শুক্রবার ২০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নিখোঁজ তক্ষক কিনতে গিয়ে , একবছর পর মিলল তার কঙ্কাল।
প্রকাশ: ২০ নভেম্বর, ২০২০, ১২:১৮ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

নিখোঁজ তক্ষক কিনতে গিয়ে , একবছর পর মিলল তার কঙ্কাল।

নিউজ ডেস্কঃ তক্ষক কিনতে ঢাকা থেকে চট্টগ্রামে এসে এক বছর আগে নিখোঁজ হন এনজিও কর্মকর্তা হেলাল উদ্দিন (৩৭)। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে ফটিকছড়ি উপজেলার ভুজপুরের জঙ্গলের প্রায় ৫০ ফুট গভীর একটি গর্ত থেকে তার কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

হেলাল উদ্দিন রাজধানীর মুগদা থানার মদিনাবাগ এলাকার বাসিন্দা। তিনি সেতুবন্ধন নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থার মদিনাবাগ শাখার ব্যবস্থাপক ছিলেন।

তক্ষক কিনতে গিয়ে নিখোঁজ, কঙ্কাল মিলল একবছর পর
তক্ষক কিনতে ঢাকা থেকে চট্টগ্রামে এসে এক বছর আগে নিখোঁজ হন এনজিও কর্মকর্তা হেলাল উদ্দিন (৩৭)। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে ফটিকছড়ি উপজেলার ভুজপুরের জঙ্গলের প্রায় ৫০ ফুট গভীর একটি গর্ত থেকে তার কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত বছরের ১৮ নভেম্বর তক্ষক কেনার জন্য ঢাকা থেকে চট্টগ্রামের ভুজপুরে এসে নিখোঁজ হন হেলাল। এ ঘটনায় ২০১৯ সালের ৬ ডিসেম্বর হেলালের স্ত্রী কানিজ ফাতেমা পিংকি ভুজপুর থানায় মামলা করেন। কিন্তু তদন্তে কিছুই করতে পারেনি থানা-পুলিশ। পরে গত ফেব্রুয়ারিতে পিবিআইকে মামলাটির তদন্তভার দেয়া হয়।

পিবিআই চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নাজমুল হোসেন বলেন, মামলাটি তদন্ত করতে গিয়ে চলতি বছরের ২৩ জুলাই রামগড় বাগানবাজার এলাকার যাত্রী বহনকারী মোটরসাইকেল চালক জাকির হোসেন রুবেলকে (২৪) গ্রেফতার করে পিবিআই। ২৫ জুলাই চট্টগ্রামের একটি আদালতে জবানবন্দি দেন তিনি।
জবানবন্দিতে রুবেল জানান, গত বছরের ২৩ নভেম্বর সকাল ১০টার দিকে বাগানবাজার ইউনিয়নের লালমাই গ্রামের জনৈক ‘রাজা ভাই’ তাকে বলেন, পার্শ্ববর্তী চিকনছড়া বাজারে হেলাল নামে এক লোক এসেছেন, তাকে যেন মোটরসাইকেলে করে তার বাড়িতে পৌঁছে দেয়া হয়। রুবেল যখন হেলালকে নিয়ে রাজা ভাইয়ের বাড়িতে যান, সেখানে ইসমাইল, সাদ্দাম ও বিল্লালকে দেখেন। এরপর তিনি তাকে সেখানে রেখে চলে আসেন। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে তক্ষকের ক্রেতা সেজে ফাঁদে ফেলে পিবিআই টিম গত বুধবার বিল্লালকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিল্লাল জানান, হেলালকে হত্যা করে লাশ খাগড়াছড়ির কাছে ফটিকছড়ির বাগানবাজার ইউনিয়নের নুরপুর এলাকার পাহাড়ে মাটিচাপা দেয়া হয়েছে। তক্ষকের দামে বনিবনা না হওয়ায় তাকে হত্যা করা হয় বলে জানান বিল্লাল।
এরপর বৃহস্পতিবার দুপুরে পিবিআই সদস্যরা ঘটনাস্থলে যান। সেখানে গর্ত থেকে মাটি সরিয়ে সন্ধ্যা পৌনে ৭টার দিকে হেলালের কঙ্কাল উদ্ধার করা হয়।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  দেখতে না পেয়ে কুয়াশায় সামনের ট্রাকে ধাক্কা, নিহত ২   ঘুষ নেয়ার অপরাধে রাজশাহীর বোয়ালিয়া থানার এসআই রওশন সাময়িক বরখাস্ত   নিখোঁজ তক্ষক কিনতে গিয়ে , একবছর পর মিলল তার কঙ্কাল।   উপজেলা ভূমি অফিসের পিয়ন ইব্রাহিম ভুক্তভোগির কাছ থেকে ১ লক্ষ টাকার ঘূষ দাবী   সাড়ে ১০ হাজারের বেশি মানুষের মৃত্যু একদিনে   নিঃসন্দেহে পূণ্য রাশি পাপ রাশিকে মুছে ফেলে!   আরও ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক রোহিঙ্গা সহায়তায়   যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা শ্বশুর-শাশুড়িসহ আটক ৫   সিলেটে আঁধার কাটল ৫৫ ঘণ্টা পর   সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতাসহ নিহত ২ নীলফামারীতে   ক্যালিফোর্নিয়ায় কারফিউ জারি |   এবার মৃত নারীদের ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার।   নবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন   ভাংগুড়া পৌরসভার ২ নং ওয়ার্ডের চলমান ৫ বছরের সাফল্য ও ব্যর্থতার আলোচনা সভা অনুষ্টিত।   স্ত্রীসহ হুইপ স্বপনের সুস্থতা কামনায় জয়পুরহাটে দোয়া মাহফিল   বাংলাদেশ বিমান বাহিনীর এ্যাথলেটিক্স প্রতিযোগিতা সমাপ্ত   মাধ্যমিক স্তরের নবম-দশম শ্রেণিতে আর কোনো গ্রুপ বা বিভাগ না রাখার চিন্তা ভাবনা   বরিশালে সদর উপজেলা যুবলীগের পক্ষ থেকে বিসিসি মেয়র’র জন্মদিন পালন করা হয়।।   যুবলীগ কর্মীর বিরুদ্ধে মামলা তরুণীকে ধর্ষণচেষ্টার অভিযোগ   নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বুলবুল করোনা আক্রান্ত, দোয়া কামনা
error: কপি করা থেকে বিরত থাকুন !!