রবিবার ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

পৌর নির্বাচনে নৌকার মাঝি হিসাবে সাধারণ ভোটাররা জামিল হোসেন চলন্ত আবারো দেখতে চায়।
প্রকাশ: ১৭ নভেম্বর, ২০২০, ১১:৪০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

পৌর নির্বাচনে নৌকার মাঝি হিসাবে সাধারণ ভোটাররা জামিল হোসেন চলন্ত আবারো দেখতে চায়।

 

(দিনাজপুর) প্রতিনিধি: আসন্ন পৌর নির্বাচনে হাকিমপুর হিলি পৌর নির্বাচনে সাধারণ মানুষের প্রত্যাশা রয়েছে অনেক। সঠিক ও যোগ্য প্রার্থীকে পৌর নির্বাচনে জয়ী করে আবারো উন্নয়ন দেখতে চাই পৌরবাসী ।

পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি জামিল হোসেন চলন্তকে আবারো চাই সাধারন জনগণ। জামিল হোসেন চলন্ত হাকিমপুর পৌরসভার বর্তমান নির্বাচিত মেয়র। বাবা জনাব আলী মন্ডল প্রাক্তন প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মাতা নুরজাহান বেগম প্রাক্তন সহ-প্রধান শিক্ষক, ভাই জাকির হোসেন নয়ন লন্ডন প্রবাসী এবং বোন জান্নাতুন ফেরদৌসী শাপলা স্ট্যান্ডার্ড ব্যংকের সিনিয়র অফিসার। অপরদিকে ত‚ণমুল আওয়ামীলীগের নেতা-কর্মীরা বলছেন এ পৌর নির্বাচনে নৌকার মাঝি হিসাবে অন্য কাউকে নয় আবারো জামিল হোসেন চলন্ত দেখতে চান তারা। উন্নয়নের ধারা আরো এগিয়ে নিতে জামিল হোসেন চলন্ত বিকল্প নেই। তারা বলছেন নির্বাচনে জামিল হোসেন চলন্ত হাতেই নৌকা নিরাপদ। তাই মনোনয়ন প্রত্যাশী সবার থেকে এগিয়ে আছেন জামিল হোসেন চলন্ত ।

ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত। হাকিমপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করেছেন তিনি। রাজনীতিক সুদক্ষ নেতৃত্বের বাংলাদেশ কেন্দ্র ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সম্পাদক, পৌর আওয়ামীলীগের সভাপতি ও হাকিমপুর হিলি পৌর মেয়র নির্বাচিত হন। সাফল্যের সাথে কাজ করায় এলাকার মানুষের আস্থাভাজন হন জনপ্রিয় এই নেতা।

তিনি পৌরবাসী আস্থা অর্জন করে। সেই সাথে হিলি পৌরসভার একটি মডেল হিসাবে রুপকার । মেয়র বলেন তিনি ২০১৫ সালে চতুর্থ পৌর নির্বাচনে অংশ নিয়ে নৌকা প্রতিকে ৮ হাজার ৯৮৯ ভোট পেয়ে নির্বাচিত হন। পৌর আওয়ামীলীগের সভাপতি হিসেবে তিনি দায়িত্ব পালন করেন সফলতার সাথে। অন্যায়ের প্রতিবাদী যুবক এবং সমাজ সেবক হিসেবে তখন থেকেই জামিল হোসেন চলন্ত নাম ছড়িয়ে পড়ে এলাকাতে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতি অবিচল আস্থা থাকা এবং রাজনৈতিক দুরদর্শিতার কারণে জামিল হোসেন চলন্ত সমাজের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউট দল গঠনে ড্রামসেট প্রদান করেন। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা গুরুত্ব বুঝে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ক্রীড়া উপকরণ বিতরণ করেন। এছাড়া পৌর এলাকায় তিনি প্রায় প্রতিবন্ধি বয়স্ক ও বিধবা প্রায় আশি ভাগ পৌরবাসীকে উপহার পেয়েছে। তিনি হাকিমপুর উপজেলার নিজ উদ্যোগে বঙ্গবন্ধুর মুর‌্যাল স্থাপন করেন।

তিনি দরিদ্র জনগোষ্টির বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থার জন্য পৌর এলাকায় প্রতিটি ওয়ার্ডসহ গুরুত্বপূর্ণ মোড়ে নলক‚প স্থাপন করেছেন। মেধাবী শিার্থীদের জন্য নিজ উদ্যোগে বৃত্তির ব্যবস্থা করেছেন। যাতায়াতের সুবিধার জন্য পৌর সড়কগুলোকে পাকাকরণ করেন।সেই সাথে ধর্মীয় অনুষ্টান এবং প্রতিষ্ঠানগুলোতে নিজ অর্থায়নে সহযোগিতা করেন। এজন্য তিনি সাধারণ মানুষের মাঝে হয়ে উঠেছেন জনপ্রিয়। সাধারন মানুষের প্রত্যাশা তার এ উন্নয়নের ধাকা অব্যহত রাখতে আগামী ৫ম পৌরসভা নির্বাচনে তাকে আবারো চাই। পৌর এলাকার রিক্সা চালক মোহাম্মদ আজিজুল বলেন, আমরা দিনরাত নির্বিঘে চলাফেরা করতে পারি। শান্তিতে ঘুমাতে পারি। আমাদের বাড়ী ঘরে আর আগের মতো ভাংঙ্গা রাস্তা নাই। কোন সমস্যা নেই। আমাদের এই রাস্তাঘাট পাকা করাই পৌর মেয়র কে ধন্যবাদ জানায় এবং আগামীতে আমরা এলাকাবাসী তাকেই চাই।

