৪৫ শতাংশ মহার্ঘভাতা আইন অনুমোদনের জন্য চূড়ান্ত পর্যায়ে রয়েছে:প্রধানমন্ত্রী   বক্তা আবু ত্ব-হা আদনানের নিখোঁজের বিষয়ে গুরুত্ব দিয়ে দেখছি:স্বরাষ্ট্রমন্ত্রী   খাদ্য সঙ্কটে উত্তর কোরিয়া   বোরো উৎপাদনে নতুন রেকর্ড   চলে যাচ্ছে বয়স, হতাশ চাকরিপ্রার্থী তরুণরা   ৩ লাখ ৮০ হাজার পদ শূন্য রয়েছে সরকারি চাকরিতে   দেশের উত্তরাঞ্চলে হাসপাতালে তীব্র ডাক্তার সংকট   ফের গাজায় হামলা চালিয়েছে ইসরায়েল   কোক নয়, পানি খান: রোনালদো   আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত থাকছেন নান্নু-বাশার প্যানেল   টেস্ট ও ওয়ানডে দুই ফরম্যাটের চুক্তিতেই ফিরছেন সাকিব   কাউখালী উপজেলা শিক্ষক কর্মচারী ইউনিয়ন এর সাধারণ সভা ও ত্রিবার্ষিক নির্বাচন-২০২১ অনুষ্ঠিত।   উহানের ল্যাবে জীবিত বাদুড়,নতুন করে প্রশ্নের মুখে বিশ্ব স্বাস্থ্য সংস্থা   বরিশালে ইএসডিপি এর উদ্যোক্তা সৃষ্টি প্রশিক্ষণ কার্যক্রমের সনদ বিতরণ।   টুঙ্গিবাড়িয়া ইউনিয়নে অবহেলিত ১ নং ওয়ার্ড বাসির সেবা করতে চান-রিপন কাজী   নলছিটির মগড় ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন হাওলাদারের জয়জয়কার   ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে অবৈধবাজার ও স্থাপনা উচ্ছেদ অভিযান   মাদক মামলায় নাসির-অমি ৭ দিনের রিমান্ডে   আধুনিক জগতের সঙ্গে তালমিলিয়ে স্পেশাল সিকিউরিটি ফোর্স প্রশিক্ষিত হবে:প্রধানমন্ত্রী   নায়িকা পরীমণি ডিবি কার্যালয়ে
error: কপি করা থেকে বিরত থাকুন !!