রবিবার ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

উজিরপুর সাতলায় ত্যাগী আ.লীগ নেতাদের নিয়ে অপপ্রচার, এলাকায় চরম উত্তেজনা
প্রকাশ: ৪ নভেম্বর, ২০২০, ৪:০৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

উজিরপুর সাতলায় ত্যাগী আ.লীগ নেতাদের নিয়ে অপপ্রচার, এলাকায় চরম উত্তেজনা

 

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের উজিরপুরের সাতলায় ত্যাগী আওয়ামীলীগ নেতাদের নিয়ে অপ-প্রচার চালাচ্ছে একদল স্বার্থান্বেসী মহল, নেতাকর্মীদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়- সাতলা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় কতিপয় আওয়ামীলীগ বিদ্বেষী, মাদকসেবী ও ধর্ষন মামলার আসামীরা একত্রিত হয়ে বরিশাল বিএম কলেজ ছাত্রলীগের সাবেক নেতা, উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের সাবেক সদস্য মোঃ শাহিন হাওলাদারকে নিয়ে বিভিন্ন অপ-প্রচার চালাচ্ছে। শাহিন হাওলাদার গত ২০ অক্টোবর সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী খায়রুল বাশার লিটনের নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক ছিলেন। শুধু তাই নয় তার ২ নং ওয়ার্ড ভোট কেন্দ্রে নৌকা প্রতীকে সর্বাধিক ভোট প্রদান করে সুনাম অর্জন করেছেন। এতে ক্ষিপ্ত হয়ে একটি মহল উদ্দেশ্য প্রনোদিত ভাবে তার সুনাম ক্ষুন্ন করার জন্য বিভিন্ন অনলাইন ও স্যোসাল মিডিয়ায় অপ-প্রচার চালিয়ে আসছে।

অপরদিকে মোঃ নান্টু হাওলাদারকে অভিযোগকারী হিসেবে প্রকাশ করলেও তিনি সৃষ্টিকর্তার কসম দিয়ে বলেন আমি এ ধরনের অভিযোগ কারো কাছে কখনও দেইনি। শাহীন হাওলাদার আওয়ামীলীগ নেতাদের কোন ছবি অপসারন করেনি এবং নির্র্বাচন নিয়ে তার সাথে কোন দ্বন্দ্ব হয়নি। শাহিন হাওলাদারের পিতা সাতলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি, উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মৃত মোঃ ফজলুল হক হাওলাদার ছিলেন একজন নিবেদিত আওয়ামীলীগ কর্মী। তার সুযোগ্য ছেলে উচ্চ শিক্ষিত মোঃ শাহিন হাওলাদার জানান, তার রক্তে মাংসে মিশে আছে আওয়ামীলীগ।

আওয়ামীলীগের জন্য সে জীবন দিতে প্রস্তুত। দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আবদুল্লাহ ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম এর নির্দেশিত পথে পরিচালিত হচ্ছেন তিনি। বর্তমান এমপি মাদক ও সন্ত্রাসীর বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন। সে অনুযায়ী ২৩ অক্টোবর পশ্চিম সাতলা গ্রামের মাদকাশক্ত ইমাম হাওলাদার ও ধর্ষণ মাদক সহ বহু মামলার আসামী রাসেল হাওলাদারকে তাদের খারাপ পথ থেকে ভালো হওয়ার জন্য অনুরোধ করলে তারাই ক্ষিপ্ত হয়ে বিভিন্ন অপ-প্রচার শুরু করেছে।

এমনকি ২৪ অক্টোবর ইমাম হাওলাদার গাঁজা নিয়ে পুলিশের কাছে হাতে নাতে ধরা পড়ে জেল হাজতে যান। জামিনে এলাকায় ফিরে এসে তারা বিভিন্ন অপ-প্রচার শুরু করেছে। তিনি আরো জানান সোসাল মিডিয়ায় অপ-প্রচারের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলার প্রস্তুতি চলছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বঙ্গবন্ধু শেখ মুজিব রেল সেতুর নির্মাণকাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা   স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রশ্নে বাংলাদেশের অবস্থান পুনর্ব্যক্ত   ভাঙ্গুড়ায় মাস্ক পরিধানের জন্য জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মানববন্ধন পালিত   রাজশাহীতে ইউপি ভবনে আটক থাকা যুবকের লাশ উদ্ধার   বিশ্বে করোনায় প্রাণহানী ১৪ লাখ এর বেশি।   মেহেন্দিগঞ্জ পৌর নির্বাচন সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের দৌড় ঝাপ শুরু   পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপের তফসিল ঘোষণার বিষয়ে সিদ্ধান্ত আজ   চাটমোহর দলীয় মনোনয়ন পেলেন উপজেলা আ:লীগের সভাপতি সাখো   পিরেরবাগে প্রতিবাদ সভা   নৈতিক ও মানবিক গুণাবলীর উৎকর্ষ সাধনে একাত্ম হতে হবে,, পীরজাদা ফয়সাল।    বেতাগী পৌর নিবার্চন; আওয়ামী লীগ ও বিএনপির দলীয় প্রার্থী চূড়ান্ত   আওয়ামী লীগের চূড়ান্ত ২৫ মেয়র প্রার্থী   জয়পুরহাট আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি আ.লীগের, সম্পাদক বিএনপির   উজিরপুরের মুন্ডপাশায় পাকা সড়ক নির্মাণের কাজ উদ্বোধন করেন – চেয়ারম্যান ছরোয়ার।   নাটোরের লালপুরে ৩ হাজার ৬৪০ মিটার রাস্তা পাঁকাকরণ কাজের উদ্বোধন   ভাঙ্গুড়ায় ১০০ পিস ইয়াবাসহ তালিকাভুক্ত আসামী হোসেন আলী গ্রেপ্তার।   বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রতিষ্ঠিত হবেই মন্তব্য করেছেন মাহাবুব আলম হানিফ   কাল বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তিস্থাপন করবেন প্রধানমন্ত্রী |   বেতাগীতে অনুমোদন ছাড়াই চলছে বেসরকারি স্বাস্থ্যসেবা   গ্রেপ্তার-ওয়া‌রেন্ট সংক্রা‌ন্ত কো‌নো বার্তা‌ দেন‌নি আইজিপি |
error: কপি করা থেকে বিরত থাকুন !!