বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সড়ক দুর্ঘটনায় নেত্রকোনা ও যশোরে তিনজন নিহত
প্রকাশ: ২৭ অক্টোবর, ২০২০, ৫:৪১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

সড়ক দুর্ঘটনায় নেত্রকোনা ও যশোরে তিনজন নিহত

নেত্রকোনা সদর ও যশোরের অভয়নগরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও আরও তিনজনের আহত হওয়ার ঘটনা ঘটেছে। নেত্রকোনায় ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে এক শিক্ষকসহ দুজন ও অভয়নগরে বাসচাপায় অপরজনের মৃত্যু হয়। আজ মঙ্গলবার সকালের দিকে পৃথক দুটি স্থানে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় থানা-পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

নেত্রকোনায় নিহত দুজন হলেন সদর উপজেলার সতেরশ্রী মহিলা মাদ্রাসার শিক্ষক জসিম উদ্দিন (৪৫) ও বাংলাবাজারের ইজিবাইকচালক কমল মিয়া (৩৮)। আর যশোরে নিহত কৃষকের নাম চাঁদ হাওলাদার। তাঁরা ঘটনাস্থলেই মারা যান। নেত্রকোনার ঘটনায় আহত তিনজনকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে নেত্রকোনা মডেল থানার পুলিশ জানিয়েছে, সকাল নয়টার দিকে সদর উপজেলার বাংলাবাজার থেকে একটি ইজিবাইকে করে শিক্ষক জসিম উদ্দিনসহ চার যাত্রী নেত্রকোনা শহরের উদ্দেশে রওনা দেন। নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের বাংলা নয়াপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিমেন্টভর্তি একটি ট্রাকের সঙ্গে ইজিবাইকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় জসিম উদ্দিন ও ইজিবাইকচালক কমল মিয়া ছিটকে সড়কে পড়ে যান। তাঁরা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। অপর তিন যাত্রীকে স্থানীয় লোকজন উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেছে। এদিকে সংঘর্ষের কারণে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি ধানখেতে উল্টে পড়ে। চালক ও চালকের সহকারী পলাতক।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক ও সহকারীকে পুলিশ আটক করতে অভিযান চালাচ্ছে।

অভয়নগরে চাঁদ হাওলাদার (৭৮) নিহত হন চেঙ্গুটিয়া এলাকায় যশোর-খুলনা মহাসড়কে। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে নওয়াপাড়া হাইওয়ে থানার পুলিশ জানায়, সকাল সাড়ে আটটার দিকে চাঁদ হাওলাদার চেঙ্গুটিয়া এলাকায় যশোর-খুলনা মহাসড়ক পার হচ্ছিলেন। তখন খুলনা থেকে ঢাকাগামী ঈগল পরিবহনের একটি বাস তাঁকে চাপা দেয়। খবর পেয়ে টহলরত হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে খানিক দূরের প্রেমবাগ স্কুল এলাকা থেকে বাসটি জব্দ করে।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী বলেন, বাসটি জব্দ করা হয়েছে। এর চালক ও সহকারী পলাতক।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বরিশালে আভাস আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস পালন   ভাঙ্গুড়ায় ২দিন অবস্থানের পর অবশেষে স্বামীর স্বীকৃতি পেল মেহরিন   জিয়াউল হক বরিশাল বিএম কলেজের নতুন অধ্যক্ষ   বাংলার সাহসী সৈনিক কৃতি পুত্র মুনির হোসেনের মৃত্যু বার্ষিকী আজ   শ্বশুর বাড়ি আসায় পালালেন স্বামী   হঠাৎ হার্ট অ্যাটাক,  ভক্তদের কাঁদিয়ে না ফেরার দেশে ম্যারাডোনা।   গৌরনদীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধনী অনুষ্ঠিত   উজিরপুরে এমপি শাহে আলমের মাদ্রাসার ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন।   রাতে ভর্তি হয়ে সকালেই লাপাত্তা!! ভোলায় আওয়ামীলীগ নেতাকে হেয় প্রতিপন্ন করতে স্পিডবোট চালকের নাটক   উজিরপুরে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারী ও পুরুষ দলের কাবাডি খেলা অনুষ্ঠিত হয়েছে।   বরিশাল জেলায় কোভিড-১৯ প্রতিরোধে “No Mask, No Service মোবাইল কোর্ট ও সচেতনতা কার্যক্রম   আগামী এপ্রিল থেকে বন্ধ হচ্ছে নকল ও অবৈধ মোবাইল ফোন   বরিশালে ভোক্তা অধিকার সংরক্ষন আইন-২০০৯ বাস্তবায়নের লক্ষ্যে ভোক্তা অধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত   বদলে যাবে দর্শকের ধারণা ‘বিটিভি মানেই বাতাবি লেবুর বাম্পার ফলন’   জয়পুরহাট শহরে মাস্ক না পরায় ১০ জনের জরিমান   করোনায় শনাক্ত ২১৫৬ জন আরও ৩৯ জনের মৃত্যু,   বেসরকারী উন্নয়ন সংস্থা ডাক দিয়ে যাইর উদ্দোগে সিবিও নেতাদের নিয়ে আন্তঃজেলা শিক্ষা সফর   বরিশালের গৌরনদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন   বেতাগী পৌর নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে গোলাম কবিরকে বাছাই   তৃণমূলের ভোটে বিজয়ী কে নৌকার মাঝি হিসাবে দেখতে চায় কুড়িগ্রাম বাসী
error: কপি করা থেকে বিরত থাকুন !!