বৃহস্পতিবার ১৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ১৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বরিশাল নগরীতে মোবাইল কোর্ট অভিযান
প্রকাশ: ১৯ নভেম্বর, ২০২০, ৬:৪৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বরিশাল নগরীতে মোবাইল কোর্ট অভিযান

নিউজ ডেস্ক বরিশাল মহানগরীর নথুল্লাবাদ, বটতলা এলাকায় আজ ১৯ নভেম্বর ২০২০ সকাল ১১ঃ৩০টা থেকে দুপুর ০২ঃ০০ টা পর্যন্ত মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। বরিশালের *বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব এস, এম, অজিয়র রহমান* এর নির্দেশনায় জেলা প্রশাসনের *বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আলী সুজা* এ অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে নথুল্লাবাদ ও বটতলা এলাকায় বিভিন্ন ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ও মিসব্র‍্যান্ড ঔষধ সংরক্ষণ এবং কাগজে কলমে রেজিস্ট্রার্ড ফার্মাসিস্ট থাকলে ও বাস্তবে কোন অস্তিত্ব না থাকায় ড্রাগ অ্যাক্ট ১৯৪০ এর ১৮ ধারায় লংঘন করায় উক্ত আইনের ২৭ ধারায় ওয়েস্টার্ন ফার্মেসি
ইসলাম মেডিকেল হল, শরিফ মেডিকেল হল, 24 ঘন্টা মেডিকেল হল, হাওলাদার ফার্মেসি, রফিকুল ফার্মেসি, সাইম মেডিকেল হল, সুলতান মেডিকেল হল নামক মোট ০৮ টি ফার্মেসিকে মোট ৮৪,০০০/- টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

অভিযানে প্রসিকিউশন অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন বরিশাল জেলার ড্রাগ সুপার অদিতি স্বর্ণা। আইনশৃঙ্খলা রক্ষায় সহায়তা করেন র‍্যাব-৮ এর একটি টিম। এছাড়া ও ঔষধ প্রশাসন অধিদপ্তরের উপপরিচালক ড. মোঃ আকিব হোসেন অভিযানে অংশগ্রহণ করে বিভিন্ন অনিয়ম উৎঘাটনে সহায়তা প্রদান করেন।

অভিযান শেষে *বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আলী সুজা বলেন*, জীবন রক্ষাকারী ওষুধ সামগ্রী নিয়ে যেকোন প্রকার অনিয়মের বিরুদ্ধে জেলা প্রশাসন বরিশালের পক্ষ হতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

*বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুমানা আফরোজ* এর নেতৃত্বে অপর একটি অভিযানে কাশীপুর বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। বিভিন্ন ঔষধের ফার্মেসি তে মেয়াদোত্তীর্ণ ঔষধ, রেজিষ্ট্রেশন বিহীন,ফার্মাসিস্ট না থাকা সহ নানা অনিয়মের অভিযোগের ভিত্তিতে ৪ টি দোকানের মালিক কে মোট ১৯,০০০/- টাকা অর্থ দন্ড প্রদান করা হয়। প্রসিকিউশন প্রদান করেন ড্রাগ সুপার অদিতি স্বর্না।সার্বিক আইনশৃঙ্খলায় পুলিশের একটি টিম সহযোগিতা করেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  শূন্যপদ প্রায় পৌনে ৪ লাখ সরকারি চাকরির।   মজনুর যাবজ্জীবন কারাদণ্ড: বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) ছাত্রী ধর্ষণের কারনে   ৬ জন গ্রেফতার মিরপুরে তরুণীকে গণধর্ষণের অভিযোগে   যশোরের বেনাপোলে ১৩ পিস সোনার বার সহ পাচার   গৌরনদীতে দরিদ্র মায়েদের সহায়তা প্রদান ও হেল্থ ক্যাম্পের উদ্বোধন   করোনা মোকাবিলায় এক হাজার কোটি টাকার আগাম ভ্যাকসিন অর্ডার:   গৌরনদীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত   কলাপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু।।   ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন   টাকা-পয়সা কোনও কিছুরই মূল্য নেই দেখিয়ে দিলো করোনা॥ প্রধানমন্ত্রী   বরিশাল নগরীতে মোবাইল কোর্ট অভিযান   বরিশালে বর্ণাঢ্য আয়োজনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত।   নওগাঁর আত্রাইয়ে কৃষি দপ্তরের আয়োজনে কৃষি পূণর্বাসন ও কৃষি প্রণোদনা   রাজিবপুরে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন   ধানবোঝাই ট্রলি উল্টে শিবগঞ্জে নিহত ৭ কৃষক।   রাজশাহীতে বাস থেকে ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক   উজিরপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জি.এম.খাঁন শিপনের গণসংযোগ।   ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে ধর্ষণ মামলার রায় আজ।   সম্মিলিত সাংবাদিক পরিষদ বরিশাল জেলা সম্মেলন বাস্তবায়ন আলোচনা সভা।   বরিশালে নগর ভবন সংলগ্ন ফুটপাতে ভাসমান জুতার দোকান, লোকসানের মূখে চকবাজার পাদুকা ব্যবসায়ীরা।
error: কপি করা থেকে বিরত থাকুন !!