পৌর এলাকার ৫ নং ওয়ার্ন্ডে মো: সুরুজ আলী বলেন, মেয়র জামিল হোসেন চলন্ত ভাই আমাদের সুখে দুখে পাশে থাকেন। যে কোন সমস্যায় তাৎণিকভাবে সমাধানের চেষ্টা করেন। শুধু তাই নয় সরকারের উন্নয়ন বার্তা মানুষের কাছে পৌঁছে দেবার কাজটিও পৌরসভা চত্তরে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে করে চলেছেন তিনি। পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আতাউর রহমান কাজল বলেন, মেয়র জামিল হোসেন চলন্ত গণমানুষের নেতা হিসাবে আমাদের কাছে পরিচিত। আমরা তার আহব্বানে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতিকে ভোট দিয়েছি।

আমরা চাই আগামী পৌর নির্বাচনে তাকে নৌকা প্রতিকে নির্বাচিত করতে। রাজধানী এলাকার মিজান কাটারী বলেন, চলন্ত ভাই দায়িত্ব পাওয়ার পর পৌরসভায় যে উন্নয়নের কাজ হয়েছে এ জন্য আবারো আমরা তাকেই চাই। এদিকে তৃণমুলের নেতৃবৃন্দের পাশাপাশি আওয়ামীলীগের স্থানীয় দলীয় নেতাকর্মীদেরও আস্থা রয়েছে তার উপরে। পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসিম আহম্মেদ টুকু বলেন, জননেত্রী শেখ হাসিনার ইশতেহারে প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করতে চেয়েছেন। সে পৌর মেয়র জামিল হোসেন চলন্ত হাকিমপুর হিলি শহর হিসাবে গড়ে তোলার জন্য একধাপ এগিয়ে গেছেন। আগামীতে তিনি দায়িত্ব পেলে জননেত্রীর স্বপ্ন বাস্তবায়নে কাজ করতে পারবেন বলে আমরা মনে করি।

হাকিমপুর হিলি পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত জানান, জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে মাটি ও মানুষের নেতা এমপি শিবলী সাদিক এর নির্দেশে হাকিমপুর হিলি পৌর একটি সন্ত্রাসমুক্ত , পৌর গড়তে হবে আমি নিষ্টার সাথে কাজ করে যাচ্ছি। আগামীতে এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে চাই।

জননেত্রী শেখ হাসিনা ও মাটি ও মানুষের নেতা এমপি শিবলী সাদিক আমাকে যোগ্য মনে করলে অবশ্যই আমাকে নৌকা দিবেন। এবং সেটা আমি প্রত্যাশা করি। আসন্ন পৌর নির্বাচনে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের আমি অবশ্যই শরীক হবো। সাথে সাথে হাকিমপুর হিলি পৌরসভাকে আধুনিক গড়ার স্বপ্ন বাস্তবায়নে অন্যতম ভূমিকা থাকবে আমার।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বঙ্গবন্ধু শেখ মুজিব রেল সেতুর নির্মাণকাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা   স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রশ্নে বাংলাদেশের অবস্থান পুনর্ব্যক্ত   ভাঙ্গুড়ায় মাস্ক পরিধানের জন্য জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মানববন্ধন পালিত   রাজশাহীতে ইউপি ভবনে আটক থাকা যুবকের লাশ উদ্ধার   বিশ্বে করোনায় প্রাণহানী ১৪ লাখ এর বেশি।   মেহেন্দিগঞ্জ পৌর নির্বাচন সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের দৌড় ঝাপ শুরু   পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপের তফসিল ঘোষণার বিষয়ে সিদ্ধান্ত আজ   চাটমোহর দলীয় মনোনয়ন পেলেন উপজেলা আ:লীগের সভাপতি সাখো   পিরেরবাগে প্রতিবাদ সভা   নৈতিক ও মানবিক গুণাবলীর উৎকর্ষ সাধনে একাত্ম হতে হবে,, পীরজাদা ফয়সাল।    বেতাগী পৌর নিবার্চন; আওয়ামী লীগ ও বিএনপির দলীয় প্রার্থী চূড়ান্ত   আওয়ামী লীগের চূড়ান্ত ২৫ মেয়র প্রার্থী   জয়পুরহাট আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি আ.লীগের, সম্পাদক বিএনপির   উজিরপুরের মুন্ডপাশায় পাকা সড়ক নির্মাণের কাজ উদ্বোধন করেন – চেয়ারম্যান ছরোয়ার।   নাটোরের লালপুরে ৩ হাজার ৬৪০ মিটার রাস্তা পাঁকাকরণ কাজের উদ্বোধন   ভাঙ্গুড়ায় ১০০ পিস ইয়াবাসহ তালিকাভুক্ত আসামী হোসেন আলী গ্রেপ্তার।   বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রতিষ্ঠিত হবেই মন্তব্য করেছেন মাহাবুব আলম হানিফ   কাল বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তিস্থাপন করবেন প্রধানমন্ত্রী |   বেতাগীতে অনুমোদন ছাড়াই চলছে বেসরকারি স্বাস্থ্যসেবা   গ্রেপ্তার-ওয়া‌রেন্ট সংক্রা‌ন্ত কো‌নো বার্তা‌ দেন‌নি আইজিপি |
error: কপি করা থেকে বিরত থাকুন !!