রবিবার ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

উজিরপুর সাতলায় ত্যাগী আ.লীগ নেতাদের নিয়ে অপপ্রচার, এলাকায় চরম উত্তেজনা
প্রকাশ: ৪ নভেম্বর, ২০২০, ৪:০৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

উজিরপুর সাতলায় ত্যাগী আ.লীগ নেতাদের নিয়ে অপপ্রচার, এলাকায় চরম উত্তেজনা

 

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের উজিরপুরের সাতলায় ত্যাগী আওয়ামীলীগ নেতাদের নিয়ে অপ-প্রচার চালাচ্ছে একদল স্বার্থান্বেসী মহল, নেতাকর্মীদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়- সাতলা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় কতিপয় আওয়ামীলীগ বিদ্বেষী, মাদকসেবী ও ধর্ষন মামলার আসামীরা একত্রিত হয়ে বরিশাল বিএম কলেজ ছাত্রলীগের সাবেক নেতা, উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের সাবেক সদস্য মোঃ শাহিন হাওলাদারকে নিয়ে বিভিন্ন অপ-প্রচার চালাচ্ছে। শাহিন হাওলাদার গত ২০ অক্টোবর সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী খায়রুল বাশার লিটনের নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক ছিলেন। শুধু তাই নয় তার ২ নং ওয়ার্ড ভোট কেন্দ্রে নৌকা প্রতীকে সর্বাধিক ভোট প্রদান করে সুনাম অর্জন করেছেন। এতে ক্ষিপ্ত হয়ে একটি মহল উদ্দেশ্য প্রনোদিত ভাবে তার সুনাম ক্ষুন্ন করার জন্য বিভিন্ন অনলাইন ও স্যোসাল মিডিয়ায় অপ-প্রচার চালিয়ে আসছে।

অপরদিকে মোঃ নান্টু হাওলাদারকে অভিযোগকারী হিসেবে প্রকাশ করলেও তিনি সৃষ্টিকর্তার কসম দিয়ে বলেন আমি এ ধরনের অভিযোগ কারো কাছে কখনও দেইনি। শাহীন হাওলাদার আওয়ামীলীগ নেতাদের কোন ছবি অপসারন করেনি এবং নির্র্বাচন নিয়ে তার সাথে কোন দ্বন্দ্ব হয়নি। শাহিন হাওলাদারের পিতা সাতলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি, উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মৃত মোঃ ফজলুল হক হাওলাদার ছিলেন একজন নিবেদিত আওয়ামীলীগ কর্মী। তার সুযোগ্য ছেলে উচ্চ শিক্ষিত মোঃ শাহিন হাওলাদার জানান, তার রক্তে মাংসে মিশে আছে আওয়ামীলীগ।

আওয়ামীলীগের জন্য সে জীবন দিতে প্রস্তুত। দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আবদুল্লাহ ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম এর নির্দেশিত পথে পরিচালিত হচ্ছেন তিনি। বর্তমান এমপি মাদক ও সন্ত্রাসীর বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন। সে অনুযায়ী ২৩ অক্টোবর পশ্চিম সাতলা গ্রামের মাদকাশক্ত ইমাম হাওলাদার ও ধর্ষণ মাদক সহ বহু মামলার আসামী রাসেল হাওলাদারকে তাদের খারাপ পথ থেকে ভালো হওয়ার জন্য অনুরোধ করলে তারাই ক্ষিপ্ত হয়ে বিভিন্ন অপ-প্রচার শুরু করেছে।

এমনকি ২৪ অক্টোবর ইমাম হাওলাদার গাঁজা নিয়ে পুলিশের কাছে হাতে নাতে ধরা পড়ে জেল হাজতে যান। জামিনে এলাকায় ফিরে এসে তারা বিভিন্ন অপ-প্রচার শুরু করেছে। তিনি আরো জানান সোসাল মিডিয়ায় অপ-প্রচারের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলার প্রস্তুতি চলছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  ৩ দিন ধরে নিখোঁজ বক্তা আবু ত্ব-হা:অভিযোগ পরিবারের   নারী ইউএনওর বিকল্পে পুরুষ দিয়ে গার্ড অব অনার দেওয়ার প্রস্তাব সংসদীয় কমিটির   সাভারে গৌরনদীর ছাত্রসহ জোড়া খুন, প্রতিবাদ ও বিচারের দাবিতে গৌরনদীতে মানববন্ধন।   করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৭, নতুন আক্রান্ত ২,৪৩৬   ‘শর্ত একটাই, সম্মানি নেব এক টাকা’   ‘ইত্যাদি’র নিপু নয়, মারা গেছেন কৌতুক অভিনেতা মোস্তাফিজুর রহমান   পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী   এবারও হজে যেতে পারবে না কেউ বাংলাদেশ থেকে   বঙ্গবন্ধু সেতুতে বাসের ধাক্কায় ট্রাক্টরে আগুন নিহত ২   জগন্নাথপুরে ৫টি বাড়ি লকডাউন ঘোষণা   ইউটিউব দেখে গাঁজার কেক বানাত তারা   আজ ৬ লাখ টিকা নিয়ে দেশে আসছে চীন   মাস্ক না পরায় ব্রাজিলের প্রেসিডেন্টকে ১০৮ ডলার জরিমানা   রামেক হাসপাতালে করোনায় আরো ১৩ জনের মৃত্যু   সেই ববি শিক্ষার্থীর বিরুদ্ধে এবার অ্যাওয়ার্ড প্রতারণার অভিযোগ   নবনিযুক্ত বিমান বাহিনী প্রধান শেখ আব্দুল হান্নান এর দায়িত্বভার গ্রহণ   ভোলায় দুই ছিনতাইকারী আটক   আরও ১৬ বীরাঙ্গনা পেলেন মুক্তিযোদ্ধা স্বীকৃতি   কয়লা-বিদ্যুৎকেন্দ্রে জাপানি বিনিয়োগ বন্ধের দাবি তরুণ জলবায়ু কর্মীদের   ‘এয়ারপোর্ট রেস্টুরেন্ট’ থেকে ২০০ মরা মুরগি উদ্ধার
error: কপি করা থেকে বিরত থাকুন !!