শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

খানমরিচ ইউপি চেয়ারম্যান আসাদের নেতৃত্বে ডাবল মার্ডার আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন
প্রকাশ: ২৭ অক্টোবর, ২০২০, ১১:২৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

খানমরিচ ইউপি চেয়ারম্যান আসাদের নেতৃত্বে ডাবল মার্ডার আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

 

মোঃ আব্দুল আজিজ
(পাবনা)প্রতিনিধি
:
পাবনার ভাঙ্গুড়া উপজেলার প্রত্যন্ত খানমরিচ ইউনিয়নের দাসবেলাই গ্রামে দুই হত্যা মামলার আসামী আওয়ামীলীগ নেতা বেল্লাল হাজিসহ ১৬ জন আসামীকে গ্রেফতার করে ফাসির দাবিতে খান মরিচ ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে এলাকাবাসী আজ মঙ্গলবার বিকাল ৪টায় ভাংগুড়া টু নওগাঁ মহাসড়কে মানববন্ধন করেছে। এতে বক্তব্য রাখেন খান মরিচ ইউপি চেয়ারম্যান খান মরিচ ইউনিয়ন আওয়ামীলিগের সভাপতি বীর মুক্তি যোদ্ধা মোঃ আসাদুর রহমান। বীর মুক্তি যোদ্ধা ও ইউনিয়ন আওয়ামীলিগের সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন। বীর মুক্তি যোদ্ধা ও ইউনিয়ন আওয়ামীলিগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম (কাশেম)। ইউনিয়ন আওয়ামীলিগের সহ-সভাপতি মোঃ খন্দকার শাহজাহান (বাবলু) ।ইউনিয়ন আওয়ামীলিগের সহ-সভাপতি মোঃ হাসানুজ্জামান (স্বপন)। সহ-সভাপতি মোঃ ওসমান গণি। ইউনিয়ন আওয়ামীলিগের কোষাধ্যক্ষ এ এইচ এম কামাল খান (রতন) নিহত পরিবারের পক্ষে উপস্হিত ছিলেন গফুর,সামছুল,নজরুল,ও নিহতের স্রী ও মা প্রমুখ ।

বক্তারা বলেন, বখাটে মফিদুল ইসলাম(৩৮) ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বেল্লাল হাজির নেতৃত্বে ১৫/২০ জন দুবৃত্ত ধারালো অস্ত্রশ্বস্ত্র নিয়ে সম্প্রতি একই গ্রামের গফুর আলীর বাড়িতে হামলা চালায়। এতে ওই নারীর পরিবার ও স্বজনসহ ১৫ জন গুরুতর আহত হন। এদের মধ্যে তোরাপ আলী ও তার ছেলে ফজলুল হক নিহত হন।
বক্তারা আরো বলেন,
ভাংগুড়া উপজেলা আওয়ামীলিগের অনুমতি ক্রমে আজ বেল্লাল হাজিকে দল থেকে বহিস্কার করা হল ।

এ ব্যাপারে নিহত পরিবারের রত্না খাতুন ভাঙ্গুড়া থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ গ্রাম্য প্রধান আবুজল প্রামাণিক ও বখাটে মফিদুলসহ পাঁচজনকে গ্রেফতার করলেও অপর আসামী ওযার্ড আওয়ামীলীগের সভাপতি বেল্লাল হাজিসহ আরো ১১ জনকে গ্রেফতার না করায় এলাকার মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। মানববন্ধন থেকে আসামীদের অবিলম্মে গ্রেফতারের দাবি জানানো হয় এবং হত্যাকারীদের ফাঁসির দাবি জানানো হয়। এতে সহস্রাধিক নারী-পুরুষ অংশ নেন।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, এ পর্যন্ত পাঁচজন আসামী গ্রেফতার করা হয়েছে। আওয়ামীলীগ নেতা বেল্লাল হাজিসহ বাকি আসামীদের আটকের জন্য পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে। তিনি গ্রামবাসীকে মিছিল না করে অবশিষ্ট আসামীদের গ্রেফতারের জন্য পুলিশকে সহযোগিতা প্রদানের পরামর্শ দিয়েছেন




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  ঈদে ছুটি ১০ দিনের দাবিতে এবার আন্দোলনে গার্মেন্টেস শ্রমিকরা     দাবি না মানলে ঈদের দিন বিক্ষোভ : শাজাহান খান   ৮ বিভাগেই আজ ঝড়বৃষ্টির পূর্বাভাস   নিষেধাজ্ঞা অমান্য করে সকালে শিমুলিয়াঘাট থেকে ছাড়ল ফেরি   লন্ডনে কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী বাংলাদেশের মেয়ে পুষ্পিতা   স্বাস্থ্যবিধি মেনে ঈদের আগেই দূরপাল্লার গণপরিবহন চালুর দাবি   গাজীপুরে স্ত্রী সন্তান রেখে বান্ধবী নিয়ে উধাও রনি   দেশব্যাপী ৭ মে প্রাকৃতিক অক্সিজেন দিবস ঘোষণা   ‘পদ্মা সেতু নির্মান মেয়াদ আরো দুই বছর বাড়ানোর তথ্য সত্য নয়’   হাফেজ ছাত্রদের নিয়ে ইফতারের আয়োজন করলো বিজয়ের বাংলাদেশ!   লাকুটিয়া-বরিশাল সড়কের বেহাল দশা: সংস্কারে সেচ্ছায় কাজ করছেন যুবসমাজ   বরিশালে করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় মোবাইল কোর্ট অভিযানে ৯ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠানকে ৬,৪০০ টাকা জরিমানা।   রাঙ্গাবালীতে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল   বিশ্বে ২৭ শতাংশ গ্রিনহাউস গ্যাস একাই নিঃসরণ করে চিন   কুমিল্লা যাওয়ার পথে দুই বাস আটক   পররাষ্ট্রমন্ত্রী-কে মমতা’র ধন্যবাদ   ঘরের বাইরে মাস্ক পরার ৮ নির্দেশনা   সুনামগঞ্জে ৯শ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার   কাঁঠাল চাষে বিপুল বৈদেশিক মুদ্রা উপার্জনের সম্ভাবনা   ইউরোপ থেকে এলেই বাধ্যতামূলক কোয়ারেন্টাইন
error: কপি করা থেকে বিরত থাকুন !!