বুধবার ১৮ই নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৩রা অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ১৮ই নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক
প্রকাশ: ১৮ নভেম্বর, ২০২০, ৩:৪১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

জয়পুরহাটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

জয়পুরহাট প্রতিনিধিঃ ১৮ নভেম্বর,২০

জয়পুরহাট সদর উপজেলার বেলাআমলা এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর পালিয়েছে স্বামী। খবর পেয়ে পুলিশ আজ বুধবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত মনিকা রানী (২৫) জয়পুরহাট সদর উপজেলার বেলাআমলা গ্রামের অনুকুল মোহন্তের স্ত্রী।

পরিবার ও পুলিশ জানায়,রাজমিস্ত্রী অনুকুল মোহন্ত দীর্ঘদিন থেকে নেশায় আসক্ত ছিলেন। প্রায়ই সে তার স্ত্রী মনিকা রাণীকে কে মারধর করতো। মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময় অনুকুল তার স্ত্রীকে মারপিট করে হত্যার পর চৌকির নীচে লুকিয়ে রেখে ৫ বছরের সন্তান কে নিয়ে পালিয়ে যায়। ওই রাতে গৃহবধুর শ^শুর শাশুড়ি তাদের মেয়ের বাড়ি ছিলেন। বুধবার সকালে শ^শুর হরেন মোহন্ত বাড়ি ফিরলে দরজা জানালা খোলা দেখে তার সন্দেহ হয়। পরে প্রতিবেশিদের খবর দিলে ঘটনাটি জানাজানি হয়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান , নিহতের গলায় কাটা দাগ রয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে শ্বাসরোধে হত্যা পর স্বামী তার সন্তান কে নিয়ে পালিয়ে গেছে। স্বামী অনুকুলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বিএম কলেজের শিক্ষক আরাফাত হোসাইনের উপর হামলার প্রতিবাদে শিক্ষকদের মানববন্ধন।   বরিশালে সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতন, মাদক প্রতিরোধ সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত।   আইন শৃঙ্খলা বাহিনীতে দুর্নীতিবাজ পুলিশের কোনো জায়গা নেই: আইজিপি   জয়পুরহাটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক   রাজশাহীতে তিন নারীসহ রোগী ও লাশবাহী গাড়ীর ১৮ দালাল আটক   জেলা প্রশাসক বরিশালের উদ্যোগে পাখিদের খাদ্য নিশ্চিত ও দুর্গাসাগরে ভারসাম্যপূর্ণ ইকোসিস্টেম তৈরি হচ্ছে।   চতুর্থ বার পরীক্ষায়ও করনা নেগেটিভ স্বরাষ্ট্রমন্ত্রীর।   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৫   নির্মমতা : শিশুর লাশ খালে ডুবিয়ে লাশের ওপর দাঁড়িয়ে থাকলেন খুনি   স্ত্রীকে নির্মম ভাবে গলা কেটে হত্যার কারণ জানালেন স্বামী।   অবকাঠামো ও গ্রামীণ রাস্তা নিয়ে মাস্টারপ্ল্যান তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর   রাজিবপুরে একটি হুইল চেয়ারের স্বপ্ন পূরণ হলো আব্দুর রহমানের   অবশেষে সংসদে বিল পাস হলো ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড   বেতাগীতে প্রবাসী খালেকের দাফন সম্পন্ন   জাকের পার্টি বরিশাল বিভাগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত।   ভাংগুড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের পাঁচ বছরের সাফল্য ও ব্যর্থতার আলোচনা সভা অনুষ্টিত।   কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচীর আওতায় হেলথ ক্যাম্প উদ্বোধন।   মৃত্যু হলো অন্তহীন জীবনের সূচনা।   ভোলায় বসবাস অযোগ্য বাড়ি ভেঙ্গে নতুন তৈরিতে বাঁধা   পৌর নির্বাচনে নৌকার মাঝি হিসাবে সাধারণ ভোটাররা জামিল হোসেন চলন্ত আবারো দেখতে চায়।
error: কপি করা থেকে বিরত থাকুন !!