শুক্রবার ২০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সিলেটে আঁধার কাটল ৫৫ ঘণ্টা পর
প্রকাশ: ২০ নভেম্বর, ২০২০, ১০:০১ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

সিলেটে আঁধার কাটল ৫৫ ঘণ্টা পর

 

নিউজ ডেস্কঃ সিলেটের কুমারগাঁওয়ে ১৩২/৩৩ কেভি বিদ্যুৎ উপকেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ডের ৫৫ ঘণ্টা পর নগরজুড়ে বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টায় নগরের সব এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু হয়। আর এর মধ্য দিয়ে সিলেটবাসীর দীর্ঘ সময়ের আঁধার কাটল। অবসান হলো পানির সংকট ও জনদুর্ভোগের।

এর আগে বুধবার সন্ধ্যা সোয়া ৬টায় সিলেটের কয়েকটি এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু করেছিল বিদ্যুৎ বিভাগ। মঙ্গলবার বেলা ১১টায় কুমারগাঁও বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ডের কারণে বিদ্যুৎহীন ছিল সিলেট ও সুনামগঞ্জ জেলার একাংশ।
বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে সিলেট নগরের এমএজি ওসামনী মেডিকেল কলেজ হাসপাতাল রোড এলাকা, জল্লারপাড়, মির্জাজাঙ্গাল, তালতলা, শেখঘাট, কলাপাড়া, ঘাসিটুলা, কলাপাড়া, দাঁড়িয়াপাড়া, লামাবাজার, রিকাবীবাজার, দক্ষিণ সুরমাসহ বিভিন্ন উপজেলা ও এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু হয়।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) সিলেটের প্রধান প্রকৌশলী খন্দকার মোকাম্মেল হোসেন জানান, অগ্নিকাণ্ডের পর মেরামতকাজ শতভাগ সম্পন্ন হয়েছে। এখন সিলেটজুড়ে বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে।
তিনি বলেন, আপাতত পরীক্ষামূলকভাবে শতভাগ বিদ্যুৎ সরবরাহ করা হয়েছে। যেহেতু ফিডারগুলো আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছিল, তাই মেরামত করে আপাতত বিদ্যুৎ সরবরাহ করা হয়। প্রয়োজন অনুযায়ী বন্ধ রেখে মেরামতের কোনো কাজ লাগলে তা করা হবে।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  আরও ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক রোহিঙ্গা সহায়তায়   যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা শ্বশুর-শাশুড়িসহ আটক ৫   সিলেটে আঁধার কাটল ৫৫ ঘণ্টা পর   সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতাসহ নিহত ২ নীলফামারীতে   ক্যালিফোর্নিয়ায় কারফিউ জারি |   এবার মৃত নারীদের ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার।   নবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন   ভাংগুড়া পৌরসভার ২ নং ওয়ার্ডের চলমান ৫ বছরের সাফল্য ও ব্যর্থতার আলোচনা সভা অনুষ্টিত।   স্ত্রীসহ হুইপ স্বপনের সুস্থতা কামনায় জয়পুরহাটে দোয়া মাহফিল   বাংলাদেশ বিমান বাহিনীর এ্যাথলেটিক্স প্রতিযোগিতা সমাপ্ত   মাধ্যমিক স্তরের নবম-দশম শ্রেণিতে আর কোনো গ্রুপ বা বিভাগ না রাখার চিন্তা ভাবনা   বরিশালে সদর উপজেলা যুবলীগের পক্ষ থেকে বিসিসি মেয়র’র জন্মদিন পালন করা হয়।।   যুবলীগ কর্মীর বিরুদ্ধে মামলা তরুণীকে ধর্ষণচেষ্টার অভিযোগ   নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বুলবুল করোনা আক্রান্ত, দোয়া কামনা   আ.লীগের উপ-কমিটি দেয়া হবে ২-১ দিনের মধ্যেই : ওবায়দুল কাদের   ”তোমার অপেক্ষায় বাংলাদেশ”শিরোনামে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষ্যে জয়পুরহাটে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে ছাত্রদল।   ধর্ষিতাকে বিয়ে ধর্ষকের জামিনের শর্তে কারাগারেই বিয়ে করলেন ধর্ষক।   শূন্যপদ প্রায় পৌনে ৪ লাখ সরকারি চাকরির।   মজনুর যাবজ্জীবন কারাদণ্ড: বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) ছাত্রী ধর্ষণের কারনে   ৬ জন গ্রেফতার মিরপুরে তরুণীকে গণধর্ষণের অভিযোগে
error: কপি করা থেকে বিরত থাকুন !!