সোমবার ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নির্ভেজাল ও দুর্নীতিমুক্ত হয়ে জনগণকে সেবা দিতে হবে, বিএমপি কমিশনার।
প্রকাশ: ১২ নভেম্বর, ২০২০, ৯:৫২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

নির্ভেজাল ও দুর্নীতিমুক্ত হয়ে জনগণকে সেবা দিতে হবে, বিএমপি কমিশনার।

 

নিজস্ব প্রতিবেদকঃ পুলিশ অফিসার্স মেস বরিশালে ১২ নভেম্বর বৃহস্পতিবার মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন মাননীয় বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়।

অপরাধ পর্যালোচনা সভার শুরুতেই প্রয়াত সহকারী পুলিশ কমিশনার বিএমপি মোহাম্মদ আনিসুল করিম রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, জন সম্পৃক্ততা বাড়িয়ে বিট পুলিশিং কার্যক্রম আরও জোরদারের মাধ্যমে মানুষের দোরগোড়ায় গিয়ে নির্ভেজাল ও দুর্নীতিমুক্ত হয়ে সেবা নিশ্চিত করতে হবে, প্রতিটি মামলা পুঙ্খানুপুঙ্খ তদন্ত করে ব্যবস্থা নিতে হবে। সাজাপ্রাপ্ত আসামি ও সাধারণ গ্রেপ্তারী ওয়ারেন্ট তামিলে আরও আন্তরিক হতে হবে।মানবাধিকার সমুন্নত রেখে প্রতিটি আভিযানিক কার্যক্রমকে আরো শক্তিশালী করে , নির্ভেজাল আইন প্রয়োগ করে অপরাধ দমন করার মাধ্যমে আমরা যেন বাংলাদেশ পুলিশের লিডিং ইউনিট হিসেবে এগিয়ে থাকতে পারি ।

তিনি আরও বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে সংগঠিত অপরাধ সংক্রান্তে রুজুকৃত মামলার তদন্ত প্রক্রিয়া আরও সংবেদনশীল হয়ে সম্পন্ন করতে হবে।

মামলা তদন্ত ও নিষ্পত্তিতে কারো কোন গাফিলতি বা কোন নিরীহ সাধারণ মানুষ হয়রানির অভিযোগ পেলে কঠোর বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

করোনার দ্বিতীয় প্রাদুর্ভাব যেন আমাদের আক্রান্ত করতে না পারে, সে মর্মে পূর্ব অভিজ্ঞতা কাজে লাগিয়ে নিজেদের স্বাস্থ্য সুরক্ষিত রেখে গোটা নগরীকে সুরক্ষিত রাখতে নিয়মিত প্রচার প্রচারণা অব্যাহত রাখতে হবে। মাস্ক বিহীন কোন সার্ভিস নয়, এ কথা নিশ্চিত করতে হবে।

মেট্রোপলিটন এলাকায় জননিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করতে, প্রতিটি বিটে সিসিটিভি ক্যামেরা স্থাপনে বিশেষ গুরুত্ব আরোপ করে সকলের আন্তরিক সদিচ্ছা, স্বচ্ছতা ও নির্ভেজাল সেবা প্রধানের দ্বারা একটি নিরাপদ নগরী উপহার দেয়া সম্ভব মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সহকারী পুলিশ কমিশনার বিএমপি ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন মোঃ নাসির উদ্দীন মল্লিক এর সঞ্চালনায় এ-সময়ে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ কমিশনার বিএমপি প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার সাপ্লাই এন্ড লজিস্টিকস জনাব মোঃ জুলফিকার আলি হায়দার, উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর বিএমপি আবু রায়হান মুহাম্মদ সালেহ্, উপ-পুলিশ কমিশনার বিএমপি দক্ষিণ মোঃ মোকতার হোসেন পিপিএম সেবা, উপ-পুলিশ কমিশনার নগর বিশেষ শাখা বিএমপি জনাব মোঃ জাহাঙ্গীর মল্লিক সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ। এছাড়া ও উক্ত সভায় উপস্হিত ছিলেন বরিশাল বিভাগের বিভিন্ন দপ্তর থেকে আসা প্রতিনিধিবৃন্দ।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বাউফলে ছত্রকান্দা গ্রামের বৈরাগী বাড়ির খাল থেকে রহস্যময় মালিক বিহীন একটি মটর বাইক পুলিশ উদ্ধার করেন।   আম্ফানে’ ক্ষতিগ্রস্ত সকল পরিবারা ঘর পাবে জানুয়ারিতে   সাবিনা হত্যায় অভিযুক্তের স্ত্রী গ্রেফতারঃ হত্যাকান্ডের স্হান চিহ্নিত হত্যায় ব্যবহৃত হ্যামার-রশি উদ্ধার।   উজিরপুরে রাজাপুর গ্রামে নব নির্মিত রাস্তার ফাটল পর্যবেক্ষণে পানি উন্নয়ন বোর্ডের কর্তৃপক্ষ।   আত্রাইয়ে নো মাস্ক নো সার্ভিস বাস্তবায়নে অভিযান   ফকিরহাটে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন এর দ্বি-বার্ষিক কমিটি গঠন   হিলিতে সাংবাদিকদের মাঝে বিএমএসএফ’র স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ   কলাপাড়ায় ২য় দফায় কৃষক সমাবেশ অনুষ্ঠিত।   নওগাঁর আত্রাইয়ে রবিশস্য চাষে কৃষকদের ব্যস্ত সময়   জয়পুরহাটে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে মতবিনিময় সভা   তানোরে শুটারগান ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক   লালপুরে আব্দুলপুর সরকারি কলেজের ৬ তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন   রাজশাহী বিভাগে করোনায় ২ জনের মৃত্যু, জেলায় শনাক্ত দ্বিগুণ   মুজিববর্ষের গাছের চারা সংবাদ প্রকাশের পরে অবশেষে বিতরণ ৷   নবাবগঞ্জে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ   উজিরপুরে “পৌর মেয়র” পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ হেমায়েত উদ্দিন।    খানাখন্দে ভরা বরিশালের লাকুটিয়া সড়ক, উদাসীন কতৃপক্ষ   ফরচুন বরিশাল দলকে শুভেচ্ছা জানিয়েছে লাভ ফর ফ্রেন্ডস।   দৌলতখানে মাস্ক না পরায় ৫ জনকে জরিমানা   প্রথম ধাপে ২৫ টি পৌর সভার নির্বাচন ২৮ ডিসেম্বর
error: কপি করা থেকে বিরত থাকুন !!