বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ফকিরহাটে মহিষ প্রজনন উন্নয়ন খামারের ব্যবস্থাপকের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ
প্রকাশ: ১ নভেম্বর, ২০২০, ৬:০২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ফকিরহাটে মহিষ প্রজনন উন্নয়ন খামারের ব্যবস্থাপকের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ

খুলনা ব্যুরোঃ

বাগেরহাটের ফকিরহাটে অবস্থিত দেশের একমাত্র মহিষ প্রজনন ও উন্নয়ন খামার।

আর এই খামার-কে কেন্দ্র করে চলছে হরিলুট।এবার মহিষ প্রজনন ও উন্নয়ন খামারের ব্যবস্থাপক (অতিরিক্ত দায়িত্ব) ডাঃ মোঃ শরিফুল ইসলামের বিরুদ্ধে উঠে এসেছে অনিয়মের চিত্র।

বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন পন্থা অবলম্বন করে উন্নয়নের টাকা হাতিয়ে নিচ্ছেন এই কর্মকর্তা। জানা যায় গত ২১ অক্টোবর কোটেশনে আসা খাদ্য শেষ হয়ে যায়।দীর্ঘ ১০ দিন মহিষকে কোনভাবে ঘাষ খাইয়ে আসছে কর্তৃপক্ষ। কোন প্রকার কোটেশন দেননি খাবার শেষ হবার পরেও। খাবার শেষ হলে ৫/৬ দিন অন্য স্থান থেকে মহিষের খাবার ধার করর এনে খাওয়ায় বলে জানা যায়।এদিকে মহিষের খাবার প্রদানের জন্য ঠিকাদার নির্ধারণ করা হলেও হয়নি কোন প্রকার এগ্রিমেন্ট।আর কোন প্রকার এগ্রিমেন্ট ছাড়াই ঢুকে পড়ছে খাবার।যা সম্পূর্ণ অবৈধ পন্থা। তাছাড়া যে খাবার খামারে প্রবেশ করানো হয়েছে তার জন্য প্রয়োজন ল্যাব টেষ্টের।আর কোন প্রকার ল্যাব টেষ্ট ছাড়াই সে খাদ্য জায়গা করে নিয়েছে খামারে।

অভিযোগ আছে সাপ্তাহিক ছুটিতে বৃহঃবার সরকারী গাড়ি নিয়ে এই কর্মকর্তা যান নিজ এলাকা সাতক্ষীরা। খামারে মান সম্মত কোয়ার্টার থাকলেও ব্যবহার না করে খুলনা শহরে ভাড়া বাসায় থাকেন এই কর্মকর্তা। আর যাতায়াতের বাহন হিসাবে ব্যবহার হয়।

এব্যাপারে ডাঃ মোঃ শরিফুল ইসলামের সাথে কথা বলতে চাইলে তিনি সটকে পড়েন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  রাজশাহী বিভাগে করোনায় ৩ জনের মৃত্যু, জেলায় শনাক্ত ১৯   স্বেচ্ছায় ভাসানচরে যাচ্ছে রোহিঙ্গারা ডিসেম্বের প্রথম সপ্তাহে   চাঁপাইনবাবগঞ্জে মাদক ও বাল্যবিবাহ রোধে সমাবেশ   বরিশালে আভাস আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস পালন   ভাঙ্গুড়ায় ২দিন অবস্থানের পর অবশেষে স্বামীর স্বীকৃতি পেল মেহরিন   জিয়াউল হক বরিশাল বিএম কলেজের নতুন অধ্যক্ষ   বাংলার সাহসী সৈনিক কৃতি পুত্র মুনির হোসেনের মৃত্যু বার্ষিকী আজ   শ্বশুর বাড়ি আসায় পালালেন স্বামী   হঠাৎ হার্ট অ্যাটাক,  ভক্তদের কাঁদিয়ে না ফেরার দেশে ম্যারাডোনা।   গৌরনদীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধনী অনুষ্ঠিত   উজিরপুরে এমপি শাহে আলমের মাদ্রাসার ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন।   রাতে ভর্তি হয়ে সকালেই লাপাত্তা!! ভোলায় আওয়ামীলীগ নেতাকে হেয় প্রতিপন্ন করতে স্পিডবোট চালকের নাটক   উজিরপুরে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারী ও পুরুষ দলের কাবাডি খেলা অনুষ্ঠিত হয়েছে।   বরিশাল জেলায় কোভিড-১৯ প্রতিরোধে “No Mask, No Service মোবাইল কোর্ট ও সচেতনতা কার্যক্রম   আগামী এপ্রিল থেকে বন্ধ হচ্ছে নকল ও অবৈধ মোবাইল ফোন   বরিশালে ভোক্তা অধিকার সংরক্ষন আইন-২০০৯ বাস্তবায়নের লক্ষ্যে ভোক্তা অধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত   বদলে যাবে দর্শকের ধারণা ‘বিটিভি মানেই বাতাবি লেবুর বাম্পার ফলন’   জয়পুরহাট শহরে মাস্ক না পরায় ১০ জনের জরিমান   করোনায় শনাক্ত ২১৫৬ জন আরও ৩৯ জনের মৃত্যু,   বেসরকারী উন্নয়ন সংস্থা ডাক দিয়ে যাইর উদ্দোগে সিবিও নেতাদের নিয়ে আন্তঃজেলা শিক্ষা সফর
error: কপি করা থেকে বিরত থাকুন !!