বুধবার ১৮ই নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৩রা অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ১৮ই নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে বেকার যুবকদের বিনামূল্যে অটো রিকশা দিল জেলা পরিষদ
প্রকাশ: ১৮ নভেম্বর, ২০২০, ৯:৪০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

জয়পুরহাটে বেকার যুবকদের বিনামূল্যে অটো রিকশা দিল জেলা পরিষদ

জয়পুরহাট প্রতিনিধিঃ ১৮ নভেম্বর,২০

জয়পুরহাটে বেকার যুবকদের মধ্যে বিনামূল্যে অটো রিকশা বিতরণ করা হয়েছে। বুধবার(১৮ নভেম্বর) দুপুরে জয়পুরহাট জেলা পরিষদের উদ্যোগে এসব অটো রিকশাগুলো বিতরণ করা হয়।

জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা অতুল মন্ডল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জয়পুরহাট জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান টিটু, জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষক সম্পাদক আহম্মেদ মোশারফ নান্নু, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক পারভেজ দুলাল, মুক্তিযোদ্ধা জাকারিয়া মন্টু, প্রমুখ।

অটো রিকশা পেয়ে খুশি হয়ে আশরাফুল ইসলাম বলেন, অভাব-অনটনের সংসারে তেমন কোনো ভূমিকা রাখতে পারতাম না। এখন থেকে আমি সংসারে আয় রোজগারের ভূমিকা রাখতে পারব।

জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট বলেন, বর্তমান সরকার বেকার যুবকদের স্বাবলম্বী করার জন্য বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। যুবকদের স্বাবলম্বী করে তুলতে নানামুখী উদ্যোগ ইতোমধ্যে আশার আলো দেখিয়েছে। সরকারের পাশাপাশি আমরা সবাই মিলে উদ্যোগ নিলে এই অসহায় বেকার যুবকদের দুর্ভোগ অনেকটা কমানো সম্ভব।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  জেলা প্রশাসক বরিশালের অভিনব উদ্যোগে পরিযায়ী পাখিদের খাদ্য নিশ্চিতের পাশাপাশি দুর্গাসাগরে ভারসাম্যপূর্ণ ইকোসিস্টেম তৈরি হচ্ছে।   জয়পুরহাটে বেকার যুবকদের বিনামূল্যে অটো রিকশা দিল জেলা পরিষদ   নাটোরে মাস্ক না পরায় ৪০ জনকে দুই ঘন্টার জেল।   নাটোরে এসিল্যান্ডের হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেয়েছে ইতি   বিএম কলেজের শিক্ষক আরাফাত হোসাইনের উপর হামলার প্রতিবাদে শিক্ষকদের মানববন্ধন।   নবাবগঞ্জে মাতৃত্বাকালীন ভাতার নামের তালিকা যাচাই-বাচাইয়ে ইউএনও।   রাজশাহীতে ধানের পিকাপ থেকে ফেনসিডিল উদ্ধার, চালক আটক   নবাবগঞ্জে ভিডিপির গ্রাম ভিত্তিক প্রশিক্ষণে ইউএনও   কলাপাড়া মফস্বল সাংবাদিক ফোরামের সদস্যের মায়ের মৃত্যুতে দোয়া মোনাজাত।   বিদেশে টাকা পাচার করেছে সরকারি কর্মচারীরা পররাষ্ট্রমন্ত্রী।   আগুন লাগলো ঢাকা সরকারী তিতুমীর কলেজে।   জয়পুরহাটে ছাত্রদলের মিছিলে পুলিশি বাধা   দুর্নীতির অপরাধে গাজিপুরে সাবেক মেয়র মান্নানের কারাদন্ড   নবাবগঞ্জে আশুড়ার বিলে ক্রসড্যাম সংস্কারের দাবিতে স্মারকলিপি   মাদ্রাসার ভেন্টিলেটরের গ্রীলে ফাঁস দিয়ে আত্মহত্যা কুমিল্লার মাদ্রাসার ছাএ।   কুড়িগ্রামের রৌমারী ইউপি নির্বাচনে ১২ জনের মনোনয়নপত্র বাতিল   ভয়ে আঁতকে উঠছে সরকার বিএনপির নাম শুনলেই।   স্ত্রীর সাথে ঝগরা হওয়ায় অভিমান করে হকারের আত্মহত্যা।   উজিরপুরে জমির বিরোধকে কেন্দ্র করে হামলায় গুরুতর আহত এক।   নতুন ভাবে প্রণয়ন করা হচ্ছে ওয়ার্ডভিত্তিক উন্নয়ন কার্যক্রম: তাপস
error: কপি করা থেকে বিরত থাকুন !!