শনিবার ২১শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২১শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মা-বাবাকে মেরে হাসপাতালে পাঠানোর অপরাধে মেয়ে গ্রেফতার।
প্রকাশ: ২১ নভেম্বর, ২০২০, ৯:৫৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

মা-বাবাকে মেরে হাসপাতালে পাঠানোর অপরাধে মেয়ে গ্রেফতার।

নিউজ ডেস্কঃ বরগুনায় পেনশনের টাকার জন্য মা-বাবাকে মেরে রক্তাক্ত করে হাসপাতালে পাঠানোর ঘটনায় দায়ের করা মামলায় মেয়েকে গ্রেফতার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

এর আগে গত বুধবার (১৯ নভেম্বর) রাতে বাবার পেনশনের এক লাখ টাকার দাবিতে স্বামী ও স্বজনদের নিয়ে মা-বাবাকে মেরে রক্তাক্ত করেন মেয়ে সীমা আক্তার।

এ ঘটনায় শুক্রবার (২০ নভেম্বর) রাতে বরগুনা সদর থানায় একটি মামলা করেন গ্রেফতার সীমা আক্তারের মা ও ভুক্তভোগী জাহানারা বেগম। পরে রাতেই ঢাকা যাওয়ার পথে একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে সীমাকে গ্রেফতার করে পুলিশ।

মামলায় সীমা আক্তার ও তার স্বামী হাফিজুর রহমানসহ পাঁচজনকে আসামি করা হয়েছে।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম বলেন, ‘টাকার জন্য মা-বাবাকে মারধরের অভিযোগে বরগুনা সদর থানায় মামলা করেছেন ভুক্তভোগী জাহানারা বেগম। মামলার প্রধান আসামি করা হয়েছে তার মেয়ে সীমা আক্তারকে। মামলার পর সীমাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।’

বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বাসট্যান্ডে ড্রামের ভেতর পাওয়া লাশটি গৃহবধূ সাবিনার   মা-বাবাকে মেরে হাসপাতালে পাঠানোর অপরাধে মেয়ে গ্রেফতার।   সেনারা আরও দক্ষ হয়ে দেশ গড়বে, প্রধানমন্ত্রীর আশা |   আমার নির্বাচনী এলাকার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান উন্নত সম্বৃদ্ধ শিক্ষাঙ্গন তৈরী করতে চাই মন্ত্রী শ ম রেজাউল করিম।   গোলাম সরোয়ার সাঈদীর জানাজা ও দাফন সম্পন্ন।   আজ বাউফলে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে সশস্ত্র বাহিনী দিবস।   প্রধানমন্ত্রীর সেলাই করা ও মাছ ধরার ছবি ভাইরাল।   ২৪ ঘন্টা না পেরোতেই ড্রামভর্তি নারীর লাশের রহস্য উদঘাটন করলেন ওসি আফজাল।   বরিশালে সরকারি ছাগল উন্নয়ন খামার ও খামারীদের উপকরণ ও পুরস্কার বিতরণ।   জয়পুরহাটে ট্রাক্টরের ধাক্কায় পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালকের মৃত্যু   বরিশালে যুব প্রতিবন্ধী আইটি প্রতিযোগীতা সম্পন্ন।   বরিশালে বিভাগীয় উদ্যোক্তা সম্মেলন  অনুষ্ঠিত।    পদ্মায় দুই জেলের জালে ধরা পড়ল ৩২ কেজি ওজনের বাঘাইড়   নবাবগঞ্জে ধর্ষনের অভিযোগে গ্রেফতার-১   চিনি শিল্প রক্ষার্থে গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলে ফটক সভা   দুমকিতে চাচা-ভাতিজা সড়ক দুর্ঘটনায় নিহত   বিশ্ব সংস্থার যৌথ উদ্যোগে কো-চেয়ার হলেন প্রধানমন্ত্রী |   হিজলায় শেখ হাসিনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর উদ্ভোধন।   নওগাঁর মান্দায় ২ ট্রাকের সংঘর্ষে নিহত ২   দু’মাস পর রাজশাহী বিভাগে করোনায় ১ দিনে ৩ জনের মৃত্যু, জেলায় শনাক্ত ৭
error: কপি করা থেকে বিরত থাকুন !!