শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

রাঙ্গাবালীর আগুনমুখায় ফেরিসেবার দাবি
প্রকাশ: ২৯ অক্টোবর, ২০২০, ১০:৫০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রাঙ্গাবালীর আগুনমুখায় ফেরিসেবার দাবি

মোঃমনিরুল ইসলাম – রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি:
নদী ও সাগর বেষ্টিত একমাত্র নৌপথ নির্ভর জনপদ রাঙ্গাবালী উপজেলার কোড়ালিয়া-পানপট্টি নৌরুটে আগুনমুখা নদীতে ফেরিসেবা চালুর দাবিতে দ্বিতীয় দফায় মানববন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার মৌডুবী ইউনিয়নের মৌডুবী বাজারে এবার এ কর্মসূচি করা হয়।
মৌডুবী ইউনিয়নের সর্বস্থরের জনগণের ব্যানারে ‘ফেরি মোদের প্রানের দাবি, দিতে হবে-দিতে হবে’ ¯েøাগানে ঘন্টা ব্যাপী এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে বিভিন্ন শ্রেণী পেশার প্রায় দুই শত মানুষ অংশ নেয়।
এ মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য জহিরুল ইসলাম, ইউপি সদস্য শাইফুদ্দিন মিঠু, ইউপি সদস্য সলেমান প্যাদা, মান্নান ভুইয়া ও সলেমান সরদার প্রমুখ। এসময় বক্তারা আগুনমুখা নদীতে নৌদুর্ঘটনায় চলতি বছরের ১০ মাসে সাতজনের প্রাণহানির কথা উল্লেখ করে বলেন, নৌদুর্ঘটনায় আর কাউকে লাশ হয়ে বাড়ি যেন ফিরতে না হয়। এজন্য সরকারের উর্ধ্বতণ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করে আগুনমুখা নদীতে ফেরি চালু করার দাবি তুলেছেন বক্তারা। একই দাবিতে সোমবার উপজেলা সদরের বাহেরচর বাজারে পৃথক দুইটি মানববন্ধন করা হয়।
উল্লেখ্য, গত ২২ অক্টোবর উপজেলার কোড়ারিয়া থেকে পানপট্টি যাওয়ার পথে স্পিডবোট ডুবে পুলিশ সদস্য ও ব্যাংক কর্মকর্তাসহ পাচ জন প্রান হারান। এরআগে চলতি বছরের ৬ জানুয়ারি একই নৌরুটে দুই স্পিডবোটের সংঘর্ষে দুইজনের প্রাণহানি হয়।

 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  দেশে প্রাণঘাতী করোনার ভারতীয় ধরন শনাক্ত   ১৬০তম জন্মবার্ষিকী উপলক্ষে রবীন্দ্রনাথের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন : প্রধানমন্ত্রী   করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৫, নতুন আক্রান্ত ১,২৮৫   দেশে করোনার ভারতীয় ধরন শনাক্ত: আইইডিসিআর   চট্টগ্রামে করোনায় আরও ৩ জনের মৃত্যু   ঈদে ছুটি ১০ দিনের দাবিতে এবার আন্দোলনে গার্মেন্টেস শ্রমিকরা     দাবি না মানলে ঈদের দিন বিক্ষোভ : শাজাহান খান   ৮ বিভাগেই আজ ঝড়বৃষ্টির পূর্বাভাস   নিষেধাজ্ঞা অমান্য করে সকালে শিমুলিয়াঘাট থেকে ছাড়ল ফেরি   লন্ডনে কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী বাংলাদেশের মেয়ে পুষ্পিতা   স্বাস্থ্যবিধি মেনে ঈদের আগেই দূরপাল্লার গণপরিবহন চালুর দাবি   গাজীপুরে স্ত্রী সন্তান রেখে বান্ধবী নিয়ে উধাও রনি   দেশব্যাপী ৭ মে প্রাকৃতিক অক্সিজেন দিবস ঘোষণা   ‘পদ্মা সেতু নির্মান মেয়াদ আরো দুই বছর বাড়ানোর তথ্য সত্য নয়’   হাফেজ ছাত্রদের নিয়ে ইফতারের আয়োজন করলো বিজয়ের বাংলাদেশ!   লাকুটিয়া-বরিশাল সড়কের বেহাল দশা: সংস্কারে সেচ্ছায় কাজ করছেন যুবসমাজ   বরিশালে করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় মোবাইল কোর্ট অভিযানে ৯ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠানকে ৬,৪০০ টাকা জরিমানা।   রাঙ্গাবালীতে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল   বিশ্বে ২৭ শতাংশ গ্রিনহাউস গ্যাস একাই নিঃসরণ করে চিন   কুমিল্লা যাওয়ার পথে দুই বাস আটক
error: কপি করা থেকে বিরত থাকুন !!