বুধবার ১৮ই নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৩রা অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ১৮ই নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

হাকিমপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বৃদ্ধ খুন
প্রকাশ: ২৮ অক্টোবর, ২০২০, ১০:০০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

হাকিমপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বৃদ্ধ খুন

হিলি প্রতিনিধি:
দিনাজপুরের হাকিমপুর হিলিতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে গরু ব্যবসায়ী জালাল উদ্দীন (৬০) নামের একজন বৃদ্ধ খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে পৌর শহরের জালালপুর গ্রামে। নিহত বৃদ্ধ ওই গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে।
বুধবার (২৮ অক্টোবর) সন্ধ্যা ৭ টায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ।
স্থানীয়রা বলেন,বুধবার সকালে বাড়ি থেকে জালাল উদ্দীন গরু কিনার জন্য ৬০ হাজার টাকা নিয়ে পাশ্ববর্তী জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার সোনাপুর গুচ্ছগ্রামের যায়। পরে সকাল ৮ টায় জালালপুর-গুচ্ছগ্রামের মাঠে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়।এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাকিমপুর হাসপাতালে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭ টায় সে মারা যান।
হাকিমপুর থানার (তদন্ত ওসি) মোস্তাফিজুর রহমান বলেন,এ ঘটনায় জিজ্ঞাসাবাদের দুই জনকে আটক করা হয়েছে।
হাকিমপুর থানা অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান,কে বা কাহারা কি জন্য এই ব্যক্তিকে মেরে ফেলেছেন,এখনও নিশ্চিত হতে পারিনি।তদন্ত চলছে,তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  অবকাঠামো ও গ্রামীণ রাস্তা নিয়ে মাস্টারপ্ল্যান তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর   রাজিবপুরে একটি হুইল চেয়ারের স্বপ্ন পূরণ হলো আব্দুর রহমানের   অবশেষে সংসদে বিল পাস হলো ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড   বেতাগীতে প্রবাসী খালেকের দাফন সম্পন্ন   জাকের পার্টি বরিশাল বিভাগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত।   ভাংগুড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের পাঁচ বছরের সাফল্য ও ব্যর্থতার আলোচনা সভা অনুষ্টিত।   কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচীর আওতায় হেলথ ক্যাম্প উদ্বোধন।   মৃত্যু হলো অন্তহীন জীবনের সূচনা।   ভোলায় বসবাস অযোগ্য বাড়ি ভেঙ্গে নতুন তৈরিতে বাঁধা   পৌর নির্বাচনে নৌকার মাঝি হিসাবে সাধারণ ভোটাররা জামিল হোসেন চলন্ত আবারো দেখতে চায়।   ৩য় শ্রেনির ভর্তি পরীক্ষার জালিয়াতির রায় ৫ বছর পর, বিদ্যালয়ে ভর্তির সুযোগ।   বাবুগঞ্জে কোভিড ১৯ এ ক্ষতিগ্রস্ত বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে অর্থ সহায়তা প্রদান।   জাকের পার্টি বরিশাল বিভাগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত।   রাজশাহীতে বিনা অপরাধে রামদার কোপে পঙ্গু হওয়ার পথে মাদ্রাসা ছাত্র ফাহিম   দালাল বেষ্টিত বরগুনার পল্লী বিদ্যুৎ সমিতি   কোম্পানীগঞ্জে মাস্ক না পরায় ৭জনের অর্থদণ্ড   জয়পুরহাটে নবান্নে হরেক রকমের উৎসবে মাছের মেলা   রাঙ্গাবালীতে ভুয়া সাংবাদিক চাঁদাবাজি করতে গিয়ে লাঞ্ছিত।   বড়াইগ্রামে ৬০০ গৃহহীন পরিবার পাচ্ছেন আশ্রায়ন প্রকল্পের ঘর   শেখ রিজিয়া নাসের এর মৃত্যুতে ববি ভিসির শোক
error: কপি করা থেকে বিরত থাকুন !!