বুধবার ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শেরপুরে মারধর করে টাকা ছিনতাই \ থানায় অভিযোগ
প্রকাশ: ১৬ নভেম্বর, ২০২০, ৩:১৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

শেরপুরে মারধর করে টাকা ছিনতাই \ থানায় অভিযোগ

বগুড়া প্রতিনিধি
বগুড়ার শেরপুরের সগুনিয়া গ্রামে ¯øুইজ গেট এলাকায় কষ্টি পাথর বিক্রি করার কথা বলে ক্রেতাকে ডেকে এনে মারধর করে প্রায় ৩ লাখ টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে। এ ঘটনায় রবিউল হাসানসহ (৩৫) কয়েকজন ছিনতাই কারির বিরুদ্ধে শেরপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা যায়, সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়াকান্দা খাঁ পাড়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে জহুরুল ইসলামের সাথে নাটোর জেলার সিংড়া উপজেলার জাহিয়া ইউনিয়নের দড়িপাড়া গ্রামের রবিউল হাসানের পূর্ব পরিচয় ছিল। সেই সুবাধে জহুরুল ইসলামকে দাওয়াত দিয়ে দড়িপাড়া গ্রামে নিয়ে এসে নানা আলাপচারিতার মাঝে তাকে রাতারাতি বড়লোক হওয়ার স্বপ্ন দেখায়। রবিউল হাসানের কথা মতো স্বপ্ন পুরণের জন্য জহুরুল বাড়িতে গিয়ে আবাদি জমি বন্ধক রেখে টাকা সংগ্রহ করেন। তারপর সে সিরাজগঞ্জ থেকে ৩ লাখ টাকা নিয়ে গত রোববার রবিউল হাসানের বাড়িতে যাওয়ার জন্য রওনা হয়। এ সময় রবিউলের সাথে মোবাইল ফোনে কথা হলে সে জহুরুলকে বগুড়ার শেরপুর উপজেলার বিশালপুর ইউনিযনের সগুনিয়া গ্রামের ¯øুইজ গেট এলাকায় কষ্টি পাথর ও টাকা লেনদেনের জন্য আসতে বলে। সেই মোতাবেক জহুরুল টাকা নিয়ে সন্ধ্যা ৭টায় ওই স্থানে উপস্থিত হয়। এ সময় রবিউল ও বেলালসহ ১৫-১৬জনের একটি দল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে জহুরুল ও তার ছোট ভাই রফিকুল ইসলাম এবং রফিকুলের স্ত্রী লাকি খাতুনের কাছে কষ্টি পাথরের ওই মুর্তি না দিয়ে তাদের কাছে টাকা চায়। মুর্তি না পেয়ে টাকা দিতে রাজি না হওয়ায় কথা কাটাকাটির এক পর্যায় জহুরুল ও তার ছোট ভাই রফিকুল ইসলাম এবং রফিকুলের স্ত্রী লাকি খাতুনকে মারধর করে তাদের কাছে থাকা নগদ ৩ লাখ টাকা, দুইটি মোবাইল ফোন, ভ্যানিটিব্যাগে রাখা ব্যাংকের চেক বই ও প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেয়। এ সময় চিনতাইকারিদের মারধরে তারা তিনজন গুরুতর আহত হন। পরে এলাকার লোকজন খবর পেয়ে আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। এ ঘটনায় ওইদিন রাতেই আহতরা শেরপুর থানায় এসে রফিকুল ইসলাম বাদি হয়ে রবিউল হাসান ও বেলালসহ অজ্ঞাতনামা ১৫-১৬ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম শহিদ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  শুধু অবকাঠামো নির্মাণ নয়,অবকাঠামো রক্ষণাবেক্ষণও জরুরি   গৌরনদীতে চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদ্ঘাটন হয়নি \ বাড়ছে লাশের সংখ্যা   মুখ ও মুখশের আড়ালে!   দেশে ১৪ বছরের বেশি বয়সী সব নাগরিককে স্মার্ট কার্ড দেয়া হবে   দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন শনাক্ত ২২৩০ জন,৩২ জনের মৃত্যু   নবাবগঞ্জে এমপি শিবলী সাদিককে সংবর্ধনা ।। হাজারো জনতার উপচে পড়া ভিড়   উজিরপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে তৃর্ননমূলে বাস্তহারা ভূমিহীরা পাবে পাকা ঘর- ইউএনও প্রনতী বিশ্বাস।   পেট্রোল পাম্পে সহকর্মীরা কর্মচারীর শরীরে আগুন দিলেন   পৌরসভার স্বাদ গ্রহন করতে যাচ্ছে নবাবগঞ্জবাসী -শিবলী সাদিক এমপি   চলমান কাজ শেষ না হলে ঠিকাদারি প্রতিষ্ঠানপরের কাজ পাবে না : প্রধানমন্ত্রী   নবাবগঞ্জে এমপি শিবলী সাদিককে সংবর্ধনা ।। হাজারো জনতার উপচে পড়া ভিড়   কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বাছাই মোস্তাফিজুর রহমান সাজু দলীয় মেয়র প্রার্থী নির্বাচিত   জয়পুরহাটে নারী নির্যাতন প্রতিরোধে মতবিনিময় সভা   বাউফলে মাস্ক ব্যাবহার ও জনসচেতনতার লক্ষ্যে সকলের প্রতি পৌর মেয়র জুয়েল এর আহবান।   বরিশালে বিভাগীয় পর্যায়ে খাদ্যে ট্রান্সফ্যাক, হৃদরোগের ঝুঁকি এবং করনীয়: ভোক্তা পরিপ্রেক্ষিত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ।   বরিশালে স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে  অনুদানের চেক বিতরণ।   নবাবগঞ্জে বীজ ও সার বিতরণ   বাউফলে ছাত্রলীগের উদ্যাগে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত ।   রাজিবপুরে মুক্তিযুদ্ধের চেতনায় বাঙালির চেতনায় বৃক্ষরোপন কর্মসূচী পালন   স্বামী পরিত্যক্ত নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, ঘটকসহ গ্রেপ্তার ২
error: কপি করা থেকে বিরত থাকুন !!